বাংলা নিউজ > ছবিঘর > দিয়া এখন অতীত! ব্রেকআপের ৩ মাসের মধ্যেই সুরভির সঙ্গে সম্পর্কে ‘গঙ্গারাম’ অভিষেক

দিয়া এখন অতীত! ব্রেকআপের ৩ মাসের মধ্যেই সুরভির সঙ্গে সম্পর্কে ‘গঙ্গারাম’ অভিষেক

  • গুঞ্জন চলছিল কয়েকদিন ধরেই, অবশেষে প্রেম সম্পর্কে স্বীকৃতি দিলেন অভিষেক-সুরভি। 
রিল লাইফে তাঁদের সম্পর্ক বেশিদূর এগোবে না নিশ্চিত, কিন্তু বাস্তবে রিনিকেই মন দিল গঙ্গা। হ্যাঁ, প্রেম করছেন স্টার জলসার গঙ্গারাম ধারাবাহিকের অভিষেক বসু মানে গঙ্গারাম আর তাঁর রিনি। গঙ্গার আসল কদর শুধু পর্দাতেই নয় বাস্তবেও বুঝেছেন সুরভি। 
1/6রিল লাইফে তাঁদের সম্পর্ক বেশিদূর এগোবে না নিশ্চিত, কিন্তু বাস্তবে রিনিকেই মন দিল গঙ্গা। হ্যাঁ, প্রেম করছেন স্টার জলসার গঙ্গারাম ধারাবাহিকের অভিষেক বসু মানে গঙ্গারাম আর তাঁর রিনি। গঙ্গার আসল কদর শুধু পর্দাতেই নয় বাস্তবেও বুঝেছেন সুরভি। 
কিন্তু মাস কয়েক আগেও ছবিটা একদম অন্যরকম ছিল। মোদক বাড়ির ‘শ্রীতমা’ মানে অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে গঙ্গারাম-এর প্রেম তো কারুর অজানা ছিল না। ‘সীমারেখা’ ধারাবাহিকের সেটে শুরু হয়েছিল এই প্রেমের গল্প। কিন্তু অগস্ট মাসের শুরুতেই প্রেম ভাঙার খবর আসে। 
2/6কিন্তু মাস কয়েক আগেও ছবিটা একদম অন্যরকম ছিল। মোদক বাড়ির ‘শ্রীতমা’ মানে অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে গঙ্গারাম-এর প্রেম তো কারুর অজানা ছিল না। ‘সীমারেখা’ ধারাবাহিকের সেটে শুরু হয়েছিল এই প্রেমের গল্প। কিন্তু অগস্ট মাসের শুরুতেই প্রেম ভাঙার খবর আসে। 
প্রকাশ্যে মুখে কেউ কিছু না বললেও দিয়ার ঘনিষ্ঠমহল সূত্রে খবর সেই সময় রীতিমতো সুরভির সঙ্গে প্রেম করছিলেন অভিষেক। যদিও কেন দূরত্ব তৈরি হল অভিষেক-দিয়ার তা স্পষ্ট নয়। রবিবার সুরভির সঙ্গে সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করে দিলেন নেতাজি খ্যাত অভিনেতা। 
3/6প্রকাশ্যে মুখে কেউ কিছু না বললেও দিয়ার ঘনিষ্ঠমহল সূত্রে খবর সেই সময় রীতিমতো সুরভির সঙ্গে প্রেম করছিলেন অভিষেক। যদিও কেন দূরত্ব তৈরি হল অভিষেক-দিয়ার তা স্পষ্ট নয়। রবিবার সুরভির সঙ্গে সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করে দিলেন নেতাজি খ্যাত অভিনেতা। 
এদিন জনপ্রিয় হিন্দি গানের লাইন তুলে অভিষেকের বার্তা- ‘তোমাকে আমি কী করবে বলব তোমায় পেয়ে আমি কী আমি কতটা ধন্য’। সঙ্গে জুড়ে দেন হৃদয়ের চিহ্ন। এরপর হ্যাশট্যাগে লেখেন- ‘ভাগ্যবান’, ‘ভগবান সত্যি মহান’। 
4/6এদিন জনপ্রিয় হিন্দি গানের লাইন তুলে অভিষেকের বার্তা- ‘তোমাকে আমি কী করবে বলব তোমায় পেয়ে আমি কী আমি কতটা ধন্য’। সঙ্গে জুড়ে দেন হৃদয়ের চিহ্ন। এরপর হ্যাশট্যাগে লেখেন- ‘ভাগ্যবান’, ‘ভগবান সত্যি মহান’। 
প্রেমিকের এই ভালোবাসায়মাখা বার্তা দেখে গদগদ সুরভি। তিনিও কমেন্ট বক্সে পালটা ভালোবাসা জানাতে ভোলেননি। লিখেছেন, ‘অবশেষে আমার জীবনের জটিল ধাঁধার সমাধান হল’ তোমাকে খুঁজে পেয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6প্রেমিকের এই ভালোবাসায়মাখা বার্তা দেখে গদগদ সুরভি। তিনিও কমেন্ট বক্সে পালটা ভালোবাসা জানাতে ভোলেননি। লিখেছেন, ‘অবশেষে আমার জীবনের জটিল ধাঁধার সমাধান হল’ তোমাকে খুঁজে পেয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
চলতি বছরের গোড়ার দিকে শোনা গিয়েছিল টেলি অভিনেতা অর্ণব চৌধুরীর সঙ্গে প্রেম করছেন সুরভি মল্লিক। কিন্তু বেশিদিন টেকেনি এই সম্পর্কও!
6/6চলতি বছরের গোড়ার দিকে শোনা গিয়েছিল টেলি অভিনেতা অর্ণব চৌধুরীর সঙ্গে প্রেম করছেন সুরভি মল্লিক। কিন্তু বেশিদিন টেকেনি এই সম্পর্কও!
অন্য গ্যালারিগুলি