বাংলা নিউজ > ছবিঘর > হবু বর ভিকির কোলে অঙ্কিতা, ফের কটাক্ষের মুখে সুশান্তের প্রাক্তন বান্ধবী

হবু বর ভিকির কোলে অঙ্কিতা, ফের কটাক্ষের মুখে সুশান্তের প্রাক্তন বান্ধবী

  • ট্রোলিংয়ের মুখে পড়েও নিজের মতো করে বাঁচা ভুলছেন না অঙ্কিতা। ফের ইনস্টাগ্রামে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন হবু বরের সঙ্গে। 
ধুমধাম করে জন্মদিন পালন করে, এবং বার্থ ডে পার্টিতে সন্দীপ সিংকে আমন্ত্রণ জানিয়ে সম্প্রতি সুশান্ত ভক্তদের রোষের মুখে পড়েছিলেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। ফের ট্রোলিংয়ের মুখে নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8ধুমধাম করে জন্মদিন পালন করে, এবং বার্থ ডে পার্টিতে সন্দীপ সিংকে আমন্ত্রণ জানিয়ে সম্প্রতি সুশান্ত ভক্তদের রোষের মুখে পড়েছিলেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। ফের ট্রোলিংয়ের মুখে নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
বৃহস্পতিবার হবু বর ভিকি জৈন এবং পরিবারের সঙ্গে গোয়া ট্রিপের পুরোনো ছবি পোস্ট করলেন অঙ্কিতা। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘কারা কারা উত্সাহী ফের একবার এইরকম একটা ছুটি কাটাতে?’ (ছবি-ইনস্টাগ্রাম)
2/8বৃহস্পতিবার হবু বর ভিকি জৈন এবং পরিবারের সঙ্গে গোয়া ট্রিপের পুরোনো ছবি পোস্ট করলেন অঙ্কিতা। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘কারা কারা উত্সাহী ফের একবার এইরকম একটা ছুটি কাটাতে?’ (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতার শেয়ার করা একটি ছবিতে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে প্রেমিক যুগলকে।ছবিতে দেখা মিলল ডেনিম শর্টস এবং লাল প্রিন্টেট টপে ভিকির কোলে বসে রয়েছেন অঙ্কিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8অঙ্কিতার শেয়ার করা একটি ছবিতে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে প্রেমিক যুগলকে।ছবিতে দেখা মিলল ডেনিম শর্টস এবং লাল প্রিন্টেট টপে ভিকির কোলে বসে রয়েছেন অঙ্কিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
রবিবার অঙ্কিতা নিজের ৩৬তম বার্থ ডে সেলিব্রেট করে ট্রোলের মুখে পড়েন। হিপোক্রিট, ফেক-এর মতো শব্দবাণে আক্রমণ শাণানো হল সুশান্তের প্রাক্তন প্রেমিকাকে। যদিও সুশান্তের দিদি শ্বেতা নিজের ভালোবাসা উজাড় করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কিতাকে, তবে তাতেও ক্ষান্ত হননি সুশান্ত ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8রবিবার অঙ্কিতা নিজের ৩৬তম বার্থ ডে সেলিব্রেট করে ট্রোলের মুখে পড়েন। হিপোক্রিট, ফেক-এর মতো শব্দবাণে আক্রমণ শাণানো হল সুশান্তের প্রাক্তন প্রেমিকাকে। যদিও সুশান্তের দিদি শ্বেতা নিজের ভালোবাসা উজাড় করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কিতাকে, তবে তাতেও ক্ষান্ত হননি সুশান্ত ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতা খুব সহজেই ভুলে গিয়েছেন সুশান্তকে অভিযোগ সুশান্ত ভক্তদের একটা বড় অংশের। জাস্টিস অফ সুশান্ত মুভমেন্টে নাকি পাবলিসিটির জন্য যোগ দিয়েছিলেন অঙ্কিতা এমন শব্দবাণও ধেয়ে আসছে তাঁর দিকে। এর জবাবে অঙ্কিতা সরাসরি মুখ না খুললেও জবাব দিয়েছেন স্পষ্ট করেই। 
5/8অঙ্কিতা খুব সহজেই ভুলে গিয়েছেন সুশান্তকে অভিযোগ সুশান্ত ভক্তদের একটা বড় অংশের। জাস্টিস অফ সুশান্ত মুভমেন্টে নাকি পাবলিসিটির জন্য যোগ দিয়েছিলেন অঙ্কিতা এমন শব্দবাণও ধেয়ে আসছে তাঁর দিকে। এর জবাবে অঙ্কিতা সরাসরি মুখ না খুললেও জবাব দিয়েছেন স্পষ্ট করেই। 
নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে ইঙ্গিত পূর্ণ ভাবে ঘৃণা নিয়ে চাণক্যের একটি বার্তা পোস্ট করেন অভিনেত্রী। সেখানে লেখা রয়েছে, ‘লোকে কী ভাবছে-সেটা ভেবে যদি তুমি সবকিছু করা বন্ধ করে দাও, তবে জীবনের প্রথম পরীক্ষায় তুমি হেরে গেছ’।(ছবি-ইনস্টাগ্রাম)
6/8নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে ইঙ্গিত পূর্ণ ভাবে ঘৃণা নিয়ে চাণক্যের একটি বার্তা পোস্ট করেন অভিনেত্রী। সেখানে লেখা রয়েছে, ‘লোকে কী ভাবছে-সেটা ভেবে যদি তুমি সবকিছু করা বন্ধ করে দাও, তবে জীবনের প্রথম পরীক্ষায় তুমি হেরে গেছ’।(ছবি-ইনস্টাগ্রাম)
সপরিবারে গোয়ায় অঙ্কিতা ও ভিকি। সুশান্ত-অঙ্কিতা দুজনেরই বন্ধু ছিলেন ভিকি জৈন। অঙ্কিতা-ভিকির পরিচয় এক দশকেরও বেশি। তবে ২০১৬ সালে সুশান্তের সঙ্গে ব্রেক-আপের পর ভিকির সঙ্গে প্রেম সম্পর্কে জড়ান নায়িকা। 
7/8সপরিবারে গোয়ায় অঙ্কিতা ও ভিকি। সুশান্ত-অঙ্কিতা দুজনেরই বন্ধু ছিলেন ভিকি জৈন। অঙ্কিতা-ভিকির পরিচয় এক দশকেরও বেশি। তবে ২০১৬ সালে সুশান্তের সঙ্গে ব্রেক-আপের পর ভিকির সঙ্গে প্রেম সম্পর্কে জড়ান নায়িকা। 
নিজেদের সম্পর্ককে কোনওদিনই লুকিয়ে রাখেননি অঙ্কিতা। ব্রেক আপের পর সুশান্তের সঙ্গে কোনওরকম যোগাযোগ ছিল না অঙ্কিতার। তবে প্রাক্তন প্রেমিকের পরিবারের সঙ্গে বরাবরই যোগাযোগ বজায় রেখেছিলেন অঙ্কিতা। 
8/8নিজেদের সম্পর্ককে কোনওদিনই লুকিয়ে রাখেননি অঙ্কিতা। ব্রেক আপের পর সুশান্তের সঙ্গে কোনওরকম যোগাযোগ ছিল না অঙ্কিতার। তবে প্রাক্তন প্রেমিকের পরিবারের সঙ্গে বরাবরই যোগাযোগ বজায় রেখেছিলেন অঙ্কিতা। 
অন্য গ্যালারিগুলি