বাংলা নিউজ > ছবিঘর > UPI-ATM cash withdrawal: লাগবে না কার্ড! চালু হল ভারতের প্রথম UPI-ATM পরিষেবা, কীভাবে টাকা তুলতে হবে?

UPI-ATM cash withdrawal: লাগবে না কার্ড! চালু হল ভারতের প্রথম UPI-ATM পরিষেবা, কীভাবে টাকা তুলতে হবে?

এটিএমে গিয়ে কার্ড ব্যবহার করে টাকা তুলতে নিশ্চয়ই অভ্যস্ত আপনি? কিন্তু তাতে জালিয়াতির আশঙ্কা থেকে যায়। সেই পরিস্থিতিতে কার্ড ছাড়াই এটিএম থেকে টাকা তোলার জন্য ভারতের প্রথম UPI-ATM পরিষেবা চালু হল। কীভাবে সেই এটিএম থেকে টাকা তুলতে হবে?

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.