বাড়ি > ছবিঘর > বেনাফশা সুনাওয়ালার নগ্ন ছবি সরাল ইনস্টাগ্রাম,রেগে আগুন প্রাক্তন বিগ বস প্রতিযোগী

বেনাফশা সুনাওয়ালার নগ্ন ছবি সরাল ইনস্টাগ্রাম,রেগে আগুন প্রাক্তন বিগ বস প্রতিযোগী

  • বেনাফশার ভাইরাল টপলেস ছবি সরিয়ে দিল ইনস্টাগ্রাম! রেগে গেলেন প্রিয়াঙ্কা শর্মার গার্লফ্রেন্ড।
দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে টপলেস ছবি পোস্ট করে হইচই ফেলে দিয়েছিলেন বিগ বস সিজন ১১-র প্রতিযোগী বেনাফশা সুনাওয়ালা। কিন্তু বেনেফশার অভিযোগ ইনস্টাগ্রাম নাকি ইচ্ছাকৃতভাবে সরিয়ে দিয়েছে সেই ভাইরাল ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে টপলেস ছবি পোস্ট করে হইচই ফেলে দিয়েছিলেন বিগ বস সিজন ১১-র প্রতিযোগী বেনাফশা সুনাওয়ালা। কিন্তু বেনেফশার অভিযোগ ইনস্টাগ্রাম নাকি ইচ্ছাকৃতভাবে সরিয়ে দিয়েছে সেই ভাইরাল ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
বেনেফশার দাবি, তাঁর ছবি এতটাই উত্তেজক ছিল যে ইনস্টাগ্রাম হয়ত সেটা হজম করতে পারেনি,তাই এমন সিদ্ধান্ত নিয়েছে তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8বেনেফশার দাবি, তাঁর ছবি এতটাই উত্তেজক ছিল যে ইনস্টাগ্রাম হয়ত সেটা হজম করতে পারেনি,তাই এমন সিদ্ধান্ত নিয়েছে তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তিনি অভিযোগের আঙুল তোলেন তাঁর ফলোয়ারদের দিকেও। বলেন,'হয়ত তোমাদের মধ্যে কেউ কেউ ছবিটির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলে,কিন্তু ঠিক আছে আমি অপেক্ষা করব..' (ছবি-ইনস্টাগ্রাম)
3/8ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তিনি অভিযোগের আঙুল তোলেন তাঁর ফলোয়ারদের দিকেও। বলেন,'হয়ত তোমাদের মধ্যে কেউ কেউ ছবিটির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলে,কিন্তু ঠিক আছে আমি অপেক্ষা করব..' (ছবি-ইনস্টাগ্রাম)
এই ভিডিয়ো জকি আরও বলেন, এমন একটা পৃথিবী নিশ্চয় আসবে যখন কেউ কারুর বিচার করবে না গায়ের রঙ দেখে কিংবা কতখানি শরীর কেউ প্রদর্শন করছে সেটাকে কারুর চরিত্রের মাপকাঠি করবে না। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8এই ভিডিয়ো জকি আরও বলেন, এমন একটা পৃথিবী নিশ্চয় আসবে যখন কেউ কারুর বিচার করবে না গায়ের রঙ দেখে কিংবা কতখানি শরীর কেউ প্রদর্শন করছে সেটাকে কারুর চরিত্রের মাপকাঠি করবে না। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রাম পোস্টে তিনি রাও লেখেন, ‘আমি আশাবাদী একদিন শরীরকে শুধু একটা সেক্সুয়াল অবজেক্ট নয়, একটা সুন্দর শরীর হিসাবেই মানুষ দেখবে’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8ইনস্টাগ্রাম পোস্টে তিনি রাও লেখেন, ‘আমি আশাবাদী একদিন শরীরকে শুধু একটা সেক্সুয়াল অবজেক্ট নয়, একটা সুন্দর শরীর হিসাবেই মানুষ দেখবে’। (ছবি-ইনস্টাগ্রাম)
কোয়ারেন্টাইনের এই মুহূর্তগুলো বয়ফ্রেন্ড প্রিয়াঙ্কা শর্মার সঙ্গেই কাটাচ্ছেন বেনাফশা। প্রিয়াঙ্কাও বিগ বস সিজন ১১-র প্রতিযোগী ছিলেন। সেখান থেকেই শুরু তাঁদের প্রেম কাহিনি। সেই সময় যদিও দুজনে অন্য মানুষের সঙ্গে এনগেজড ছিলেন। তবে সেইসবের পরোয়া করেননি দুজনেই। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/8কোয়ারেন্টাইনের এই মুহূর্তগুলো বয়ফ্রেন্ড প্রিয়াঙ্কা শর্মার সঙ্গেই কাটাচ্ছেন বেনাফশা। প্রিয়াঙ্কাও বিগ বস সিজন ১১-র প্রতিযোগী ছিলেন। সেখান থেকেই শুরু তাঁদের প্রেম কাহিনি। সেই সময় যদিও দুজনে অন্য মানুষের সঙ্গে এনগেজড ছিলেন। তবে সেইসবের পরোয়া করেননি দুজনেই। (ছবি-ইনস্টাগ্রাম) 
সম্প্রতি নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সীলমোহর দিয়েছেন বেনাফশা ও প্রিয়াঙ্কা। এপ্রিল মাসে বেনাফশার গালে চুমু খাওয়ার এই ছবি পোস্ট করে প্রিয়াঙ্ক লেখেন, 'কনফারমেশন'। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8সম্প্রতি নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সীলমোহর দিয়েছেন বেনাফশা ও প্রিয়াঙ্কা। এপ্রিল মাসে বেনাফশার গালে চুমু খাওয়ার এই ছবি পোস্ট করে প্রিয়াঙ্ক লেখেন, 'কনফারমেশন'। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে হামেশাই উত্তেজক ছবি পোস্ট করে থাকেন বেনাফশা সুনাওয়ালার। মাসখানেক আগেও মালদ্বীপে ঘুরতে গিয়ে বিকিনতে একের পর লাস্যময়ী ছবি পোস্ট করেছিলেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8ইনস্টাগ্রামে হামেশাই উত্তেজক ছবি পোস্ট করে থাকেন বেনাফশা সুনাওয়ালার। মাসখানেক আগেও মালদ্বীপে ঘুরতে গিয়ে বিকিনতে একের পর লাস্যময়ী ছবি পোস্ট করেছিলেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি