বাংলা নিউজ > ছবিঘর > মাদককাণ্ডে নাম জড়িয়েছে করণের সংস্থার, যমজ সন্তানদের নিয়ে মুম্বই ফিরলেন পরিচালক

মাদককাণ্ডে নাম জড়িয়েছে করণের সংস্থার, যমজ সন্তানদের নিয়ে মুম্বই ফিরলেন পরিচালক

  • সপরিবারে ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন করণ। রবিবার মুম্বই ফিরে এলেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার। 
বলিউডের মাদকযোগ নিয়ে গত কয়েকদিনে উত্তাল সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম। এরমাঝে এই মামলায় সরাসরি জড়িয়ে গিয়েছে করণ জোহরের নাম। কারণ তাঁর সংস্থা ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার গ্রেফতার হয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে। এই চাপা উত্তেজনার মাঝেই গোয়া থেকে মুম্বই ফিরলেন করণ। (ছবি-বারিন্দর চাওয়ালা)
1/6বলিউডের মাদকযোগ নিয়ে গত কয়েকদিনে উত্তাল সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম। এরমাঝে এই মামলায় সরাসরি জড়িয়ে গিয়েছে করণ জোহরের নাম। কারণ তাঁর সংস্থা ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার গ্রেফতার হয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে। এই চাপা উত্তেজনার মাঝেই গোয়া থেকে মুম্বই ফিরলেন করণ। (ছবি-বারিন্দর চাওয়ালা)
রবিবার বিকালে কড়া পুলিশি নিরাপত্তার ঘেরাটোপে মুম্বই ফেরেন করণ। সঙ্গে ছিল তাঁর যমজ সন্তান-যশ ও রুহি। এবং মা হিরু জোহরও। পরিবারের সঙ্গে ছুটি কাটাতেই গোয়া গিয়েছিলেন করণ। সেখানে তাঁর প্রযোজনা সংস্থার একটি ছবির শ্যুটিংও চলছিল। যাঁর লিড রোলে রয়েছেন দীপিকা পাড়ুকোন। (ছবি-বারিন্দর চাওয়ালা)
2/6রবিবার বিকালে কড়া পুলিশি নিরাপত্তার ঘেরাটোপে মুম্বই ফেরেন করণ। সঙ্গে ছিল তাঁর যমজ সন্তান-যশ ও রুহি। এবং মা হিরু জোহরও। পরিবারের সঙ্গে ছুটি কাটাতেই গোয়া গিয়েছিলেন করণ। সেখানে তাঁর প্রযোজনা সংস্থার একটি ছবির শ্যুটিংও চলছিল। যাঁর লিড রোলে রয়েছেন দীপিকা পাড়ুকোন। (ছবি-বারিন্দর চাওয়ালা)
এদিন করোনা সংক্রান্ত নিরাপত্তাবিধিও মেনে চলতে দেখা গেল করণের পরিবারকে।ফুল স্লিভস পোষাক, মুখে মাস্ক- কোনওরকম ফাঁক ছিল করণের সন্তানদের সুরক্ষাবিধি মেনে চলায়।করণকে পাওয়া গেল কালো হুডিতে। অন্যদিকে রুহির পরনে ছিল গোলাপি টপ ও প্যান্ট, যশ পরে ছিল কালো-হলুদ-লাল স্ট্রাইপ টি-শার্ট ও প্যান্ট। (ছবি-বারিন্দর চাওয়ালা)
3/6এদিন করোনা সংক্রান্ত নিরাপত্তাবিধিও মেনে চলতে দেখা গেল করণের পরিবারকে।ফুল স্লিভস পোষাক, মুখে মাস্ক- কোনওরকম ফাঁক ছিল করণের সন্তানদের সুরক্ষাবিধি মেনে চলায়।করণকে পাওয়া গেল কালো হুডিতে। অন্যদিকে রুহির পরনে ছিল গোলাপি টপ ও প্যান্ট, যশ পরে ছিল কালো-হলুদ-লাল স্ট্রাইপ টি-শার্ট ও প্যান্ট। (ছবি-বারিন্দর চাওয়ালা)
মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি করণ জোহরের মা হিরু জোহর। (ছবি-বারিন্দর চাওয়ালা)
4/6মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি করণ জোহরের মা হিরু জোহর। (ছবি-বারিন্দর চাওয়ালা)
করণ শুক্রবার আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছেন- ‘আমি নিষিদ্ধ মাদক সেবন নিজে করি না, বা করবার বিষয়কে কাউকে সমর্থন বা এটির প্রচার করি না’।আমি অথবা ধর্মা প্রোডাকশন কেউই দায়ী নই কোনও মানুষ ব্যক্তিগত জীবনে কী করছে তার জন্য। ক্ষিতিশ রবি প্রসাদ ধর্মাটিক এন্টারটেনমেন্ট (ধর্মার সহযোগী সংস্থা) যোগ দেয় ২০১৯-এর নভেম্বরে এক্সিকিউটিভ প্রোডিউসার হিসাবে- চুক্তিভিত্তিক নিয়োগ হয়েছিল তাঁর'। 
5/6করণ শুক্রবার আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছেন- ‘আমি নিষিদ্ধ মাদক সেবন নিজে করি না, বা করবার বিষয়কে কাউকে সমর্থন বা এটির প্রচার করি না’।আমি অথবা ধর্মা প্রোডাকশন কেউই দায়ী নই কোনও মানুষ ব্যক্তিগত জীবনে কী করছে তার জন্য। ক্ষিতিশ রবি প্রসাদ ধর্মাটিক এন্টারটেনমেন্ট (ধর্মার সহযোগী সংস্থা) যোগ দেয় ২০১৯-এর নভেম্বরে এক্সিকিউটিভ প্রোডিউসার হিসাবে- চুক্তিভিত্তিক নিয়োগ হয়েছিল তাঁর'। 
ধর্মা প্রোডাকশন, করণ ও তাঁর পরিবারের নামে ভুয়ো ও বিভ্রান্তিমূলক খবর রটিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ঘৃণা ছড়ানোর চেষ্টা করছে অভিযোগ কেজোর। ২০১৯- সালে করণের বাড়িতে আয়োজিত ওই চর্চিত পার্টিতে কোনওরকম ড্রাগ ব্যবহার হয়নি ফের একবার সাফাই দিয়েছেন করণ জোহর। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6ধর্মা প্রোডাকশন, করণ ও তাঁর পরিবারের নামে ভুয়ো ও বিভ্রান্তিমূলক খবর রটিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ঘৃণা ছড়ানোর চেষ্টা করছে অভিযোগ কেজোর। ২০১৯- সালে করণের বাড়িতে আয়োজিত ওই চর্চিত পার্টিতে কোনওরকম ড্রাগ ব্যবহার হয়নি ফের একবার সাফাই দিয়েছেন করণ জোহর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি