বাংলা নিউজ > ছবিঘর > চিকন উরু, সুস্পষ্ট ক্লিভেজ, নীল মনোকিনিতে সানবাথ জ্যাকলিনের, ঘাম ঝরল নেটিজেনদের

চিকন উরু, সুস্পষ্ট ক্লিভেজ, নীল মনোকিনিতে সানবাথ জ্যাকলিনের, ঘাম ঝরল নেটিজেনদের

  • লেপার্ড প্রিন্ট নীল-কালো মনোকিনিতে সুপারহট জ্যাকলিন, হু হু করে ভাইরাল ‘পুল বেবি'র ছবি। 
জ্যাকলিনের শরীরী মোড়চে তোলপাড় নেটপাড়া। শুক্রবার সকাল সকাল ইনস্টাগ্রামে আগুন জ্বালালেন এই শ্রীলঙ্কান সুন্দরী। লেপার্ড প্রিন্ট নীল-কালো মনোকিনিতে রোদ পোহাতে দেখা গেল এই বলি সুন্দরীকে। 
1/5জ্যাকলিনের শরীরী মোড়চে তোলপাড় নেটপাড়া। শুক্রবার সকাল সকাল ইনস্টাগ্রামে আগুন জ্বালালেন এই শ্রীলঙ্কান সুন্দরী। লেপার্ড প্রিন্ট নীল-কালো মনোকিনিতে রোদ পোহাতে দেখা গেল এই বলি সুন্দরীকে। 
দুবাইয়ের এক পাঁচতারা হোটেলের রুফ টপ সুইমিং পুলের জলে গা ভেজালেন জ্যাকলিন। চোখে রোদচশমা, মুখে উজ্জ্বল হাসি। পিছনে ভেসে উঠল বুর্জ খালিফাও। (ছবি- সৌজন্যে ইনস্টাগ্রাম) 
2/5দুবাইয়ের এক পাঁচতারা হোটেলের রুফ টপ সুইমিং পুলের জলে গা ভেজালেন জ্যাকলিন। চোখে রোদচশমা, মুখে উজ্জ্বল হাসি। পিছনে ভেসে উঠল বুর্জ খালিফাও। (ছবি- সৌজন্যে ইনস্টাগ্রাম) 
ছবির ক্যাপশনে নিজেকে ‘পুল বেবি’ বলে সম্বোধন করলেন জ্যাকলিন নিজেই। আসলে সুইমিং পুলে সময় কাটাতে দারুণ ভালোবাসেন জ্যাকলিন। তবে জ্যাকিনের এই সব সুপারহট ছবি দেখে তাঁর পুরুষ ভক্তদের বুকের ধুকপুকানি অনেকটা বেড়ে গেল। (ছবি- সৌজন্যে ইনস্টাগ্রাম)
3/5ছবির ক্যাপশনে নিজেকে ‘পুল বেবি’ বলে সম্বোধন করলেন জ্যাকলিন নিজেই। আসলে সুইমিং পুলে সময় কাটাতে দারুণ ভালোবাসেন জ্যাকলিন। তবে জ্যাকিনের এই সব সুপারহট ছবি দেখে তাঁর পুরুষ ভক্তদের বুকের ধুকপুকানি অনেকটা বেড়ে গেল। (ছবি- সৌজন্যে ইনস্টাগ্রাম)
জ্যাকলিনের এই সানবাথের ছবি দেখে নেটিজেনদের ঘাম ঝরছে। নায়িকার শরীরী হিল্লোলে তোলপাড়া নেটপাড়া। মোবাইল, সানগ্লাস আর জুসের গ্লাস হাতে এই দুর্দান্ত ভিউ কি একাই এনজয় করছেন জ্যাকলিন? 
4/5জ্যাকলিনের এই সানবাথের ছবি দেখে নেটিজেনদের ঘাম ঝরছে। নায়িকার শরীরী হিল্লোলে তোলপাড়া নেটপাড়া। মোবাইল, সানগ্লাস আর জুসের গ্লাস হাতে এই দুর্দান্ত ভিউ কি একাই এনজয় করছেন জ্যাকলিন? 
জ্যাকলিনের হাতে ধরা মকটেলের উপর লেখা ‘S’ চিহ্নও নজর এড়ালো না। জ্যাকলিনের নামের অক্ষরের বদলে কেন লেখা রয়েছে এস? তবে কি প্রিয়জনের সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা, সেই উত্তর আপাতত অধরা। (ছবি- সৌজন্যে ইনস্টাগ্রাম)
5/5জ্যাকলিনের হাতে ধরা মকটেলের উপর লেখা ‘S’ চিহ্নও নজর এড়ালো না। জ্যাকলিনের নামের অক্ষরের বদলে কেন লেখা রয়েছে এস? তবে কি প্রিয়জনের সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা, সেই উত্তর আপাতত অধরা। (ছবি- সৌজন্যে ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি