বাড়ি > ছবিঘর > ‘তুমি আমার আসল হিরো’, বাবার জন্মদিনের ছবি শেয়ার করে লিখলেন দেব

‘তুমি আমার আসল হিরো’, বাবার জন্মদিনের ছবি শেয়ার করে লিখলেন দেব

  • 'তুমি আমার আসল হিরো..তুমিই অনুপ্রেরণা..', বাবার জন্মদিনে আবেগঘন বার্তা দেবে।
তিনি রুপোলি পর্দার নায়ক, অনেকে মানুষের কাছে বাস্তব জীবনেরও নায়ক তিনি। আর পাঁচজন ছেলের মতোই সুপারস্টার দেবের জীবনের আসল হিরো হলেন তাঁর বাবা। আজ দেবের বাবা,গুরুপদ অধিকারির জন্মদিন। (ছবি-টুইটার)
1/5তিনি রুপোলি পর্দার নায়ক, অনেকে মানুষের কাছে বাস্তব জীবনেরও নায়ক তিনি। আর পাঁচজন ছেলের মতোই সুপারস্টার দেবের জীবনের আসল হিরো হলেন তাঁর বাবা। আজ দেবের বাবা,গুরুপদ অধিকারির জন্মদিন। (ছবি-টুইটার)
বাবার জন্মদিনের ছবি টুইট করে এদিন দেব লেখেন, শুভ জন্মদিন বাবা..তুমি আজীবন আমার আসল হিরো, তুমি আমার অনুপ্রেরণা..'।  দেবের শেয়ার করা ছবিতে দেখা মিলল বোন দীপালিরও। (ছবি-টুইটার)
2/5বাবার জন্মদিনের ছবি টুইট করে এদিন দেব লেখেন, শুভ জন্মদিন বাবা..তুমি আজীবন আমার আসল হিরো, তুমি আমার অনুপ্রেরণা..'।  দেবের শেয়ার করা ছবিতে দেখা মিলল বোন দীপালিরও। (ছবি-টুইটার)
এদিন বাবার জন্য স্পেশ্যাল কেকের আয়োজন করেছিলেন দেব। তার সামনে সপরিবারে পোজ দিতে দেখা গেল দেবকে। উল্লেখ্য দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের কর্ণধার গুরুপদ অধিকারি। (ছবি-টুইটার)
3/5এদিন বাবার জন্য স্পেশ্যাল কেকের আয়োজন করেছিলেন দেব। তার সামনে সপরিবারে পোজ দিতে দেখা গেল দেবকে। উল্লেখ্য দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের কর্ণধার গুরুপদ অধিকারি। (ছবি-টুইটার)
দেব ও তার পরিবাের এই স্পেশ্যাল দিনে শুভেচ্ছা জানিয়েছেন দেব ভক্তরাও। (ছবি-টুইটার)
4/5দেব ও তার পরিবাের এই স্পেশ্যাল দিনে শুভেচ্ছা জানিয়েছেন দেব ভক্তরাও। (ছবি-টুইটার)
দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের পরবর্তী ছবি হতে চলেছে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী। করোনা সংকটে বন্ধ থিয়েটার, আটকে ছবির মুক্তি। এছাড়াও দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের পরবর্তী ছবির ঘোষণাও সেরে ফেলেছেন দেব। কিশমিশ-যেখানে লিড রোলে থাকবেন দেব-রুক্মিনী। (ছবি-টুইটার)
5/5দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের পরবর্তী ছবি হতে চলেছে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী। করোনা সংকটে বন্ধ থিয়েটার, আটকে ছবির মুক্তি। এছাড়াও দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের পরবর্তী ছবির ঘোষণাও সেরে ফেলেছেন দেব। কিশমিশ-যেখানে লিড রোলে থাকবেন দেব-রুক্মিনী। (ছবি-টুইটার)
অন্য গ্যালারিগুলি