বাংলা নিউজ > ছবিঘর > মেহেন্দি থেকে গায়ে হলুদ, দেখুন কাজল আগারওয়ালের প্রাক-বিয়ের অনুষ্ঠানের সব ছবি

মেহেন্দি থেকে গায়ে হলুদ, দেখুন কাজল আগারওয়ালের প্রাক-বিয়ের অনুষ্ঠানের সব ছবি

  • আগামিকাল বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী কাজল আগারওয়াল। পাত্র দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন নায়িকা। 
করোনা আবহেই বিয়ের বন্ধনে বাঁধা পড়ছেন সিংহম নায়িকা। তাই একদম সাদামাটাভাবে পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই মুম্বইয়ে বসেছে কাজলের বিয়ের আসর। শুরু হয়ে গিয়েছে প্রাক-বিয়ের অনুষ্ঠান। 
1/8করোনা আবহেই বিয়ের বন্ধনে বাঁধা পড়ছেন সিংহম নায়িকা। তাই একদম সাদামাটাভাবে পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই মুম্বইয়ে বসেছে কাজলের বিয়ের আসর। শুরু হয়ে গিয়েছে প্রাক-বিয়ের অনুষ্ঠান। 
গতকাল (বুধবার) ছিল মেহেন্দির অনুষ্ঠান। সেই অনুযায়ী সবুজ রঙা ফ্লোরাল সালোয়ারে সেজেছিলেন কাজল। গৌতমের নামের মেহেন্দি হাতে লাগিয়ে লস্যময়ী অবতারে লেন্সবন্দী হলেন অভিনেত্রী। 
2/8গতকাল (বুধবার) ছিল মেহেন্দির অনুষ্ঠান। সেই অনুযায়ী সবুজ রঙা ফ্লোরাল সালোয়ারে সেজেছিলেন কাজল। গৌতমের নামের মেহেন্দি হাতে লাগিয়ে লস্যময়ী অবতারে লেন্সবন্দী হলেন অভিনেত্রী। 
বৃহস্পতিবার বসল কাজলের গায়ের হলুদের অনুষ্ঠান। এদিন গায়ে হলুদের অনুষ্ঠানে ট্রাডিশন মেনে হলুদ সাবেকি পোশাক আর ফুলের সাজে সাজলেন হবু কনে। (ছবি-ইনস্টাগ্রাম, wekafawa)
3/8বৃহস্পতিবার বসল কাজলের গায়ের হলুদের অনুষ্ঠান। এদিন গায়ে হলুদের অনুষ্ঠানে ট্রাডিশন মেনে হলুদ সাবেকি পোশাক আর ফুলের সাজে সাজলেন হবু কনে। (ছবি-ইনস্টাগ্রাম, wekafawa)
নিজের জীবনসঙ্গী হিসাবে রুপোলি জগতের কোনও মানুষকে বেছে নেননি ৩৫ বছরের এই তারকা। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কাজল আগরওয়াল। পেশায় ইন্টিরিয়ার ডিজাইনার গৌতম। 
4/8নিজের জীবনসঙ্গী হিসাবে রুপোলি জগতের কোনও মানুষকে বেছে নেননি ৩৫ বছরের এই তারকা। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন কাজল আগরওয়াল। পেশায় ইন্টিরিয়ার ডিজাইনার গৌতম। 
বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে গৌতমের বাড়িতেও। এদিন নিজের বাড়িতে বিয়ের অনুষ্ঠানের ঝলক ইনস্টায় পোস্ট করলেও মুখ দেখালেন না গৌতম। 
5/8বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে গৌতমের বাড়িতেও। এদিন নিজের বাড়িতে বিয়ের অনুষ্ঠানের ঝলক ইনস্টায় পোস্ট করলেও মুখ দেখালেন না গৌতম। 
গায়ে হলুদের অনুষ্ঠানে চোখে সানগ্লাস দিয়ে নাচের তালে কোমর দোলাচ্ছেন কাজল। পাপারাত্জিদের লেন্সেবন্দি নায়িকা। (ছবি-ভাইরাল ভায়ানি,ইনস্টাগ্রাম)
6/8গায়ে হলুদের অনুষ্ঠানে চোখে সানগ্লাস দিয়ে নাচের তালে কোমর দোলাচ্ছেন কাজল। পাপারাত্জিদের লেন্সেবন্দি নায়িকা। (ছবি-ভাইরাল ভায়ানি,ইনস্টাগ্রাম)
মুম্বইয়ের চার্চগেটের কাছে এক পাঁচতারা ভেন্যুতে বসবে গৌতম-কাজলের দু-দিন ব্যাপী বিয়ের আসর। গৌতমের ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার তিনি।
7/8মুম্বইয়ের চার্চগেটের কাছে এক পাঁচতারা ভেন্যুতে বসবে গৌতম-কাজলের দু-দিন ব্যাপী বিয়ের আসর। গৌতমের ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। ডিসার্ন লিভিং নামের একটি ডিজাইনিং সংস্থার কর্ণধার তিনি।
সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর চলতি মাসের ৬ তারিখে পোস্ট করে কাজল জানান তিনি গর্বিত ও কৃতজ্ঞ তাঁর অনুরাগীদের কাছে তাঁর পথচলার সঙ্গী হওয়ার জন্য। আগামিদিনেও অভিনয়ের কাজ সমানভাবে চালিয়ে যাবেন তিনি, জানান দক্ষিণী ছবির এই জনপ্রিয় নায়িকা।
8/8সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর চলতি মাসের ৬ তারিখে পোস্ট করে কাজল জানান তিনি গর্বিত ও কৃতজ্ঞ তাঁর অনুরাগীদের কাছে তাঁর পথচলার সঙ্গী হওয়ার জন্য। আগামিদিনেও অভিনয়ের কাজ সমানভাবে চালিয়ে যাবেন তিনি, জানান দক্ষিণী ছবির এই জনপ্রিয় নায়িকা।
অন্য গ্যালারিগুলি