বাংলা নিউজ > ছবিঘর > করণ জোহরের প্রি-দিওয়ালি পার্টিতে বেবি বাম্প ফ্লন্ট করলেন করিনা, হাজির মালাইকাও

করণ জোহরের প্রি-দিওয়ালি পার্টিতে বেবি বাম্প ফ্লন্ট করলেন করিনা, হাজির মালাইকাও

  • চলতি বছর বি-টাউনের প্রথম দিওয়ালি সেলিব্রেশন পার্টি। করণ জোহরের বাড়িতে হাজির ছিলেন করিনা-মালাইকারা। 
চলতি বছর করোনা পরিস্থিতি এবং একাধিক তারকার মৃত্যুতে জর্জরিত বলিউড। তাই বেশিরভাগ তারকাই দিওয়ালি পার্টি বাতিল করেছেন। যদিও কাছের বন্ধুদের নিয়ে ঘরোয়া আয়োজনে দিওয়ালির আগাম আনন্দ ভাগ করে নিলেন করণ জোহর। (ছবি- ইনস্টা্গ্রাম) 
1/5চলতি বছর করোনা পরিস্থিতি এবং একাধিক তারকার মৃত্যুতে জর্জরিত বলিউড। তাই বেশিরভাগ তারকাই দিওয়ালি পার্টি বাতিল করেছেন। যদিও কাছের বন্ধুদের নিয়ে ঘরোয়া আয়োজনে দিওয়ালির আগাম আনন্দ ভাগ করে নিলেন করণ জোহর। (ছবি- ইনস্টা্গ্রাম) 
করণ জোহরের প্রি-দিওয়ালি পার্টিতে হাজির হয়েছিলেন করিনা কাপুর খান। হালকা নীল রঙা সাবেকি পোশাকে নিজের বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গেল বেবোকে। মুঠোফোনে কথা বলতে ব্যস্ত করিনা হাসি মুখে পোজ দিলেন পাপারাতজিদের জন্য।  (PTI)
2/5করণ জোহরের প্রি-দিওয়ালি পার্টিতে হাজির হয়েছিলেন করিনা কাপুর খান। হালকা নীল রঙা সাবেকি পোশাকে নিজের বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গেল বেবোকে। মুঠোফোনে কথা বলতে ব্যস্ত করিনা হাসি মুখে পোজ দিলেন পাপারাতজিদের জন্য।  (PTI)
করিনার পাশাপাশি করণ জোহরের অন্যতম কাছের বন্ধু মালাইকা আরোরাকেও এদিন পাওয়া গেল করণের বাড়িতে। সাদা ফ্লোরাল প্রিন্টেট কো-ওর্ডসে।  (PTI)
3/5করিনার পাশাপাশি করণ জোহরের অন্যতম কাছের বন্ধু মালাইকা আরোরাকেও এদিন পাওয়া গেল করণের বাড়িতে। সাদা ফ্লোরাল প্রিন্টেট কো-ওর্ডসে।  (PTI)
এদিন করণ জোহর নিজে কোনওরকম ছবির জন্য বাড়ির বাইরে আসেননি, কিংবা সেলিব্রেশনের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। 
4/5এদিন করণ জোহর নিজে কোনওরকম ছবির জন্য বাড়ির বাইরে আসেননি, কিংবা সেলিব্রেশনের কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। 
করণের প্রি-দিওয়ালি ব্যাশে হাজির ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও। মণীশই একমাত্র নিজের সোশ্যাল মিডিয়ায়র দেওয়ালে এই ছবি পোস্ট করে দিওয়ালির আগাম শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5করণের প্রি-দিওয়ালি ব্যাশে হাজির ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও। মণীশই একমাত্র নিজের সোশ্যাল মিডিয়ায়র দেওয়ালে এই ছবি পোস্ট করে দিওয়ালির আগাম শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি