বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video of Mohan Yadav's Sword Skill: জাদেজার মতোই তলোয়ার চালাতে পারেন মধ্যপ্রদেশের নয়া CM, ভাইরাল হল ভিডিয়ো

Viral Video of Mohan Yadav's Sword Skill: জাদেজার মতোই তলোয়ার চালাতে পারেন মধ্যপ্রদেশের নয়া CM, ভাইরাল হল ভিডিয়ো

মধ্যপ্রদেশের ভাবী মুখ্যমন্ত্রী মোহন যাদব

সম্প্রতি মধ্যপ্রদেশের ভাবী মুখ্যমন্ত্রী মোহন যাদবের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, আসল তলোয়ার নিয়েই বিভিন্ন কারসাজি করে দেখাচ্ছেন তিনি। মধ্যপ্রদেশের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। জানা গিয়েছে, ভাইরাল ভিডিয়োটি ২০১৯ সালের।

বিগত কয়েক বছর ধরেই ক্রিকেট মাঠে রবীন্দ্র জাদেজার 'তলোয়ারি দক্ষতা' দেশে এসেছে দেশ। তবে সেই তলোয়ারি দক্ষতা ব্যাটের সাহায্যেই দেখান জাদেজা। তবে সম্প্রতি মধ্যপ্রদেশের ভাবী মুখ্যমন্ত্রী মোহন যাদবের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, আসল তলোয়ার নিয়েই বিভিন্ন কারসাজি করে দেখাচ্ছেন তিনি। মধ্যপ্রদেশের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে তাঁর নাম ঘোষণা হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। জানা গিয়েছে, ভাইরাল ভিডিয়োটি ২০১৯ সালের ডিসেম্বরের। তবে নতুন করে তা ফের একবরা ভাইরাল হয়েছে। (আরও পড়ুন: শীঘ্রই UPI-এর মাধ্যমে পাঠানো যাবে ডলার! SWIFT-এর সাথে আলোচনায় NPCI, RBI)

আরও পড়ুন: বদলেছে পে ম্যাট্রিক্স, 'চিটিং করছে সরকার', চরম অসন্তুষ্ট রাজ্য সরকারি কর্মীরা

প্রসঙ্গত, অনেক রাজনৈতিক বিশ্লেষককেই অবাক করে দিয়ে মধ্যপ্রদেশের পরবর্তী মুখ্যমন্ত্রী হতে চলেছেন মোহন যাদব। দক্ষিণ উজ্জয়িনীর তিনবারের বিধায়ক মোহন যাদবকে রাজ্যের গদিতে বসিয়ে উত্তরপ্রদেশ এবং বিহারের যাদবকূল ভোটারদের আকৃষ্ট করতে চাইছে বলে মত অনেক রাজৈতিক বিশেষজ্ঞেরই। এছাড়া একজন ওবিসিকে মুখ্যমন্ত্রী করে 'জাতভিত্তিক জনগণনা' ইস্যুর পালের হাওয়া কিছুটা নিজেদের দিকে টানতে চাইছে বিজেপি।

আরও পড়ুন: পূর্ব ভারত থেকে ১৯টি স্পেশাল ট্রেন চালুর ঘোষণা রেলের, জানুন রুট ও অন্যান্য বিশদ

উল্লেখ্য, শিবরাজ সিং চৌহানের আগের সরকারে উচ্চশিক্ষা মন্ত্রীর দায়িত্বে ছিলেন মোহন। তাঁর বাবা পুনমচাঁদ যাদবও শিবরাজের অধীনে রাজ্যের মন্ত্রী থেকেছেন। ছেলে মুখ্যমন্ত্রী হওয়ায় স্বভাবতই খুব খুশি পুনমযাদব। সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'আমি কখনও ভাবিনি যে আমার ছেলে রাজ্যের মুখ্যমন্ত্রী হবে। তবে বাবা মহাকালের আশীর্বাদে সেটাই হতে চলেছে।' উল্লেখ্য, উজ্জয়িনী দক্ষিণ কেন্দ্র থেকে ২০১৩ সালে প্রথমবার বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছিলেন মোহন যাদব। ২০১৮ সালের নির্বাচনেও এই একই আসন থেকে জয়ী হন তিনি। আর ২০২৩ সালের ভোটে সেই আসন থেকে জয়ের হ্যাটট্রিক করেন মোহন। এর আগে ২০২০ সালে মধ্যপ্রদেশ সরকারের মন্ত্রী হিসেবে শপথগ্রহণ করেছিলেন মোহন।

আরও পড়ুন: রেশন কার্ড থাকলেই মিলবে ৬ হাজার নগদ, এই রাজ্যে বড় ঘোষণা সরকারের

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে আগামী ১৩ ডিসেম্বর শপথগ্রহণ করবেন মোহন। তাঁর সঙ্গে রাজ্যের ডেপুটি মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন রাজেন্দ্র শুক্লা এবং জগদীশ দেবদা। উল্লেখ্য, ২০২৩ সালের ১৭ নভেম্বর বিধানসভা নির্বাচন হয় মধ্যপ্রদেশে। ৩ ডিসেম্বর ফল প্রকাশ হলে দেখা যায়, মধ্যপ্রদেশের ২৩০টি আসনের মধ্যে ১৬৬টিতেই জয়ী বিজেপি। এরপরই জল্পনা শুরু হয় মধ্যপ্রদেশের পরবর্তী মুখ্যমন্ত্রীর নাম নিয়ে। শেষ পর্যন্ত চারবারের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে বসিয়ে দিয়ে নতুন কাউকে মুখ্যমন্ত্রী করার সিদ্ধান্ত নেয় গেরুয়া শিবির।

 

ঘরে বাইরে খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.