বাংলা নিউজ > ছবিঘর > IPL 2021: 'এই কারণে KKR-র অধিনায়কত্ব ছেড়েছিলাম', নাইট CEO-র মুখের উপর বললেন কার্তিক

IPL 2021: 'এই কারণে KKR-র অধিনায়কত্ব ছেড়েছিলাম', নাইট CEO-র মুখের উপর বললেন কার্তিক

  • ত্রয়োদশ আইপিএলের দ্বিতীয় লেগে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে। ঠিক তার আগে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়কত্ব ছেড়েছিলেন দীনেশ কার্তিক। কিন্তু কোনও নির্দিষ্ট কারণ জানানো হয়নি। ঠিক চতুর্দশ আইপিএলে মুম্বই ম্যাচের আগেই অধিনায়কত্ব ছাড়ার কারণ জানালেন তিনি। কী বললেন তিনি? 
প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর কলকাতা নাইট রাইডার্সের তরফে তিন খেলোয়াড়কে 'গেম চেঞ্জার’ পুরস্কার দেওয়া হয়। নীতিশ রানা, রাহুল ত্রিপাঠী এবং দীনেশ কার্তিক সেই পুরস্কার পান। (ছবি সৌজন্য কেকেআর)
1/4প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর কলকাতা নাইট রাইডার্সের তরফে তিন খেলোয়াড়কে 'গেম চেঞ্জার’ পুরস্কার দেওয়া হয়। নীতিশ রানা, রাহুল ত্রিপাঠী এবং দীনেশ কার্তিক সেই পুরস্কার পান। (ছবি সৌজন্য কেকেআর)
তিনজনকেই কথা বলতে বলা হয়। নীতিশ স্রেফ ধন্যবাদ জানিয়ে পার পেয়ে যান। তবে রাহুল এবং কার্তিক সেই সুযোগ পাননি। (ছবি সৌজন্য কেকেআর)
2/4তিনজনকেই কথা বলতে বলা হয়। নীতিশ স্রেফ ধন্যবাদ জানিয়ে পার পেয়ে যান। তবে রাহুল এবং কার্তিক সেই সুযোগ পাননি। (ছবি সৌজন্য কেকেআর)
কার্তিককেও কথা বলতে জোরাজুরি করেন নাইট সিইও বেঙ্কি মাইসোর। তাতে হাসির ছলে কার্তিক বলেন, ‘অধিনায়কত্ব যে ছেড়ে দিয়েছিলাম, তার অন্যতম কারণ ছিল, যাতে এরকম বক্তব্য পেশ করতে না হয়।’ (ছবি সৌজন্য কেকেআর)
3/4কার্তিককেও কথা বলতে জোরাজুরি করেন নাইট সিইও বেঙ্কি মাইসোর। তাতে হাসির ছলে কার্তিক বলেন, ‘অধিনায়কত্ব যে ছেড়ে দিয়েছিলাম, তার অন্যতম কারণ ছিল, যাতে এরকম বক্তব্য পেশ করতে না হয়।’ (ছবি সৌজন্য কেকেআর)
গতবার আইপিএলে ফিরতি লেগে মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের আগে কেকেআরের অধিনায়কত্ব ছাড়েন। কোনও নির্দিষ্ট কারণ বলা হয়নি। একান্ত ব্যক্তিগত কারণে অধিনায়কত্ব ছেড়েছেন বলে জানানো হয়েছিল। (ছবি সৌজন্য আইপিএল)
4/4গতবার আইপিএলে ফিরতি লেগে মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের আগে কেকেআরের অধিনায়কত্ব ছাড়েন। কোনও নির্দিষ্ট কারণ বলা হয়নি। একান্ত ব্যক্তিগত কারণে অধিনায়কত্ব ছেড়েছেন বলে জানানো হয়েছিল। (ছবি সৌজন্য আইপিএল)
অন্য গ্যালারিগুলি