HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ছবিঘর > 21st July 2023: ২১শের মেলাতে বিক্রি হলেন অভিষেক, মমতার ছবির চাহিদা কি কমছে?

21st July 2023: ২১শের মেলাতে বিক্রি হলেন অভিষেক, মমতার ছবির চাহিদা কি কমছে?

এতদিন কেবলমাত্র মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ছবি বিক্রি হত। তবে নবজোয়ারের পরে এবার নতুন সংযোজন। এবার অভিষেকের বাঁধানো ছবি বিক্রি হল শহিদ মিনার চত্বরে।

1/4 একুশে জুলাই মানেই শহীদ মিনার চত্বরে এক দিনের মেলা। এই দিনটার জন্য স্থানীয় ব্যবসায়ীরা একেবারে মুখিয়ে থাকেন। প্রচুর কেনাকাটা হয়। রাজ্যের দূরপ্রান্ত থেকে আসা মানুষজন কলকাতা এসে ব্যাগ চটি জুতো, একেবারে ঝেঁটিয়ে কিনে নিয়ে যান। তবে তার সঙ্গেই প্রতিবছর বিক্রি হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি, তৃণমূলের প্রতীক।
2/4 এই ধরনের ছবি ও প্রতীকের একাধিক ষ্টল করা হয় শহিদ মিনার চত্বরে। এবারও হয়েছে। তবে এবার সেই ছবির তালিকায় নয়া সংযোজন। এবার ওই সমস্ত স্টলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি, তৃণমূলের প্রতীক, ব্যাজ সবই রয়েছে।। তবে তার সঙ্গে একটা বিশেষ সংযোজন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর ছবি। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর একাধিক বাঁধানো ছবি বিক্রি হচ্ছে এই সমস্ত স্টলে। গতবারের একুশে জুলাইতে এটা বিশেষ দেখা যায়নি। এমনকি একাধিক ক্ষেত্রে দেখা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ছবি আঁকা গেঞ্জি পরে ঘুরছেন তৃণমূলে কর্মী সমর্থকরা।
3/4 বিক্রিবাটা কেমন? প্রশ্ন শুনে হেসে ফেলেন বিক্রেতা। বললেন, হচ্ছে একরকম। তবে বাজার খুব ভালো নয়। তবে একাধিক বিক্রেতার মতে, এখনো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি কিছু বিক্রি হয়।। অনেকেই গ্রাম থেকে এসে এই ছবি কিনে নিয়ে যান। ফ্রেমে বাঁধানো ছবি ১০০ টাকাতেই মিলে যায়। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় ছবির চাহিদা মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো নয়। এবার নব জোয়ার হওয়ার পর থেকে পরিস্থিতিটা একটু অন্যরকম। ছবিতেও সেই নবজোয়ারের কথা উল্লেখ করা রয়েছে।
4/4 এবার পঞ্চায়েত ভোটে কিভাবে বিপুল জয় পেয়েছে তৃণমূল তারপর অনেকেই ভেবেছিলেন হয়তো একুশে জুলাই এর অনুষ্ঠানেও উৎসাহ দ্বিগুণ হয়ে যাবে।। কিন্তু অনেকেরই মতে এদিন ভিড় হলেও উৎসাহে কিছুটা ভাটা পড়েছে। সেই আগের মতো আবেগ আর নেই। অন্যদিকে রাজ্যে সিপিএমের সঙ্গে তৃণমূলের বিরোধ, আর কেন্দ্রে সেই কংগ্রেস এবং সিপিএমের সঙ্গে হাত ধরছে তৃণমূল এই ব্যাপারটার কোন ব্যাখ্যা খুঁজে পাচ্ছেন না তৃণমূলের একাংশ। (PTI Photo/Swapan Mahapatra)

Latest News

রাইস মিলের বয়লারে ভয়ঙ্কর বিস্ফোরণ! কেঁপে উঠল আশেপাশের বাড়ি, ভাঙল দরজা, আহত ৮ TMC ছাত্র পরিষদের ২ গোষ্ঠীর সংঘর্ষ বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে, বন্ধ হল ফেস্ট অগস্ট মাসেই খুলে যেতে চলেছে কালীঘাটের স্কাইওয়াক, সংস্কার শেষের পথে মন্দিরও ইদের জন্য স্পেশাল রান্নাবান্না, বাংলাদেশে গিয়ে বাজার করলেন সুদীপা! চোখে যেন কত প্রেম! ‘ফুলকি’র বছর পূর্তিতে রোম্যান্টিক দিব্যাণী-অভিষেক বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের IND vs CAN, T20 WC 2024 Live: আশঙ্কা সত্যি, ফ্লোরিডায় পিছিয়ে গেল টসের সময় একজন নয়, ফাঁস হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ৫ মায়ের নাম, এরাঁ কারা? ৩ টাকা বাড়ল পেট্রোল-ডিজেলের দাম! DA ও সরকারি প্রকল্প চালানোর জন্য এরকম হল? ‘‌আমলারা মমতার পদক্ষেপের কথা আমাদের জানাচ্ছেন’‌, বিস্ফোরক দাবি করলেন অমিত মালব্য

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ