বাংলা নিউজ > ছবিঘর > খালি পা, আদিবাসী পোশাকে পদ্মশ্রী নিলেন ‘জঙ্গলের এনস্লাইকোপিডিয়া’ তুলসি গৌড়া

খালি পা, আদিবাসী পোশাকে পদ্মশ্রী নিলেন ‘জঙ্গলের এনস্লাইকোপিডিয়া’ তুলসি গৌড়া

  • সামাজিক কার্যের জন্য পদ্মশ্রী পেলেন তুলসি গৌড়া। সোমবার তাঁর হাতে পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। খালি পায়ে পুরস্কার গ্রহণ করেন ওই পরিবেশবিদ। তাঁর কীর্তি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হয়ে গিয়েছে।
সামাজিক কার্যের জন্য পদ্মশ্রী পেলেন তুলসি গৌড়া। সোমবার তাঁর হাতে পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। খালি পায়ে পুরস্কার গ্রহণ করেন ওই পরিবেশবিদ। (ছবি সৌজন্য পিটিআই)
1/5সামাজিক কার্যের জন্য পদ্মশ্রী পেলেন তুলসি গৌড়া। সোমবার তাঁর হাতে পুরস্কার তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। খালি পায়ে পুরস্কার গ্রহণ করেন ওই পরিবেশবিদ। (ছবি সৌজন্য পিটিআই)
কর্নাটকের তুলসি গৌড়া একজন পরিবেশবিদ। যিনি ৩০,০০০-এর বেশি চারাগাছ বসিয়েছেন। (ছবি সৌজন্য টুইটার @mansukhmandviya)
2/5কর্নাটকের তুলসি গৌড়া একজন পরিবেশবিদ। যিনি ৩০,০০০-এর বেশি চারাগাছ বসিয়েছেন। (ছবি সৌজন্য টুইটার @mansukhmandviya)
ছয় দশক ধরে পরিবেশ রক্ষা সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থেকেছেন। ৭২ বছরের পরিবেশবিদকে ‘জঙ্গলের এনস্লাইকোপিডিয়া’ বলা হয়। (ছবি সৌজন্য টুইটার @mansukhmandviya)
3/5ছয় দশক ধরে পরিবেশ রক্ষা সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থেকেছেন। ৭২ বছরের পরিবেশবিদকে ‘জঙ্গলের এনস্লাইকোপিডিয়া’ বলা হয়। (ছবি সৌজন্য টুইটার @mansukhmandviya)
তারইমধ্যে এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের মন্তব্য, 'সত্যিকারের মানুষের পুরস্কার হয়ে উঠেছে পদ্ম পুরস্কার।' (ছবি সৌজন্য টুইটার @mansukhmandviya)
4/5তারইমধ্যে এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের মন্তব্য, 'সত্যিকারের মানুষের পুরস্কার হয়ে উঠেছে পদ্ম পুরস্কার।' (ছবি সৌজন্য টুইটার @mansukhmandviya)
অনেক নেটিজেন বলেন, সত্যিকারের ভারতের প্রতিনিধি পদ্মশ্রী পেলেন। 
5/5অনেক নেটিজেন বলেন, সত্যিকারের ভারতের প্রতিনিধি পদ্মশ্রী পেলেন। 
অন্য গ্যালারিগুলি