বাংলা নিউজ > ছবিঘর > প্রেম দিবসের প্রাক্কালে ছুটির মুডে পার্নো মিত্র, গোয়ায় উড়ে গেলেন নায়িকা

প্রেম দিবসের প্রাক্কালে ছুটির মুডে পার্নো মিত্র, গোয়ায় উড়ে গেলেন নায়িকা

  • ছুটি কাটাতে গোয়া উড়ে গেলেন পার্নো মিত্র। এয়ারপোর্টে লেন্সবন্দি নায়িকা। 
ভালোবাসার সপ্তাহে একটু রিল্যাক্স মুডে পার্নো মিত্র। কাজের ফাঁকে অল্প কয়েক দিনের ছুটি পেয়েছেন, তাই সমুদ্রের হাতছানিতে সাড়া গিয়ে উঠে গেলেন গোয়ায়। (নিজস্ব চিত্র)
1/5ভালোবাসার সপ্তাহে একটু রিল্যাক্স মুডে পার্নো মিত্র। কাজের ফাঁকে অল্প কয়েক দিনের ছুটি পেয়েছেন, তাই সমুদ্রের হাতছানিতে সাড়া গিয়ে উঠে গেলেন গোয়ায়। (নিজস্ব চিত্র)
শনিবার কলকাতা বিমানবন্দরে লেন্সবন্দি হন পার্নো। এদিন একদম ক্যাজুয়াল লুকে নজর কাড়লেন নায়িকা। পরনে ঢিলেঢালা কালো টি-শার্ট আর শর্টস, চোখে রোদচশমা। পায়ে স্নিকার্স, মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে। চিত্র সাংবাদিকদের আবদারে অবশ্যে মাস্ক খুলে পোজ দিলেন। 
2/5শনিবার কলকাতা বিমানবন্দরে লেন্সবন্দি হন পার্নো। এদিন একদম ক্যাজুয়াল লুকে নজর কাড়লেন নায়িকা। পরনে ঢিলেঢালা কালো টি-শার্ট আর শর্টস, চোখে রোদচশমা। পায়ে স্নিকার্স, মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে। চিত্র সাংবাদিকদের আবদারে অবশ্যে মাস্ক খুলে পোজ দিলেন। 
মনে নিশ্চয় প্রশ্ন জাগছে, প্রেম দিবসের আগে কার সঙ্গে গোয়ায় ঘুরতে গিয়েছেন পার্নো? নিজের বোনকে সঙ্গে নিয়েই একটু ‘ভিটামিন Sea’-এর খোঁজে পার্নো। বোন তানিশা দে আগেই সেখানে পৌঁছে গিয়েছেন আর শনিবার গোয়া পৌঁছালেন অভিনেত্রী। 
3/5মনে নিশ্চয় প্রশ্ন জাগছে, প্রেম দিবসের আগে কার সঙ্গে গোয়ায় ঘুরতে গিয়েছেন পার্নো? নিজের বোনকে সঙ্গে নিয়েই একটু ‘ভিটামিন Sea’-এর খোঁজে পার্নো। বোন তানিশা দে আগেই সেখানে পৌঁছে গিয়েছেন আর শনিবার গোয়া পৌঁছালেন অভিনেত্রী। 
ভ্যালেন্টাইনস ডে-তে বিশেষ কোনও প্ল্যান নেই তাঁর। অভিনেত্রীর কথায়, ভালোবাসার মানুষের জন্য আবার বিশেষ কোনও দিন প্রয়োজন হয় নাকি? গোয়াতে শুধু ঘুরে বেড়ানো, খাওয়া-দাওয়া- আর ঘুমানোর প্ল্যানই রয়েছে। 
4/5ভ্যালেন্টাইনস ডে-তে বিশেষ কোনও প্ল্যান নেই তাঁর। অভিনেত্রীর কথায়, ভালোবাসার মানুষের জন্য আবার বিশেষ কোনও দিন প্রয়োজন হয় নাকি? গোয়াতে শুধু ঘুরে বেড়ানো, খাওয়া-দাওয়া- আর ঘুমানোর প্ল্যানই রয়েছে। 
তিন বছর পর বোনের সঙ্গে ছুটি কাটানোর সুযোগ পেয়েছেন অভিনেত্রী। তাই এক মুহূর্ত সময় নষ্ট করতে চান না। 
5/5তিন বছর পর বোনের সঙ্গে ছুটি কাটানোর সুযোগ পেয়েছেন অভিনেত্রী। তাই এক মুহূর্ত সময় নষ্ট করতে চান না। 
অন্য গ্যালারিগুলি