বাংলা নিউজ > ছবিঘর > নতুন বছরের আগেই শেষ হবে কাজ, দেখুন শিয়ালদহ মেট্রো স্টেশনের 'সাজ'

নতুন বছরের আগেই শেষ হবে কাজ, দেখুন শিয়ালদহ মেট্রো স্টেশনের 'সাজ'

  • কমিশনার অফ রেলওয়ে সেফটির অনুমোদন মিললেই মেট্রে রেল চলবে শিয়াদহ স্টেশন পর্যন্ত। ডিসেম্বরেই এই স্টেশনে মেট্রো পরিষেবা চালু হতে পারে বলে জানা গিয়েছে। শিয়াদহ মেট্রো স্টেশনের কাজ প্রায় শেষ। একনজরে দেখুন শিয়ালদহ মেট্রো স্টেশনের সাজসজ্জা -
মঙ্গলবার স্টেশন পরিদর্শন করে যান মেট্রোরেলের জেনারেল ম্যানেজার মনোজ যোশী। মেট্রো স্টেশনের কাজের অগ্রগতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি। জানা গিয়েছে আগামী এক মাসের মধ্যেই যাবতীয় কাজ শেষ হবে স্টেশনের।
1/6মঙ্গলবার স্টেশন পরিদর্শন করে যান মেট্রোরেলের জেনারেল ম্যানেজার মনোজ যোশী। মেট্রো স্টেশনের কাজের অগ্রগতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি। জানা গিয়েছে আগামী এক মাসের মধ্যেই যাবতীয় কাজ শেষ হবে স্টেশনের।
ফুলবাগান থেকে শিয়ালদহ পর্যন্ত ইস্ট-ওয়েস্ট মেট্রো পরিষেবা চালু হতে চলেছে শীঘ্রই। শিয়াদহ মেট্রো স্টেশনের কাজ প্রায় শেষ। কমিশনার অফ রেলওয়ে সেফটির অনুমোদন মিললেই মেট্রে রেল পরিষেবা চালু হবে এই স্টেশনে।
2/6ফুলবাগান থেকে শিয়ালদহ পর্যন্ত ইস্ট-ওয়েস্ট মেট্রো পরিষেবা চালু হতে চলেছে শীঘ্রই। শিয়াদহ মেট্রো স্টেশনের কাজ প্রায় শেষ। কমিশনার অফ রেলওয়ে সেফটির অনুমোদন মিললেই মেট্রে রেল পরিষেবা চালু হবে এই স্টেশনে।
শিয়ালদহ স্টেশনে যাত্রীদের যাতায়াতে সুবিধার জন্য থাকছে ৯টি সিঁড়ি। ২৮টি এসকালেটর থাকছে।
3/6শিয়ালদহ স্টেশনে যাত্রীদের যাতায়াতে সুবিধার জন্য থাকছে ৯টি সিঁড়ি। ২৮টি এসকালেটর থাকছে।
স্টেশনে থাকছে ২৭টি টিকিট কাউন্টার। বিশেষভাবে সক্ষমদের জন্য আলাদা টিকিট কাউন্টার থাকছে।
4/6স্টেশনে থাকছে ২৭টি টিকিট কাউন্টার। বিশেষভাবে সক্ষমদের জন্য আলাদা টিকিট কাউন্টার থাকছে।
স্টেশনে যাতায়াতের সুবিধার জন্য থাকছে ৫টি লিফট। মেট্রো স্টেশনে ৩টি প্ল্যাটফর্ম রাথা হয়েছে।
5/6স্টেশনে যাতায়াতের সুবিধার জন্য থাকছে ৫টি লিফট। মেট্রো স্টেশনে ৩টি প্ল্যাটফর্ম রাথা হয়েছে।
সেক্টর ফাইভ থেকে হাওড়া ময়দান পর্যন্ত রেলপথের দৈর্ঘ্য প্রায় ১৭ কিলোমিটার। আগামী বছরের মধ্যেই পুরোপুরি চালু হবে এই গোটা লাইন।
6/6সেক্টর ফাইভ থেকে হাওড়া ময়দান পর্যন্ত রেলপথের দৈর্ঘ্য প্রায় ১৭ কিলোমিটার। আগামী বছরের মধ্যেই পুরোপুরি চালু হবে এই গোটা লাইন।
অন্য গ্যালারিগুলি