বাংলা নিউজ > ছবিঘর > Khukumoni Home Delivery: ‘তুমি আমার বউ, তোমার ছুটি হবে না’, বিয়ের মণ্ডপে খুকুমণির সিঁথিতে সিঁদুর দিল বিহান!

Khukumoni Home Delivery: ‘তুমি আমার বউ, তোমার ছুটি হবে না’, বিয়ের মণ্ডপে খুকুমণির সিঁথিতে সিঁদুর দিল বিহান!

খুকুমণির মাথায় সিঁদুর দিল বিহান

খুকুমণির সঙ্গেই শেষমেষ বিয়েটা হল বিহানের। কাহিনিতে আসছে বিরাট চমক। 

টিআরপির লড়াইয়ে একমাত্র মিঠাই ছাড়া সকলকেই ‘পেঁপে দিয়ে চেপে’ দি্য়েছে খুকুমণি। টিআরপি তালিকায় দুর্দান্ত রেজাল্ট খুকু আর বিহানের। এবার নতুন চমক নিয়ে হাজির স্টার জলসার এই ধারাবাহিক। অল্প কয়েকদিনেই দর্শক মনে জায়গা করে নিয়েছে খুকুমণির অদম্য লড়াইয়ের এই গল্প। সিরিয়ালে নাম ভূমিকায় রয়েছেন দীপান্বিতা রক্ষিত, তাঁর বিপরীতে দেখা মিলছে রাহুল মজুমদারের। খুকুর ‘রাজকুমার’ বিহান সমাজের চোখে অস্বাভাবিক, পরিবারের প্রায় সকলের কাছেও ব্রাত্য সে। কিন্তু বিহানের  ভালো থাকার দায়িত্ব আগেই নিজের কাঁধে তুলে নিয়েছে খুকুমণি। বিহানের দুষ্টু সত্ ভাই, দজ্জাল সত্ মায়ের কাছ থেকে প্রতিবাদী খুকুমণি সারাক্ষণ আগলে রেখেছে বিহানকে। 

সিরিয়ালের নতুন প্রোমো সামনে আসতেই হইচই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে আগামী নিয়ে এই সিরিয়ালের কাহিনিতে কত বড় টুইস্ট অপেক্ষা করছে। আপতত চলছে বিয়ের মাস, আর টেলিপাড়া জুড়েও এখন বিয়ের সানাই বেজেই চলেছে। খুকুমণি হোম ডেলিভারিতেও চলছে বিয়ের তোড়জোড়। পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করছে বিহান, কিন্তু তাঁকে রাজি করিয়েছে খুকুমণি নিজে।অনেক বুঝিয়ে বিহানকে বিয়ের মণ্ডপ পর্যন্ত নিয়ে গিয়েছে খুকুমণি। কিন্তু সেখানেই ঘটে যাবে বিরাট কাণ্ড!

বিয়ের কয়েক মুহূর্ত আগেই বিহানকে খুকুমণি জানাবে, ‘এই সিঁদুরটা তুমি যেই মেয়ের মাথায় পরিয়ে দেবে, সে আজীবন তোমার সঙ্গে থাকবে। কাল থেকে তো খুকুমণি হোম ডেলিভারির ছুটি’। এই কথা শোনামাত্রই মেজাজ হারায় বিহান, খুকুকে বিয়ের মণ্ডপে টেনে নিয়ে গিয়ে তাঁর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দেয়। এরপর জোর গলায় বিহানের ঘোষণা, ‘দিলাম তোমার মাথায় সিঁদুর পরিয়ে, তুমি আমার বউ.. তোমার ছুটি হবে না’। 

ব্যাস! গল্প জমে ক্ষীর। ঝলক দেখেই উত্তেজিত খুকুমণির ভক্তরা, অপেক্ষা আসন্ন এপিসোডের। বিহান-খুকুমণির এই অভিনব বিয়ে কাহিনিতে নতুন কোন মোড়ের সূচনা করবে সেটাই এখন দেখবার।

ছবিঘর খবর

Latest News

ট্যাটু করিয়েছেন? সাবধান হয়ে যান, বিরল ক্যানসারের ঝুঁকি বাড়ায় শিল্প বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক কোয়ালিফায়ারে হার, প্যারিস যেতে ক্রমতালিকার দিকে চোখ ভারতীয় পুরুষ আর্চারি দলের বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই চাঁচাছোলা ভাষায় আক্রমণ মহম্মদ হাফিজের CM স্কিমে মুসলিম মহিলা ফ্ল্যাট পাওয়ায় বিক্ষোভ, স্বতপ্রণোদিত মামলা করল না HC উইকেন্ড আসতেই বাড়ল চান্দু চ্যাম্পিয়নের আয়, ২ দিনে ঘরে কত তুলল কার্তিকের ছবি? ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের কে হবেন লোকসভার স্পিকার? মোদী ৩.০ 'কিংমেকার' জেডিইউ, টিডিপি পরস্পরের ভিন্ন মত একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! কেন দু-মাসেই ঝাঁপ পড়ল অষ্টমীর? আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

T20 WC 2024

বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.