বাংলা নিউজ > ছবিঘর > Viral: দুধ সাদা বিছানায় পিঠখোলা পোশাকে মৌনি, সাহসী বাঙালি কন্যা কাঁপাচ্ছেন দুবাই

Viral: দুধ সাদা বিছানায় পিঠখোলা পোশাকে মৌনি, সাহসী বাঙালি কন্যা কাঁপাচ্ছেন দুবাই

  • মৌনির হট অবতারে কুপোকাত নেটিজেনরা। শরীরী বিভঙ্গে ঝড় তুলছেন এই বঙ্গ তনয়া। 
টেলিভিশনের পর্দা পেরিয়ে এখন বলিপাড়াতেও পরিচিত নাম মৌনি রায়। ব্যক্তিগত জীবন হোক বা মৌনির স্টাইল স্টেটমেন্ট- সবই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই বঙ্গ সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7টেলিভিশনের পর্দা পেরিয়ে এখন বলিপাড়াতেও পরিচিত নাম মৌনি রায়। ব্যক্তিগত জীবন হোক বা মৌনির স্টাইল স্টেটমেন্ট- সবই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই বঙ্গ সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। শোনা যাচ্ছে খুব শীঘ্রই দুবাইয়ের ইনভেসটমেন্ট ব্যাঙ্কার সূরজ নামবিয়ারের সঙ্গে সাত পাক ঘুরবেন মৌনি। আজকাল বেশিরভাগ সময় দুবাইতেই কাটান নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। শোনা যাচ্ছে খুব শীঘ্রই দুবাইয়ের ইনভেসটমেন্ট ব্যাঙ্কার সূরজ নামবিয়ারের সঙ্গে সাত পাক ঘুরবেন মৌনি। আজকাল বেশিরভাগ সময় দুবাইতেই কাটান নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ হট ছবি পোস্ট করেছেন মৌনী। সেখানে ফ্লোরাল প্রিন্টেট পিঠখোলা গাউনে দুধ সাদা বিছানায় শুয়ে থাকতে দেখা গেল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7সম্প্রতি ইনস্টাগ্রামে একগুচ্ছ হট ছবি পোস্ট করেছেন মৌনী। সেখানে ফ্লোরাল প্রিন্টেট পিঠখোলা গাউনে দুধ সাদা বিছানায় শুয়ে থাকতে দেখা গেল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
মৌনীর শরীরী বিভঙ্গ মন কাড়ছে ভক্তদের। রূপে-লাস্যে এই বঙ্গ তনয়ার জুড়ি মেলা ভার! অভিনেত্রীর এই নতুন অবতার বেশ মনে ধরেছে সকলের। তাই তো পোস্টের কমেন্ট বক্স লাভ সাইনে ভরিয়ে দিয়েছেন মৌনির অনুরাগীরা।
4/7মৌনীর শরীরী বিভঙ্গ মন কাড়ছে ভক্তদের। রূপে-লাস্যে এই বঙ্গ তনয়ার জুড়ি মেলা ভার! অভিনেত্রীর এই নতুন অবতার বেশ মনে ধরেছে সকলের। তাই তো পোস্টের কমেন্ট বক্স লাভ সাইনে ভরিয়ে দিয়েছেন মৌনির অনুরাগীরা।
ফোটোশ্যুটের ব্যাপারে মৌনি বরাবরই সাহসী। বিকিনি থেকে শাড়ি, সবেতেই তিনি সাবলীল। গত কয়েক বছর ধরে বলিউডে রাজ করছেন এই বাঙালি কন্যে। টিভি দিয়ে হাতেখড়ি হলেও কাজ করেছেন বড় পরদায়। অক্ষয় থেকে অমিতাভ-- স্ক্রিন শেয়ার করে নিয়েছেন ‘এ’ লিস্টার অভিনেতাদের সঙ্গে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/7ফোটোশ্যুটের ব্যাপারে মৌনি বরাবরই সাহসী। বিকিনি থেকে শাড়ি, সবেতেই তিনি সাবলীল। গত কয়েক বছর ধরে বলিউডে রাজ করছেন এই বাঙালি কন্যে। টিভি দিয়ে হাতেখড়ি হলেও কাজ করেছেন বড় পরদায়। অক্ষয় থেকে অমিতাভ-- স্ক্রিন শেয়ার করে নিয়েছেন ‘এ’ লিস্টার অভিনেতাদের সঙ্গে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
ইফি-র মঞ্চে পারফর্ম করতে সদ্যই ভারতে ফিরেছিলেন মৌনি, ফের পছন্দের শহর দুবাইতে ফিরে গিয়েছেন নায়িকা। 
6/7ইফি-র মঞ্চে পারফর্ম করতে সদ্যই ভারতে ফিরেছিলেন মৌনি, ফের পছন্দের শহর দুবাইতে ফিরে গিয়েছেন নায়িকা। 
মৌনি এখন দুবাইতে এতটাই সময় কাটান যে সেখানকার সরকারের তরফে এবার গোল্ডেন ভিসা দেওয়া হল মৌনীিকে। সেই কথা ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছেন মৌনি। 
7/7মৌনি এখন দুবাইতে এতটাই সময় কাটান যে সেখানকার সরকারের তরফে এবার গোল্ডেন ভিসা দেওয়া হল মৌনীিকে। সেই কথা ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছেন মৌনি। 
অন্য গ্যালারিগুলি