বাংলা নিউজ > ছবিঘর > Bigg Boss OTT Winner: বিগ বস ১৫-র ঘরে যাওয়ার আগে বরুণ-রণবিজয়ের সঙ্গে পার্টিতে মজে দিব্যা! ভাইরাল ছবি

Bigg Boss OTT Winner: বিগ বস ১৫-র ঘরে যাওয়ার আগে বরুণ-রণবিজয়ের সঙ্গে পার্টিতে মজে দিব্যা! ভাইরাল ছবি

  • পার্টির ছবি ও ভিডিও মন কেড়েছে সকলের!
বিগ বস ওটিচি-র প্রথম সিজনের ট্রফি ঘরে নিলেন দিব্যা আগরওয়াল। নিশান্ত, দিব্যা ও শমিতা পৌঁছেছিলেন ফাইনালে। তবে শমিতাকে নিয়ে দর্শকদের মধ্যে উচ্চাশা থাকলেও তৃতীয় হন শিল্পার বোন। নিশান্ত জেতেন দ্বিতীয় স্থান। আর সবাইকে পিছনে ফেলে বেশ ভালো সংখ্যার ভোটে বাজি মারেন দিব্যা। করণ জোহরের সঙ্গে তাঁর ‘উইনিং মুমেন্ট’ মন কেড়ে নিয়েছে সকলের। 
1/5বিগ বস ওটিচি-র প্রথম সিজনের ট্রফি ঘরে নিলেন দিব্যা আগরওয়াল। নিশান্ত, দিব্যা ও শমিতা পৌঁছেছিলেন ফাইনালে। তবে শমিতাকে নিয়ে দর্শকদের মধ্যে উচ্চাশা থাকলেও তৃতীয় হন শিল্পার বোন। নিশান্ত জেতেন দ্বিতীয় স্থান। আর সবাইকে পিছনে ফেলে বেশ ভালো সংখ্যার ভোটে বাজি মারেন দিব্যা। করণ জোহরের সঙ্গে তাঁর ‘উইনিং মুমেন্ট’ মন কেড়ে নিয়েছে সকলের। 
‘বিগ বস’র ঘরে কোনও কানেকশন না থাকায় একাই লড়ে গিয়েছিলেন তিনি। এমনকী, স্প্লিটজভিলা-র বন্ধু প্রতীক সেহজপালের সঙ্গে কেমিস্ট্রিও ছিল ‘খাট্টা-মিঠা’। শো-তে শমিতার সঙ্গে ছিল লাভ-হেট রিলেশনশিপ। তবে, দর্শক মনে যে ঘর করেছিলেন ‘রিয়েলিটি শো’র কুইন তা ফলাফল দেখেই স্পষ্ট। 
2/5‘বিগ বস’র ঘরে কোনও কানেকশন না থাকায় একাই লড়ে গিয়েছিলেন তিনি। এমনকী, স্প্লিটজভিলা-র বন্ধু প্রতীক সেহজপালের সঙ্গে কেমিস্ট্রিও ছিল ‘খাট্টা-মিঠা’। শো-তে শমিতার সঙ্গে ছিল লাভ-হেট রিলেশনশিপ। তবে, দর্শক মনে যে ঘর করেছিলেন ‘রিয়েলিটি শো’র কুইন তা ফলাফল দেখেই স্পষ্ট। 
বিগ বসের ঘর থেকে বেরিয়েই কাছের মানুষদের সঙ্গে বিগ বস ওটিটি জেতার জন্য পার্টি করতে দেখা গেল বিদ্যাকে। হাতের ট্রফি নিয়েই তিনি হাজির হলেন সেখানে। প্রেমিক বরুণের পাশাপাশি সেখানে ছিলেন রণবিজয় সিং-ও। 
3/5বিগ বসের ঘর থেকে বেরিয়েই কাছের মানুষদের সঙ্গে বিগ বস ওটিটি জেতার জন্য পার্টি করতে দেখা গেল বিদ্যাকে। হাতের ট্রফি নিয়েই তিনি হাজির হলেন সেখানে। প্রেমিক বরুণের পাশাপাশি সেখানে ছিলেন রণবিজয় সিং-ও। 
দিব্যার হাসিমুখের এই ছবিও ভাইরাল হয়েছে। দিব্যার অনুরাগীরা এখন অপেক্ষা করে রয়েছেন তাঁদের ‘শেরনি’কে ‘বিগ বস ১৫’-র ঘরে দেখার জন্য। 
4/5দিব্যার হাসিমুখের এই ছবিও ভাইরাল হয়েছে। দিব্যার অনুরাগীরা এখন অপেক্ষা করে রয়েছেন তাঁদের ‘শেরনি’কে ‘বিগ বস ১৫’-র ঘরে দেখার জন্য। 
জয় উপলক্ষ্যে এই চিজ কেকই কেটেছেন দিব্যা আগরওয়াল। 
5/5জয় উপলক্ষ্যে এই চিজ কেকই কেটেছেন দিব্যা আগরওয়াল। 
অন্য গ্যালারিগুলি