বাংলা নিউজ > ছবিঘর > চোখের জলে বিদায় রানিমার, দিতিপ্রিয়ার আগামী সফর শুভ হোক- শুভেচ্ছা 'করুণাময়ী রাণী রাসমণি' পরিবারের

চোখের জলে বিদায় রানিমার, দিতিপ্রিয়ার আগামী সফর শুভ হোক- শুভেচ্ছা 'করুণাময়ী রাণী রাসমণি' পরিবারের

  • চার বছরের জার্নি শেষ করলেন দিতিপ্রিয়া। শেষদিনের শ্যুটিং-এ পর্দার রানিমা-কে সম্বর্ধনা দিল জি পরিবার। 
মাত্র ১৫ বছর বয়সে করুণাময়ী রাণী রাসমণি হওয়ার অফাস এসেছিল দিতিপ্রিয়ার কাছে। কথা ছিল তিন মাস কিংবা ছয় মাসের জন্য কিশোরি রাসমণির চরিত্রে অভিনয় করবেন তিনি। কিন্তু দর্শকদের ভালোবাসায় যে আজীবনের মতো রানিমাই হয়ে যাবেন দিতিপ্রিয়া তা কে জানত? 
1/5মাত্র ১৫ বছর বয়সে করুণাময়ী রাণী রাসমণি হওয়ার অফাস এসেছিল দিতিপ্রিয়ার কাছে। কথা ছিল তিন মাস কিংবা ছয় মাসের জন্য কিশোরি রাসমণির চরিত্রে অভিনয় করবেন তিনি। কিন্তু দর্শকদের ভালোবাসায় যে আজীবনের মতো রানিমাই হয়ে যাবেন দিতিপ্রিয়া তা কে জানত? 
রবিবার চার বছরের সফর শেষ করছেন দিতিপ্রিয়া রায়। আজই টিভির পর্দায় করুণাময়ী রাণী রাসমণি হিসাবে শেষবার দেখা যাবে তাঁকে। কারণ আজ অমৃতলোকের পারি দিচ্ছেন রানিমা। রানির জীবনাবসানের সঙ্গে সিরিয়াল শেষ না হলেও দিতিপ্রিয়ার ট্র্যাকের এখানেই ইতি। 
2/5রবিবার চার বছরের সফর শেষ করছেন দিতিপ্রিয়া রায়। আজই টিভির পর্দায় করুণাময়ী রাণী রাসমণি হিসাবে শেষবার দেখা যাবে তাঁকে। কারণ আজ অমৃতলোকের পারি দিচ্ছেন রানিমা। রানির জীবনাবসানের সঙ্গে সিরিয়াল শেষ না হলেও দিতিপ্রিয়ার ট্র্যাকের এখানেই ইতি। 
মাত্র ১৮ বছর বয়সে সত্তোরোর্ধ রানিমার চরিত্রে সাবলীলভাবে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন দিতিপ্রিয়া। গত চার বছর ধরে বাংলা টেলিভিশনের অন্যতম সেরা সিরিয়াল হিসাবে জায়গা ধরে রাখতে পেরেছে 'করুণাময়ী রাণি রাসমণি', তার পুরোটা না হলেও অনেকটা ক্রেডিটই দিতিপ্রিয়ার।
3/5মাত্র ১৮ বছর বয়সে সত্তোরোর্ধ রানিমার চরিত্রে সাবলীলভাবে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন দিতিপ্রিয়া। গত চার বছর ধরে বাংলা টেলিভিশনের অন্যতম সেরা সিরিয়াল হিসাবে জায়গা ধরে রাখতে পেরেছে 'করুণাময়ী রাণি রাসমণি', তার পুরোটা না হলেও অনেকটা ক্রেডিটই দিতিপ্রিয়ার।
শ্যুটিংয়ের শেষদিন হাসি-কান্নায় রানিকে বিদায় জানাল জি পরিবার। এদিন সম্রাট ঘোষ (ক্লাস্টার হেড জি এন্টারটেনমেন্ট) এবং রাসমণি সিরিয়ালের ক্রিয়েটিভ টিম দিতিপ্রিয়াকে সম্বর্ধনা জানাল নিজেদের মতো করে। সম্ভাবনায় ভরপুর এই অভিনেত্রীর আগামীর সফর আরও উজ্জ্বল হোক- কামনা তাঁদের। 
4/5শ্যুটিংয়ের শেষদিন হাসি-কান্নায় রানিকে বিদায় জানাল জি পরিবার। এদিন সম্রাট ঘোষ (ক্লাস্টার হেড জি এন্টারটেনমেন্ট) এবং রাসমণি সিরিয়ালের ক্রিয়েটিভ টিম দিতিপ্রিয়াকে সম্বর্ধনা জানাল নিজেদের মতো করে। সম্ভাবনায় ভরপুর এই অভিনেত্রীর আগামীর সফর আরও উজ্জ্বল হোক- কামনা তাঁদের। 
মন ভার দিতিপ্রিয়ারও। আর মেক-আপ রুমে রানিমা সাজা হবে না ভাবতেই পারছেন না এই অষ্টাদশী কন্যে। তিনি জানিয়েছেন, ‘এই জার্নিটার সবকিছু আমার সঙ্গে থেকে যাবে। আমি এই চার বছরে যে কাজ শিখেছি তা সঙ্গে থাকবে। আর এই দীর্ঘ সময়ে দর্শকদের ভালোবাসা পেয়েছি সেটা আজীবন সঙ্গে থাকবে’। 
5/5মন ভার দিতিপ্রিয়ারও। আর মেক-আপ রুমে রানিমা সাজা হবে না ভাবতেই পারছেন না এই অষ্টাদশী কন্যে। তিনি জানিয়েছেন, ‘এই জার্নিটার সবকিছু আমার সঙ্গে থেকে যাবে। আমি এই চার বছরে যে কাজ শিখেছি তা সঙ্গে থাকবে। আর এই দীর্ঘ সময়ে দর্শকদের ভালোবাসা পেয়েছি সেটা আজীবন সঙ্গে থাকবে’। 
অন্য গ্যালারিগুলি