বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu-Nabanita: ‘গোড়ায় গলদ ছিল…’! কদিন আগেই ছিল বিবাহবার্ষিকী, নবনীতার পর কী ইঙ্গিত জিতুর?

Jeetu-Nabanita: ‘গোড়ায় গলদ ছিল…’! কদিন আগেই ছিল বিবাহবার্ষিকী, নবনীতার পর কী ইঙ্গিত জিতুর?

গোড়ায় গলদ ছিল... কী ইঙ্গিত জিতুর?

প্রায় ১ বছরের বেশি সময় ধরে আলাদা থাকছেন জিতু কমল আর নবনীতা দাস। একসময় টলিউডের পাওয়ার কাপল হিসেবে ধরা হত এই দম্পতিকে। বর্তমানে তাঁদের সম্পর্কের টানাপোড়েন বারবার উঠে আসে খবরে। 

বুধবার রাতে একেবারে খাঁটি বাঙালি লুকে ছবি শেয়ার করলেন অভিনেতা জিতু কমল। নীল রঙের পঞ্জাবি। সঙ্গে সাদা পঞ্জাবি, যাতে রয়েছে নীল রঙেরই পার। সেই ছবিগুলির ক্য়াপশনে লিখলেন, ‘গোঁড়ায় গলদ ছিলো, শেষে "শেষ রক্ষা" তো হইল’!

গতকাল ছিল রবীন্দ্রজয়ন্তী। রবীন্দ্রনাথ ঠাকুরের লেকা বিখ্য়াত নাটকটির নামকে কোট করেছেন তিনি। তবে এই ক্য়াপশনে কি লুকিয়ে রয়েছে কোনও প্রচ্ছন্ন ইঙ্গিত?

আরও পড়ুন: হীরের নেকলস, হাই হিল, সাদা পোশাকে সাজলেন রণবীর! দেখালেন দীপিকার দেওয়া আংটিও

২০২৩ সালেই সামনে এসেছিল নবনীতা আর জিতুর বিয়ের খবর। তাঁদের বিয়ে ভাঙার খবর, মুখ হাঁ করেছিল নেট-নাগরিকদের। এরপর নবনীতা জানান, নভেম্বরেই তাঁরা অফিসিয়ালি আলাদা হয়ে গিয়েছেন। সঙ্গে আরও জানিয়েছিলেন, সোশ্য়াল মিডিয়ায় জিতু তাঁকে ব্লক করে দিয়েছে। তবে, সংবাদমাধ্যমের থেকে জানতে পারেন প্রাক্তন বরের সম্পর্কে।

আরও পড়ুন: কৌশাম্বির মুখে লাজুক হাসি, রূপ খোলতাই আইবুড়ো ভাতে! রাতে পরলেন আদৃতের নামের মেহেন্দি

এখানেই শেষ নয়, একটি বিস্ফোরক অভিযোগও তোলেন নবনীতা। জানান, জিতুর আর তাঁর জয়েন্ট লকারে রাখা ছিল বিয়ের গয়না। পরে জিতু তাঁকে জানিয়েছে, গয়না নাকি নেই! বারবার চেয়েও, গয়না ফেরত পাচ্ছেন না। সঙ্গে, পরিষ্কার করে দেন, এক টাকাও খোরপোশ চাননি তিনি জিতুর থেকে। বরং, যে ফ্ল্যাটে থাকতেন তাঁরা, তা ছিল নবনীতার নামে। সেটি তিনি ডিভোর্সের আগে জিতুকেই লিখে দিয়েছেন।

আরও পড়ুন: বড়া পাও গার্ল কিনল ফোর্ড মুস্তাং! এই গাড়ির দামে দিল্লিতে কেনা যায় 3BHK ফ্ল্য়াট

নবনীতার তোলা এই সব অভিযোগে মুখ খোলেননি জিতু। বরাবরের মতো, এবারেও বন্ধ রেখেছেন মুখ। ৬ মে ২০১৯ সালে তাঁরা বিয়ে করেন। চলতি বছরের ওই তারিখে কোনও উচ্চবাচ্য ছিল না জিতুর মুখে। তবে নবনীতা করেছিলেন একটি ইঙ্গিতবাহী পোস্ট।

একটি স্টোরি দেন অভিনেত্রী। তাতে লেখেন ০৬/০৫/২০১৯ এই তারিখটি, এরপর ১৯ শব্দটি কেটে দেন। নীচে লেখেন সোমবার। যেন ২০১৯-এর এই তারিখটা নিজের জীবন থেকে মুছে ফেলতে চাইছেন তিনি।

কাজের সূত্রে, নবনীতাকে বর্তমানে দেখা যাচ্ছে স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’। জিতু ছোট পর্দা দিয়ে কেরিয়ার শুরু করলেও, বর্তমনে তিনি মুভিস্টার। অপরাজিত খ্য়াত অভিনেতার শেষ সিনেমা ছিল জিতের সঙ্গে ‘মানুষ’। এরপরও হাতে রয়েছে বেশ কিছু ছবি, যার মধ্যে অন্যতম ‘অরণ্য'র প্রাচীন প্রবাদ’। এখানে তিনি গোয়েন্দা অরণ্য়। একদম আলাদা একটা চরিত্রে, এই ছবিতে রয়েছেন মিথিলাও। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.