বাংলা নিউজ > ছবিঘর > Corona Update: এক দিনে করোনা টিকা পেলেন ১ কোটি ভারতীয়, আপ্লুত WHO

Corona Update: এক দিনে করোনা টিকা পেলেন ১ কোটি ভারতীয়, আপ্লুত WHO

  • এখনও পর্যন্ত দেশে ৬২.২৯ কোটিরও বেশি মানুষ করোনা টিকা গ্রহণ করেছেন।
দেশজুড়ে মোট সংক্রমণ: বৃহস্পতিবার দেশে নতুন করে মোট ৪৬,৭৫৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
1/6দেশজুড়ে মোট সংক্রমণ: বৃহস্পতিবার দেশে নতুন করে মোট ৪৬,৭৫৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
বৃহস্পতিবার সুস্থ হয়েছেন ৩১,৩৭৪ জন। অ্যাকটিভ কেসের সংখ্যা ৩,৫৯,৭৭৫। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/6বৃহস্পতিবার সুস্থ হয়েছেন ৩১,৩৭৪ জন। অ্যাকটিভ কেসের সংখ্যা ৩,৫৯,৭৭৫। ফাইল ছবি : পিটিআই (PTI)
করোনায় মৃত্যু: বৃহস্পতিবার ২৪ ঘণ্টায় করোনায় (Coronavirus) মৃত্যু সংখ্যা ৫০৯। ফাইল ছবি : পিটিআই  (PTI)
3/6করোনায় মৃত্যু: বৃহস্পতিবার ২৪ ঘণ্টায় করোনায় (Coronavirus) মৃত্যু সংখ্যা ৫০৯। ফাইল ছবি : পিটিআই  (PTI)
পশ্চিমবঙ্গের পরিসংখ্যান : বৃহস্পতিবার সন্ধ্যার বুলেটিন অনুযায়ী এক দিনে মোট ৭০৩ জনের দেহে করোনা সংক্রমণ সনাক্ত হয়েছে। রাজ্যে করোনায় ৮ জনের মৃত্যু হয়েছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/6পশ্চিমবঙ্গের পরিসংখ্যান : বৃহস্পতিবার সন্ধ্যার বুলেটিন অনুযায়ী এক দিনে মোট ৭০৩ জনের দেহে করোনা সংক্রমণ সনাক্ত হয়েছে। রাজ্যে করোনায় ৮ জনের মৃত্যু হয়েছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
টিকাকরণ: শুক্রবার দেশে রেকর্ড সংখ্যক টিকাকরণ হয়েছে। এক দিনেই প্রায় ১ কোটি ৩ লক্ষ ৩৫ হাজার মানুষ টিকা গ্রহণ করেছেন। এখনও পর্যন্ত দেশে ৬২.২৯ কোটিরও বেশি মানুষ করোনা টিকা গ্রহণ করেছেন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
5/6টিকাকরণ: শুক্রবার দেশে রেকর্ড সংখ্যক টিকাকরণ হয়েছে। এক দিনেই প্রায় ১ কোটি ৩ লক্ষ ৩৫ হাজার মানুষ টিকা গ্রহণ করেছেন। এখনও পর্যন্ত দেশে ৬২.২৯ কোটিরও বেশি মানুষ করোনা টিকা গ্রহণ করেছেন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
শুক্রবার ভারতে করোনাভাইরাস টিকার এক কোটি ডোজ প্রদান করা হয়েছে। সেই মাইলস্টোন অর্জনের জন্য প্রশংসা করলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার (হু) মুখ্য বিজ্ঞানী সৌম্য স্বামীনাথন। টুইটারে তিনি বলেন, '৫০ শতাংশ প্রাপ্তবয়স্ককে টিকা (কমপক্ষে প্রথম ডোজ) প্রদান করা হয়েছে ৬২০ মিলিয়ন টিকা প্রদান করা হয়েছে। গতরকাল ১০ মিলিয়ন টিকা দিয়েছে ভারত।' স্বাস্থ্যকর্মীদেরও প্রশংসা করেছেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
6/6শুক্রবার ভারতে করোনাভাইরাস টিকার এক কোটি ডোজ প্রদান করা হয়েছে। সেই মাইলস্টোন অর্জনের জন্য প্রশংসা করলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার (হু) মুখ্য বিজ্ঞানী সৌম্য স্বামীনাথন। টুইটারে তিনি বলেন, '৫০ শতাংশ প্রাপ্তবয়স্ককে টিকা (কমপক্ষে প্রথম ডোজ) প্রদান করা হয়েছে ৬২০ মিলিয়ন টিকা প্রদান করা হয়েছে। গতরকাল ১০ মিলিয়ন টিকা দিয়েছে ভারত।' স্বাস্থ্যকর্মীদেরও প্রশংসা করেছেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি