বাংলা নিউজ > ছবিঘর > এবারে আমির খানের ছবিতে উত্তরবঙ্গের মেয়ে সোনম রিকা তামাং, চেনেন তাঁকে?

এবারে আমির খানের ছবিতে উত্তরবঙ্গের মেয়ে সোনম রিকা তামাং, চেনেন তাঁকে?

  • উত্তরবঙ্গের কালিম্পঙ জেলার মেয়ে সোনম রিকা তামাং।আমির খানের 'লাল সিং চাড্ডা' ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।
উত্তরবঙ্গের কালিম্পঙ জেলার মেয়ে সোনম রিকা তামাং পেশায় মডেল। কাজের সূত্রেই যাতায়াত করতে হত মুম্বইয়ে। এভাবেই পেয়ে গেলেন আমির খানের ছবিতে অভিনয়ের সুযোগ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
1/6উত্তরবঙ্গের কালিম্পঙ জেলার মেয়ে সোনম রিকা তামাং পেশায় মডেল। কাজের সূত্রেই যাতায়াত করতে হত মুম্বইয়ে। এভাবেই পেয়ে গেলেন আমির খানের ছবিতে অভিনয়ের সুযোগ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
আমির খানের প্রোডাকশন সংস্থা থেকে 'লাল সিং চাড্ডা' ছবির অডিশনের ডাক পান অভিনেতা। সেই অডিশনেই তাঁকে সিলেক্ট করেন আমির। শুধু তাই নয়, 'মিঃ পারফেকশনিস্ট'-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়েছেন এই ডুয়ার্স কন্যা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
2/6আমির খানের প্রোডাকশন সংস্থা থেকে 'লাল সিং চাড্ডা' ছবির অডিশনের ডাক পান অভিনেতা। সেই অডিশনেই তাঁকে সিলেক্ট করেন আমির। শুধু তাই নয়, 'মিঃ পারফেকশনিস্ট'-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়েছেন এই ডুয়ার্স কন্যা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ছবিতে আমির অভিনীত চরিত্র লাল সিং চাড্ডা-র পুরো জীবন তুলে ধরা হয়েছে। শ্যুটিংও হয়েছে একাধিক দেশে। সেখানেই এক চিনা নাগরিকের চরিত্রে দেখা যাবে সোনমকে।(ছবি সৌজন্যে - ফেসবুক)
3/6ছবিতে আমির অভিনীত চরিত্র লাল সিং চাড্ডা-র পুরো জীবন তুলে ধরা হয়েছে। শ্যুটিংও হয়েছে একাধিক দেশে। সেখানেই এক চিনা নাগরিকের চরিত্রে দেখা যাবে সোনমকে।(ছবি সৌজন্যে - ফেসবুক)
ঘরের মেয়ের সাফল্যে খুশির লহর ছড়িয়েছে গরুবাথান অঞ্চলে। আঞ্চলিক রীতি মেনে এক অনুষ্ঠানে খাদা পরিয়ে সম্মানিত করা হয় সোনমকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
4/6ঘরের মেয়ের সাফল্যে খুশির লহর ছড়িয়েছে গরুবাথান অঞ্চলে। আঞ্চলিক রীতি মেনে এক অনুষ্ঠানে খাদা পরিয়ে সম্মানিত করা হয় সোনমকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ওই অনুষ্ঠানে স্থানীয় সমাজকর্মী মহেশ্বর প্রধান জানান, সোনম রিকা আমাদের এই পাহাড়ি এলাকার গর্ব। সম্পূর্ণ নিজের প্রতিভার জেরে যে আমিরের মত একজন বলি-তারকার সঙ্গে শৃন শেয়ার করার যোগ্যতা অর্জন করেছেন সোনম, সেকথাও বলেছেন তিনি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
5/6ওই অনুষ্ঠানে স্থানীয় সমাজকর্মী মহেশ্বর প্রধান জানান, সোনম রিকা আমাদের এই পাহাড়ি এলাকার গর্ব। সম্পূর্ণ নিজের প্রতিভার জেরে যে আমিরের মত একজন বলি-তারকার সঙ্গে শৃন শেয়ার করার যোগ্যতা অর্জন করেছেন সোনম, সেকথাও বলেছেন তিনি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
গরুবাথানের আহেলা গ্রামের রাজেন তামাং ও রমলা তামাংয়ের সোনম। প্রসঙ্গত, 'লাল সিং চাড্ডা'-তে আমিরের সঙ্গে অভিনয় করলেও করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে না সোনমকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
6/6গরুবাথানের আহেলা গ্রামের রাজেন তামাং ও রমলা তামাংয়ের সোনম। প্রসঙ্গত, 'লাল সিং চাড্ডা'-তে আমিরের সঙ্গে অভিনয় করলেও করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে না সোনমকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অন্য গ্যালারিগুলি