বাংলা নিউজ > ছবিঘর > অনিতার ‘টাকলু বেবি’, দেখুন ‘মুণ্ডন’-এর পর 'গুণ্ডা’ আরভকে কেমন লাগছে?

অনিতার ‘টাকলু বেবি’, দেখুন ‘মুণ্ডন’-এর পর 'গুণ্ডা’ আরভকে কেমন লাগছে?

  • ছেলের ‘মুণ্ডন সংস্কার’-এর ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করলেন অনিতা। 
হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসানন্দানি। গত ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন তিনি। অনিতার কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান আরভ। ছেলের পাঁচ মাস বয়সে ‘মুণ্ডন সংস্কার’ রীতি সেরে ফেললেন অভিনেত্রী। 
1/7হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসানন্দানি। গত ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন তিনি। অনিতার কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান আরভ। ছেলের পাঁচ মাস বয়সে ‘মুণ্ডন সংস্কার’ রীতি সেরে ফেললেন অভিনেত্রী। 
মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে ছেলের মুণ্ডন অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করে নেন ‘নাগিন ৩’ অভিনেত্রী। ক্যাপশনে লেখেন- ‘আমার টাকলু বেবি.. মুণ্ডন হয়ে গেল'। 
2/7মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে ছেলের মুণ্ডন অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করে নেন ‘নাগিন ৩’ অভিনেত্রী। ক্যাপশনে লেখেন- ‘আমার টাকলু বেবি.. মুণ্ডন হয়ে গেল'। 
ছেলের মুণ্ডণ অনুষ্ঠানে হালকা সবুজ কাফতানে পাওয়া গেল অনিতাকে। ছেলে সেজেছিল হলুদ পাঞ্জাবি ও শর্ট প্যান্টে, এবং সাদা পঞ্জাবি ও ডেনিমে। ছেলের মুণ্ডনের ছবির ক্যাপশনে ছোট্ট আরভকে ‘গুণ্ডা’ বলেও সম্বোধন করেন অনিতা। 
3/7ছেলের মুণ্ডণ অনুষ্ঠানে হালকা সবুজ কাফতানে পাওয়া গেল অনিতাকে। ছেলে সেজেছিল হলুদ পাঞ্জাবি ও শর্ট প্যান্টে, এবং সাদা পঞ্জাবি ও ডেনিমে। ছেলের মুণ্ডনের ছবির ক্যাপশনে ছোট্ট আরভকে ‘গুণ্ডা’ বলেও সম্বোধন করেন অনিতা। 
মা হিসেবে প্রতিটা মুহূর্তকে উপভোগ করছেন টেলি অভিনেত্রী অনিতা হাসনন্দানি। ছেলে আরভের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ভিডিয়ো সামাজিক মধ্যমে শেয়ার করেন তিনি। খুদেকে সোশ্যাল মিডিয়ার আড়ালে নয়, বরং সকলের আর্শীবাদ আর ভালোবাসার মাঝেই বড় করছেন তিনি। 
4/7মা হিসেবে প্রতিটা মুহূর্তকে উপভোগ করছেন টেলি অভিনেত্রী অনিতা হাসনন্দানি। ছেলে আরভের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ভিডিয়ো সামাজিক মধ্যমে শেয়ার করেন তিনি। খুদেকে সোশ্যাল মিডিয়ার আড়ালে নয়, বরং সকলের আর্শীবাদ আর ভালোবাসার মাঝেই বড় করছেন তিনি। 
‘নাগিন’, ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’-র মতো জনপ্রিয় টেলি ধারাবাহিকে কাজ করেছেন অনিতা। প্রায় দু-দশক ধরে শোবিজ দুনিয়ার সঙ্গে যুক্ত অনিতা। কাজ করেছেন ‘কৃষ্ণ কটেজ’সহ বহু হিন্দি ছবিতেও। ২০১৩ সালে রোহিত রেড্ডির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। বিয়ের প্রায় সাত বছর পর মাতৃত্বকে স্বাগত জানালেন অভিনেত্রী। 
5/7‘নাগিন’, ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’-র মতো জনপ্রিয় টেলি ধারাবাহিকে কাজ করেছেন অনিতা। প্রায় দু-দশক ধরে শোবিজ দুনিয়ার সঙ্গে যুক্ত অনিতা। কাজ করেছেন ‘কৃষ্ণ কটেজ’সহ বহু হিন্দি ছবিতেও। ২০১৩ সালে রোহিত রেড্ডির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। বিয়ের প্রায় সাত বছর পর মাতৃত্বকে স্বাগত জানালেন অভিনেত্রী। 
চল্লিশের দোরগোড়ায় পৌঁছে মা হয়েছেন অনিতা। বিয়ের দীর্ঘ সময় পর সন্তানের জন্ম না দেওয়া নিয়ে সমাজের বহু কটূক্তি শুনতে হয়েছে তাঁকে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই তিনি জানিয়েছিলেন- ‘আমি বিবাহিত জেনে যদি লোকে আমাকে মা হওয়ার জন্য প্রশ্ন করে, এবং সেই চাপে পড়ে আমি মা হওয়ার সিদ্ধান্ত নিই। তবে আমি মনে করি আমি নিজেকে ফাঁকি দিচ্ছি। কারণ নারীরা তাঁদের জীবনে কী চায় এবং তাঁদের পছন্দ কী, তা বোঝা খুব গুরুত্বপূর্ণ!’
6/7চল্লিশের দোরগোড়ায় পৌঁছে মা হয়েছেন অনিতা। বিয়ের দীর্ঘ সময় পর সন্তানের জন্ম না দেওয়া নিয়ে সমাজের বহু কটূক্তি শুনতে হয়েছে তাঁকে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই তিনি জানিয়েছিলেন- ‘আমি বিবাহিত জেনে যদি লোকে আমাকে মা হওয়ার জন্য প্রশ্ন করে, এবং সেই চাপে পড়ে আমি মা হওয়ার সিদ্ধান্ত নিই। তবে আমি মনে করি আমি নিজেকে ফাঁকি দিচ্ছি। কারণ নারীরা তাঁদের জীবনে কী চায় এবং তাঁদের পছন্দ কী, তা বোঝা খুব গুরুত্বপূর্ণ!’
দিন কয়েক আগে এমন কথা রটেছিল অনিতা নাকি অভিনয় কেরিয়ারকে বিদায় জানাতে চলেছেন। সেই জল্পনা উড়িয়ে অনিতা সাফ জানিয়েছেন, আপতত আরভই তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ।তবে শোবিজ কেরিয়ারকে বিদায় জানানোর কোনও মুডেই নেই তিনি। 
7/7দিন কয়েক আগে এমন কথা রটেছিল অনিতা নাকি অভিনয় কেরিয়ারকে বিদায় জানাতে চলেছেন। সেই জল্পনা উড়িয়ে অনিতা সাফ জানিয়েছেন, আপতত আরভই তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ।তবে শোবিজ কেরিয়ারকে বিদায় জানানোর কোনও মুডেই নেই তিনি। 
অন্য গ্যালারিগুলি