বাড়ি > ছবিঘর > 'স্বপ্ন দেখিয়ে সুশান্তকে ছুঁড়ে ফেলে দিয়েছিল সারা', কঙ্কনার নিশানায় সইফ কন্যা

'স্বপ্ন দেখিয়ে সুশান্তকে ছুঁড়ে ফেলে দিয়েছিল সারা', কঙ্কনার নিশানায় সইফ কন্যা

  • কেন এইসব নেপো-কিডরা সোনালি স্বপ্ন দেখায় আউটসাইডারদের,যদি প্রকাশ্যে ওঁদের ছুঁড়েই ফেলে দেবে? প্রশ্ন কঙ্গনার। 
সুশান্ত সিং রাজপুতের হাত ধরেই বলিউড সফর শুরু হয়েছিল সারা আলি খানের। কেদারনাথ পরবর্তী সময়ে এই দু'জনের প্রেম সম্পর্ক নিয়ে কম গুঞ্জন শোনা যায়নি বলিউডে। বৃহস্পতিবার সুশান্ত-সারার সম্পর্ক নিয়ে মুখ খোলেন প্রয়াত অভিনেতার কাছের বন্ধু তথা তাঁর প্রাক্তন সহকর্মী স্যামুয়েল হাওকিপ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8সুশান্ত সিং রাজপুতের হাত ধরেই বলিউড সফর শুরু হয়েছিল সারা আলি খানের। কেদারনাথ পরবর্তী সময়ে এই দু'জনের প্রেম সম্পর্ক নিয়ে কম গুঞ্জন শোনা যায়নি বলিউডে। বৃহস্পতিবার সুশান্ত-সারার সম্পর্ক নিয়ে মুখ খোলেন প্রয়াত অভিনেতার কাছের বন্ধু তথা তাঁর প্রাক্তন সহকর্মী স্যামুয়েল হাওকিপ। (ছবি-ইনস্টাগ্রাম)
স্যামুয়েল বিস্ফোরক ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, 'একে-অপরকে প্রচণ্ড ভালোবাসত সুশান্ত-সারা' কিন্তু সোনচিড়িয়ার বক্স অফিস ব্যর্থতার পরে আচমকাই ভেঙে যায় দুজনের সম্পর্ক। ইনস্টাগ্রাম পোস্টে স্যামুয়েল লিখেছেন, 'আমার মনে আছে কেদারনাথের প্রমোশনের সময়..সুশান্ত-সারা পুরোপুরি একে অপরের প্রেমে ছিল…ওদের আলাদা করা যেত না..প্রচণ্ড পবিত্র,একদম শিশুদের মতো নিষ্পাপ ভালোবাসা। দুজনের প্রতি এত সম্মান ছিল যা আজকাল কোনও সম্পর্কে সচরাচর দেখা যায় না'। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8স্যামুয়েল বিস্ফোরক ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, 'একে-অপরকে প্রচণ্ড ভালোবাসত সুশান্ত-সারা' কিন্তু সোনচিড়িয়ার বক্স অফিস ব্যর্থতার পরে আচমকাই ভেঙে যায় দুজনের সম্পর্ক। ইনস্টাগ্রাম পোস্টে স্যামুয়েল লিখেছেন, 'আমার মনে আছে কেদারনাথের প্রমোশনের সময়..সুশান্ত-সারা পুরোপুরি একে অপরের প্রেমে ছিল…ওদের আলাদা করা যেত না..প্রচণ্ড পবিত্র,একদম শিশুদের মতো নিষ্পাপ ভালোবাসা। দুজনের প্রতি এত সম্মান ছিল যা আজকাল কোনও সম্পর্কে সচরাচর দেখা যায় না'। (ছবি-ইনস্টাগ্রাম)
সারা-সুশান্তের সম্পর্ক নিয়ে স্যামুয়েল পোস্ট ভাইরাল হতেই এই নিয়ে প্রকাশ্য মন্তব্য করেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। টুইটারে সারাকে নিশানায় নেন কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8সারা-সুশান্তের সম্পর্ক নিয়ে স্যামুয়েল পোস্ট ভাইরাল হতেই এই নিয়ে প্রকাশ্য মন্তব্য করেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। টুইটারে সারাকে নিশানায় নেন কঙ্গনা। (ছবি-ইনস্টাগ্রাম)
কঙ্গনা টুইটারে দেওয়ালে লেখেন, এসএসআর এবং সারার প্রেম সম্পর্কে খবর গোটা মিডিয়া জুড়ে ছিল, এবং শোনা যায় যে ওঁরা নাকি আউটডোর শ্যুটিং চলাকালীন একটা রুমেই থাকত, কেন এইসব নেপো-কিড সোনালি স্বপ্ন দেখায় আউটসাইডারদের,যদি প্রকাশ্যে ওঁদের ছুঁড়েই ফেলে দেবে? এতে অবাক হওয়ার কিছু নেই এরপর ও (সুশান্ত) একটা শকুনের ফাঁদে পা দিয়েছিল। (ছবি-টুইটার)
4/8কঙ্গনা টুইটারে দেওয়ালে লেখেন, এসএসআর এবং সারার প্রেম সম্পর্কে খবর গোটা মিডিয়া জুড়ে ছিল, এবং শোনা যায় যে ওঁরা নাকি আউটডোর শ্যুটিং চলাকালীন একটা রুমেই থাকত, কেন এইসব নেপো-কিড সোনালি স্বপ্ন দেখায় আউটসাইডারদের,যদি প্রকাশ্যে ওঁদের ছুঁড়েই ফেলে দেবে? এতে অবাক হওয়ার কিছু নেই এরপর ও (সুশান্ত) একটা শকুনের ফাঁদে পা দিয়েছিল। (ছবি-টুইটার)
শুধু সারাকে কটাক্ষ করাই নয়, রিয়া চক্রবর্তীকেও এই পোস্টে একহাত নেন কঙ্গনা। নাম না করেই রিয়াকে শকুন বলে খোঁচা দেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8শুধু সারাকে কটাক্ষ করাই নয়, রিয়া চক্রবর্তীকেও এই পোস্টে একহাত নেন কঙ্গনা। নাম না করেই রিয়াকে শকুন বলে খোঁচা দেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজেদের প্রেম অথবা বিচ্ছেদ নিয়ে কোনওদিনই মুখ খোলেননি সুশান্ত-সারা। তবে দুজনের অন-স্ক্রিন অথবা অফ-স্ক্রিন কেমিস্ট্রি ছিল নজরকাড়া, এ কথা অস্বীকার করার কোনও জায়গা নেই। কিন্তু ২০১৯-এর গোড়ার দিকে আচমকাই দূরত্ব তৈরি হয় দুজনের সম্পর্কে। ইনস্টাগ্রামে সারাকে আনফলো করে দিয়েছিলেন সুশান্ত। 
6/8নিজেদের প্রেম অথবা বিচ্ছেদ নিয়ে কোনওদিনই মুখ খোলেননি সুশান্ত-সারা। তবে দুজনের অন-স্ক্রিন অথবা অফ-স্ক্রিন কেমিস্ট্রি ছিল নজরকাড়া, এ কথা অস্বীকার করার কোনও জায়গা নেই। কিন্তু ২০১৯-এর গোড়ার দিকে আচমকাই দূরত্ব তৈরি হয় দুজনের সম্পর্কে। ইনস্টাগ্রামে সারাকে আনফলো করে দিয়েছিলেন সুশান্ত। 
বক্স অফিসে খুব বেশি সফল হয়নি কেদারনাথ। এরপর সোনচিড়িয়াও ফ্লপের তকমা পেয়েছিল। এদিন স্যামুয়েল নিজের ইনস্টাগ্রাম পোস্টে লেখেন- ‘সারা সুশান্তের পরিবারকেও প্রচণ্ড শ্রদ্ধা করত..ওর পরিবারের প্রত্যেক সদস্য, বন্ধু, এমনকি কর্মীদেরও। আমি জানি না সোনচিড়িয়ার ব্যর্থতার পরেই সুশান্তের সঙ্গে সারার ব্রেক-আপের সিদ্ধান্তে বলিউড মাফিয়াদের কোনও চাপ ছিল কিনা’।
7/8বক্স অফিসে খুব বেশি সফল হয়নি কেদারনাথ। এরপর সোনচিড়িয়াও ফ্লপের তকমা পেয়েছিল। এদিন স্যামুয়েল নিজের ইনস্টাগ্রাম পোস্টে লেখেন- ‘সারা সুশান্তের পরিবারকেও প্রচণ্ড শ্রদ্ধা করত..ওর পরিবারের প্রত্যেক সদস্য, বন্ধু, এমনকি কর্মীদেরও। আমি জানি না সোনচিড়িয়ার ব্যর্থতার পরেই সুশান্তের সঙ্গে সারার ব্রেক-আপের সিদ্ধান্তে বলিউড মাফিয়াদের কোনও চাপ ছিল কিনা’।
২০১৯ সালের মার্চ মাসে একাধিক সংবাদমাধ্যমে খবর রটে যায় সুশান্ত নাকি ইনস্টায় আনফলো করেছেন সারাকে। তাঁদের সম্পর্কের দূরত্বের কারণ হিসাবে উঠে এসেছিল কার্তিক আরিয়ানের নাম। সারার সঙ্গে কার্তিকের ঘনিষ্ঠার জেরেই নাকি এই দূরত্ব। এরপরেই রিয়া চক্রবর্তীর সঙ্গে নাম জড়ায় সুশান্তের। 
8/8২০১৯ সালের মার্চ মাসে একাধিক সংবাদমাধ্যমে খবর রটে যায় সুশান্ত নাকি ইনস্টায় আনফলো করেছেন সারাকে। তাঁদের সম্পর্কের দূরত্বের কারণ হিসাবে উঠে এসেছিল কার্তিক আরিয়ানের নাম। সারার সঙ্গে কার্তিকের ঘনিষ্ঠার জেরেই নাকি এই দূরত্ব। এরপরেই রিয়া চক্রবর্তীর সঙ্গে নাম জড়ায় সুশান্তের। 
অন্য গ্যালারিগুলি