বাংলা নিউজ > ছবিঘর > অনুষ্কার শ্যুটিং দেখতে গিয়ে বেমক্কা ঘুমিয়ে গিয়েছিলেন বিরাট! তারপর….

অনুষ্কার শ্যুটিং দেখতে গিয়ে বেমক্কা ঘুমিয়ে গিয়েছিলেন বিরাট! তারপর….

  • অনুষ্কাকে কোনওদিনই প্রপোজ করেনি বিরাট কোহলি! এই জুটির প্রেমজীবনের কিছু অজানা গল্প রইল অনুষ্কার ৩৩তম জন্মদিনে। 
বিরাট কোহলির সঙ্গে গত তিন বছর ধরে সুখী গৃহকোণ অনুষ্কা শর্মার। এখন আর তাঁরা শুধু পাওয়ার কপল নন, একজন দায়িত্বশীল বাবা-মাও। শনিবার অনুষ্কা পা দিলেন ৩৩-এ। নায়িকার জন্মদিনে জেনে নিন বিরুষ্কার প্রেম কাহিনির এই অজানা তথ্য। 
1/9বিরাট কোহলির সঙ্গে গত তিন বছর ধরে সুখী গৃহকোণ অনুষ্কা শর্মার। এখন আর তাঁরা শুধু পাওয়ার কপল নন, একজন দায়িত্বশীল বাবা-মাও। শনিবার অনুষ্কা পা দিলেন ৩৩-এ। নায়িকার জন্মদিনে জেনে নিন বিরুষ্কার প্রেম কাহিনির এই অজানা তথ্য। 
২০১৩ সালে এক বিজ্ঞাপনের শ্যুটিং সেটে আলাপ বিরুষ্কার। প্রথম দেখাতেই অনুষ্কার প্রেমে পড়েছেন ভারতীয় ক্রিকেটের হ্যান্ডসাম তারকা। মন দেওয়া-নেওয়ার পর্বটা সারবার পরেও বেশ কিছুদিন নিজেদের সম্পর্ককে লুকিয়ে রেখেছিলেন এই তারকা জুটি। 
2/9২০১৩ সালে এক বিজ্ঞাপনের শ্যুটিং সেটে আলাপ বিরুষ্কার। প্রথম দেখাতেই অনুষ্কার প্রেমে পড়েছেন ভারতীয় ক্রিকেটের হ্যান্ডসাম তারকা। মন দেওয়া-নেওয়ার পর্বটা সারবার পরেও বেশ কিছুদিন নিজেদের সম্পর্ককে লুকিয়ে রেখেছিলেন এই তারকা জুটি। 
গত বছর লকডাউনের সময় ভারতীয় ফুটবল ক্যাপ্টেন সুনীল ছেত্রীর সঙ্গে এক ভার্চুয়াল আড্ডায় বিরাট জানান, প্রেমিক হিসাবে তাঁর ছোট্ট ভুলের কথা। অনুষ্কা শর্মার ফিল্মের শ্যুটিং দেখতে গিয়ে দু'বার ঘুমিয়ে পড়েছিলেন। প্রথমবার লন্ডনে,দ্বিতীয়বার প্রাগে। যখন তাঁর ফ্লাইট লন্ডন পৌঁছায় তখন রাত হয়ে গিয়েছিল এবং লম্বা সফর করে তিনি খুব ক্লান্ত ছিলেন। বিরাটের কথায় জেট ল্যাগের কারণেই নাকি ঘুমিয়ে গিয়েছিলেন বিরাট। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9গত বছর লকডাউনের সময় ভারতীয় ফুটবল ক্যাপ্টেন সুনীল ছেত্রীর সঙ্গে এক ভার্চুয়াল আড্ডায় বিরাট জানান, প্রেমিক হিসাবে তাঁর ছোট্ট ভুলের কথা। অনুষ্কা শর্মার ফিল্মের শ্যুটিং দেখতে গিয়ে দু'বার ঘুমিয়ে পড়েছিলেন। প্রথমবার লন্ডনে,দ্বিতীয়বার প্রাগে। যখন তাঁর ফ্লাইট লন্ডন পৌঁছায় তখন রাত হয়ে গিয়েছিল এবং লম্বা সফর করে তিনি খুব ক্লান্ত ছিলেন। বিরাটের কথায় জেট ল্যাগের কারণেই নাকি ঘুমিয়ে গিয়েছিলেন বিরাট। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও স্বামীর এই দলিলে একদমই সন্তুষ্ট নন অনুষ্কা। পিছন থেকে সেই লাইভ আড্ডায় তাঁকে বলতে শোনা গিয়েছিল ‘ঝুটা’। হ্যাঁ, বিরাট কোহলিকে মিথ্যাবাদী বলে বসেছিলেন অনুষ্কা শর্মা! যা শুনে লজ্জায় লাল হন বিরাট। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9যদিও স্বামীর এই দলিলে একদমই সন্তুষ্ট নন অনুষ্কা। পিছন থেকে সেই লাইভ আড্ডায় তাঁকে বলতে শোনা গিয়েছিল ‘ঝুটা’। হ্যাঁ, বিরাট কোহলিকে মিথ্যাবাদী বলে বসেছিলেন অনুষ্কা শর্মা! যা শুনে লজ্জায় লাল হন বিরাট। (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাট আরও জানান অনুষ্কাকে কোনওদিনই প্রপোজ করেননি তিনি।কারণ? বিরাটের কথায় 'আমি জানতাম ওকেই বিয়ে করব। তাই ওই সব প্রপোজের ধার ধারিনি'। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম virat.kohli)
5/9বিরাট আরও জানান অনুষ্কাকে কোনওদিনই প্রপোজ করেননি তিনি।কারণ? বিরাটের কথায় 'আমি জানতাম ওকেই বিয়ে করব। তাই ওই সব প্রপোজের ধার ধারিনি'। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম virat.kohli)
সুনীলের সামনে অকপটে বিরাট স্বীকার করে নেন অনুষ্কার সঙ্গে পরিচয়ের আগে তিনি ভীষণ আত্মকেন্দ্রিক ছিলেন। জীবনে একজন সঙ্গীর গুরুত্ব কতটা সেটা অনুষ্কাই বুঝিয়েছেন বিরাটকে। ভারতীয় ক্রিকেট অধিনায়ক বলেন,' ও আমার জীবনে আসবার পর থেকে সব নেগেটিভ জিনিসগুলোও পাল্টে গেল।আমি আগেও বলেছি অনুষ্কার সঙ্গে পরিচয় হওয়ার আগে আমি খুব আত্মকেন্দ্রিক ছিলাম।আমি কী করব, কী করতে হবে.নিজের কমফর্ট জোনেই থাকতাম'। (ছবি-ইনস্টাগ্রাম (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম anushkasharma)
6/9সুনীলের সামনে অকপটে বিরাট স্বীকার করে নেন অনুষ্কার সঙ্গে পরিচয়ের আগে তিনি ভীষণ আত্মকেন্দ্রিক ছিলেন। জীবনে একজন সঙ্গীর গুরুত্ব কতটা সেটা অনুষ্কাই বুঝিয়েছেন বিরাটকে। ভারতীয় ক্রিকেট অধিনায়ক বলেন,' ও আমার জীবনে আসবার পর থেকে সব নেগেটিভ জিনিসগুলোও পাল্টে গেল।আমি আগেও বলেছি অনুষ্কার সঙ্গে পরিচয় হওয়ার আগে আমি খুব আত্মকেন্দ্রিক ছিলাম।আমি কী করব, কী করতে হবে.নিজের কমফর্ট জোনেই থাকতাম'। (ছবি-ইনস্টাগ্রাম (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম anushkasharma)
বিরাট বলেন, 'যখন তুমি যখন কাউকে ভালোবাসো তখন সেই মানুষটার জন্য তুমি অনেককিছু করতে চাও।আমিত্বটা ছেড়ে তখন আমরা হয়ে যায়। আমরা যখনই আলোচনা করতাম সেটা আমাদের আলোচনা হত..কোনদিনই আমার একার নয়। সাহচর্য্য কতখানি গুরুত্বপূর্ন সেটা ভালোই বুঝেছি'।
7/9বিরাট বলেন, 'যখন তুমি যখন কাউকে ভালোবাসো তখন সেই মানুষটার জন্য তুমি অনেককিছু করতে চাও।আমিত্বটা ছেড়ে তখন আমরা হয়ে যায়। আমরা যখনই আলোচনা করতাম সেটা আমাদের আলোচনা হত..কোনদিনই আমার একার নয়। সাহচর্য্য কতখানি গুরুত্বপূর্ন সেটা ভালোই বুঝেছি'।
২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল।
8/9২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল।
চলতি বছর ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ার অগোচরে নিজেদের মতো করে ভামিকাকে বড় করতে ব্যস্ত এই তারকা দম্পতি।
9/9চলতি বছর ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ার অগোচরে নিজেদের মতো করে ভামিকাকে বড় করতে ব্যস্ত এই তারকা দম্পতি।
অন্য গ্যালারিগুলি