বাংলা নিউজ > ঘরে বাইরে > বাথরুমে স্নান করছিলেন মহিলা, লুকিয়ে লাইভ ভিডিয়ো চালু করে দিল মেয়ে
প্রতীকী ছবি (প্রতীকী ছবি)
প্রতীকী ছবি (প্রতীকী ছবি)

বাথরুমে স্নান করছিলেন মহিলা, লুকিয়ে লাইভ ভিডিয়ো চালু করে দিল মেয়ে

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অন করে লাইভের বোতাম টিপে দেয় মেয়ে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন মুহূর্তের মধ্যে নানা খবর ছড়িয়ে পড়ছে। তবে এই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মই ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে ভয়ঙ্কর হয়ে উঠতে পারে। সম্প্রতি সেই দৃষ্টান্তই উঠে এল। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে। এটি প্রতিবেদনে এমনই জানানো হয়েছে। ওই প্রতিবেদন অনুযায়ী, বাথরুমে স্নান করছিলেন মা। তিনি জানতেনও না, তাঁর অজান্তে মোবাইলে স্নান করার দৃশ্য ভিডিয়ো করে ফেলেছেন তাঁর ছোট্ট মেয়ে। স্নান সেরে বেরিয়ে আসতেই বিষয়টি নজরে আসে তাঁর। সঙ্গে সঙ্গে ভিডিয়োটিকে ডিলিট করার ব্যবস্থা করেন তিনি।

এই ঘটনাটি নিজের মুখেই সোশ্যাল মিডিয়ায় বলেছেন ওই মহিলা। ‘‌ডেলি স্টার’‌–এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ওই মহিলা যখন স্নান করছিলেন, তখন তিনি প্রথমে আন্দাজই করতে পারেননি, তাঁর মেয়েটি কী করছিল। জানা যাচ্ছে, ছোট্ট মেয়েটি এরইমধ্যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অন করে লাইভের বোতাম টিপে দেয়। ফলে আপনা-আপনিই সবকিছু রেকর্ডিং হতে শুরু করে। এরপর মহিলাটি যখন স্নান সেরে বাইরে আসেন, মোবাইলে আসা নোটিফিকেশন দেখে তাঁর হুঁশ উড়ে যায়। বুঝতে পারে, তাঁর স্নান করার দৃশ্য ভিডিয়ো হতে শুরু করেছে। সঙ্গে সঙ্গে মহিলা ওই লাইভ ভিডিয়ো বন্ধ করেন ও নোটিফিকেশন থেকেও রেকর্ড হওয়া ভিডিয়োর অংশটি ডিলিট করে দেন।

মহিলা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, যে তার মেয়ে বয়সে যেহেতু ছোট, সেই মোবাইল ফোন ঘাঁটাঘাটি করতে গিয়ে এই কাণ্ডটি করে ফেলেছে। তাঁর মেয়ে আদৌ মোবাইল চালাতেই জানেনা। আসলে বিভিন্ন বোতাম টেপাটিপি করতে গিয়েই ইন্টাগ্রামের লাইভ বোতমটি অন হয়ে গেছে।

বন্ধ করুন