বাংলা নিউজ > ছবিঘর > 'একমাস হল..আর কোনদিন তোর ফোন আসবে না', সুশান্তের স্মরণে মন কাঁদছে মুকেশ ছাববার

'একমাস হল..আর কোনদিন তোর ফোন আসবে না', সুশান্তের স্মরণে মন কাঁদছে মুকেশ ছাববার

  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস পূর্তিতে আবেগঘন তাঁর দীর্ঘদিনের বন্ধু তথা শেষ ছবির পরিচালক মুকেশ ছাবরা।
দেখতে দেখতে একমাস। ১৪ জুন না-ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতার মৃত্যুর একমাস পূর্তিতে আবেগঘন তাঁর দীর্ঘদিনের বন্ধু তথা শেষ ছবির পরিচালক মুকেশ ছাবরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8দেখতে দেখতে একমাস। ১৪ জুন না-ফেরার দেশে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতার মৃত্যুর একমাস পূর্তিতে আবেগঘন তাঁর দীর্ঘদিনের বন্ধু তথা শেষ ছবির পরিচালক মুকেশ ছাবরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে দিল বেচারার শ্যুটিংয়ের একগুচ্ছ অদেখা মুহুর্ত শেয়ার করে নেন মুকেশ। যেখানে ফুটে উঠল সুশান্তের সঙ্গে তাঁর বন্ধুত্বের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে দিল বেচারার শ্যুটিংয়ের একগুচ্ছ অদেখা মুহুর্ত শেয়ার করে নেন মুকেশ। যেখানে ফুটে উঠল সুশান্তের সঙ্গে তাঁর বন্ধুত্বের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ক্যাপশনে মুকেশ লেখেন, ‘আজ এক মাস হয়ে গেল তুই আর নেই… আর কোনওদিনও তোর ফোন আসবে না’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8ছবির ক্যাপশনে মুকেশ লেখেন, ‘আজ এক মাস হয়ে গেল তুই আর নেই… আর কোনওদিনও তোর ফোন আসবে না’। (ছবি-ইনস্টাগ্রাম)
কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা পরিচালক হিসাবে ডেব্যিউ করতে চলেছেন দিল বেচারার সঙ্গে। তবে প্রথম ছবি মুক্তির আগেই যে এইরকম একটা কঠিন মুহূর্তের সাক্ষী থাকবেন মুকেশ তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি তিনি। প্রথম করোনা সংকটে আটকে যায় ছবির মুক্তি,তারপর ছবির হিরো ম্যানি আচমকাই বিদায় নিলো পৃথিবীকে। তবে সুশান্ত সিং রাজপুত শুধু মুকেশের প্রথম ছবির নায়ক নন,তাঁর ভাই, তাঁর বন্ধু। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা পরিচালক হিসাবে ডেব্যিউ করতে চলেছেন দিল বেচারার সঙ্গে। তবে প্রথম ছবি মুক্তির আগেই যে এইরকম একটা কঠিন মুহূর্তের সাক্ষী থাকবেন মুকেশ তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি তিনি। প্রথম করোনা সংকটে আটকে যায় ছবির মুক্তি,তারপর ছবির হিরো ম্যানি আচমকাই বিদায় নিলো পৃথিবীকে। তবে সুশান্ত সিং রাজপুত শুধু মুকেশের প্রথম ছবির নায়ক নন,তাঁর ভাই, তাঁর বন্ধু। (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্তের ডেব্যিউ ছবি কাই পো ছে'র কাস্টিং ডিরেক্টর ছিলেন মুকেশ। সেই সময়ই সুশান্ত তাঁকে কথা দিয়েছিলেন মুকেশ কোনওদিন ছবি পরিচালনা করলে সেই ছবির লিড হিরো হবেন তিনি। কথা রেখেছেন সুশান্ত। সুশান্তের মৃত্যুর পর ইনস্টা পোস্টে মুকেশ লেখেন, ও আমার ভাইয়ের মতো, এটা এতটা দুর্ভাগ্যজনক এবং মন ভেঙে দেওয়া ঘটনা যে আমি ভাষায় প্রকাশ করতে পারব না। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8সুশান্তের ডেব্যিউ ছবি কাই পো ছে'র কাস্টিং ডিরেক্টর ছিলেন মুকেশ। সেই সময়ই সুশান্ত তাঁকে কথা দিয়েছিলেন মুকেশ কোনওদিন ছবি পরিচালনা করলে সেই ছবির লিড হিরো হবেন তিনি। কথা রেখেছেন সুশান্ত। সুশান্তের মৃত্যুর পর ইনস্টা পোস্টে মুকেশ লেখেন, ও আমার ভাইয়ের মতো, এটা এতটা দুর্ভাগ্যজনক এবং মন ভেঙে দেওয়া ঘটনা যে আমি ভাষায় প্রকাশ করতে পারব না। (ছবি-ইনস্টাগ্রাম)
তিনি আরও যোগ করেন, 'এখনও বিশ্বাস করতে পারছি না। আমাদের কথোপকথনটা যে এভাবেই মাঝপথে থেমে যাবে…আশা করছি ভাই তুই ভালো কোনও জায়গা আছিস,তোকে খুব মিস করব এবং এইভাবেই ভালোবেসে যাব'। 
6/8তিনি আরও যোগ করেন, 'এখনও বিশ্বাস করতে পারছি না। আমাদের কথোপকথনটা যে এভাবেই মাঝপথে থেমে যাবে…আশা করছি ভাই তুই ভালো কোনও জায়গা আছিস,তোকে খুব মিস করব এবং এইভাবেই ভালোবেসে যাব'। 
ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের শেষ ও পরিচালক মুকেশের প্রথম ছবি দিল বেচারার ট্রেলার ও টাইটেল ট্র্যাক। সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল দুটি ভিডিয়োই। ইউটিউবে একের পর এক রেকর্ড ভাঙছে দিল বেচারার ট্রেলার। ছবিতে সুশান্তের বিপরীতে রয়েছেন সঞ্জনা সাংঘি। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের শেষ ও পরিচালক মুকেশের প্রথম ছবি দিল বেচারার ট্রেলার ও টাইটেল ট্র্যাক। সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল দুটি ভিডিয়োই। ইউটিউবে একের পর এক রেকর্ড ভাঙছে দিল বেচারার ট্রেলার। ছবিতে সুশান্তের বিপরীতে রয়েছেন সঞ্জনা সাংঘি। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিচালক মুকেশ ছাবরার এই ছবি তৈরি হয়েছে জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে।২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8পরিচালক মুকেশ ছাবরার এই ছবি তৈরি হয়েছে জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে।২৪শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি