বাংলা নিউজ > ছবিঘর > মুম্বইয়ে পাপারাৎজিদের ক্যামেরায় অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ও ছেলে অরিক

মুম্বইয়ে পাপারাৎজিদের ক্যামেরায় অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ও ছেলে অরিক

  • মায়ের কোলে চেপে ক্যামেরার সামনে বেশ সাবলীল ভাবেই পোজ দিতে দেখা গেল ছোট্ট অরিককে।
ছেলে অরিকের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় দেখা মিলল অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের। পাপারাৎজিদের ক্যামেরার সামনে ছেলে কোলে নিয়ে পোজও দিলেন গ্যাব্রিয়েলা। 
1/8ছেলে অরিকের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় দেখা মিলল অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের। পাপারাৎজিদের ক্যামেরার সামনে ছেলে কোলে নিয়ে পোজও দিলেন গ্যাব্রিয়েলা। 
কালো ক্রপ টপের সঙ্গে লাইট ব্লু জিনসে ক্যামেরায় ধরা দেন গ্যাব্রিয়েলা। ছোট্ট অরিক পরেছিল নীল রঙের টি-শার্ট ও হাফ প্যান্ট।
2/8কালো ক্রপ টপের সঙ্গে লাইট ব্লু জিনসে ক্যামেরায় ধরা দেন গ্যাব্রিয়েলা। ছোট্ট অরিক পরেছিল নীল রঙের টি-শার্ট ও হাফ প্যান্ট।
২০১৯-র জুলাই মাসে অর্জুন-সঙ্গনী গ্যাব্রিয়েলা জন্ম দেয় তাঁদের প্রথম সন্তান অরিকের। চলতি বছরের হোলির দিন ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছিলেন অর্জুন রামপাল। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8২০১৯-র জুলাই মাসে অর্জুন-সঙ্গনী গ্যাব্রিয়েলা জন্ম দেয় তাঁদের প্রথম সন্তান অরিকের। চলতি বছরের হোলির দিন ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছিলেন অর্জুন রামপাল। (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় ছোট্ট অরিককে নিয়ে প্রায়ই ফোটো শেয়ার করে থাকেন অর্জুন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8সোশ্যাল মিডিয়ায় ছোট্ট অরিককে নিয়ে প্রায়ই ফোটো শেয়ার করে থাকেন অর্জুন। (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলে অরিকের সঙ্গে গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8ছেলে অরিকের সঙ্গে গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৯ সালে মেহের জেসিয়ার সঙ্গে ২১ বছরের বৈবাহিক সম্পর্কের পর বিবাহ বিচ্ছেদ নেন অর্জুন। প্রথম দিকে হৃতিক রোশনের প্রাক্তন-পত্নী সুজানের সঙ্গে অর্জুনের নাম জড়ালেও, অভিনেতা জানিয়ে দেন গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর সম্পর্কের কথা। ২০১৯-র এপ্রিলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্য়াব্রিয়েলার প্রেগন্যান্সির খবর দিয়েছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8২০১৯ সালে মেহের জেসিয়ার সঙ্গে ২১ বছরের বৈবাহিক সম্পর্কের পর বিবাহ বিচ্ছেদ নেন অর্জুন। প্রথম দিকে হৃতিক রোশনের প্রাক্তন-পত্নী সুজানের সঙ্গে অর্জুনের নাম জড়ালেও, অভিনেতা জানিয়ে দেন গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর সম্পর্কের কথা। ২০১৯-র এপ্রিলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্য়াব্রিয়েলার প্রেগন্যান্সির খবর দিয়েছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
২০২০ সালের শেষদিকে বলিউড মাদক যোগ মামলায় জড়িয়ে পড়েন অর্জুন রামপাল। তাঁর বাড়ি থেকে তদন্তকারী এনসিবি বাজেয়াপ্ত করে বেশ কিছু ওষুধ। ওই সমস্ত ওষুধ চিকিৎসকের প্রেসক্রিপশন মেনে কেনা হয়েছে জানালেও, অর্জুন ভুয়ো প্রেসক্রিপশন দেখিয়েছেন বলে অভিযোগ জানায় এনসিবি। জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় অর্জুনের সঙ্গিনী গ্যাব্রিয়েলাকেও। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8২০২০ সালের শেষদিকে বলিউড মাদক যোগ মামলায় জড়িয়ে পড়েন অর্জুন রামপাল। তাঁর বাড়ি থেকে তদন্তকারী এনসিবি বাজেয়াপ্ত করে বেশ কিছু ওষুধ। ওই সমস্ত ওষুধ চিকিৎসকের প্রেসক্রিপশন মেনে কেনা হয়েছে জানালেও, অর্জুন ভুয়ো প্রেসক্রিপশন দেখিয়েছেন বলে অভিযোগ জানায় এনসিবি। জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় অর্জুনের সঙ্গিনী গ্যাব্রিয়েলাকেও। (ছবি-ইনস্টাগ্রাম)
বড় পরদায় এরপর কঙ্গনার সঙ্গে ‘ধকড়’ ছবিতে দেখা যাবে অভিনেতা অর্জুন রামপালকে। নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8বড় পরদায় এরপর কঙ্গনার সঙ্গে ‘ধকড়’ ছবিতে দেখা যাবে অভিনেতা অর্জুন রামপালকে। নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি