বাংলা নিউজ > ছবিঘর > নীরজকে খাওয়ালেন প্রিয় চুরমা, দেখলেন হকি স্টিক - অ্যাথলিটদের সঙ্গে সাক্ষাৎ মোদীর

নীরজকে খাওয়ালেন প্রিয় চুরমা, দেখলেন হকি স্টিক - অ্যাথলিটদের সঙ্গে সাক্ষাৎ মোদীর

  • সোমবার নয়াদিল্লিতে নিজের বাসভবনে ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী। ছিলেন সোনাজয়ী নীরজ চোপড়া, ভারতীয় হকি দলের সদস্যরা, সিন্ধু-সহ একাধিক খেলোয়াড়। দেখুন সেই ছবি -
সোমবার নয়াদিল্লিতে নিজের বাসভবনে ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী। ছিলেন টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়া। (ছবি সৌজন্য বিজেপি)
1/6সোমবার নয়াদিল্লিতে নিজের বাসভবনে ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী। ছিলেন টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়া। (ছবি সৌজন্য বিজেপি)
নীরজের সঙ্গে মোদীকে আলাদাভাবে কথা বলতে দেখা যায় মোদী। নীরজের জন্য রাখা ছিল চুরমা। যা সোনার ছেলে অন্যতম প্রিয় খাবার। (ছবি সৌজন্য টুইটার)
2/6নীরজের সঙ্গে মোদীকে আলাদাভাবে কথা বলতে দেখা যায় মোদী। নীরজের জন্য রাখা ছিল চুরমা। যা সোনার ছেলে অন্যতম প্রিয় খাবার। (ছবি সৌজন্য টুইটার)
অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী পি ভি সিন্ধুর সঙ্গে দেখা করেন মোদী। টোকিও অলিম্পিক্সের ব্রোঞ্জ এবং রিও অলিম্পিক্সের রুপোর পদক নিয়ে আসেন সিন্ধু। সেইসঙ্গে প্রতিজ্ঞামতো ভারতীয় শাটলারকে আইসক্রিম খাওয়ান মোদী। (ছবি সৌজন্য টুইটার)
3/6অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী পি ভি সিন্ধুর সঙ্গে দেখা করেন মোদী। টোকিও অলিম্পিক্সের ব্রোঞ্জ এবং রিও অলিম্পিক্সের রুপোর পদক নিয়ে আসেন সিন্ধু। সেইসঙ্গে প্রতিজ্ঞামতো ভারতীয় শাটলারকে আইসক্রিম খাওয়ান মোদী। (ছবি সৌজন্য টুইটার)
ভারতীয় পুরুষ হকি দলের সদস্যদের সঙ্গে কথা বলতে দেখা যায় মোদীকে। খুঁটিয়ে দেখেন হকি স্টিক। টোকিয়োয় ৪১ বছরের খরা কাটিয়ে পদক জিতেছে ভারতীয় পুরুষ হকি দল। (ছবি সৌজন্য টুইটার)
4/6ভারতীয় পুরুষ হকি দলের সদস্যদের সঙ্গে কথা বলতে দেখা যায় মোদীকে। খুঁটিয়ে দেখেন হকি স্টিক। টোকিয়োয় ৪১ বছরের খরা কাটিয়ে পদক জিতেছে ভারতীয় পুরুষ হকি দল। (ছবি সৌজন্য টুইটার)
টোকিও অলিম্পিক্সে রুপোজয়ী রবি কুমার দাহিয়া এবং ব্রোঞ্জজয়ী বজরং পুনিয়ার সঙ্গে দেখা করেন মোদী। সেইসঙ্গে ছিলেন ভিনেশ ফোগত, অংশু মালিকরাও। (ছবি সৌজন্য টুইটার)
5/6টোকিও অলিম্পিক্সে রুপোজয়ী রবি কুমার দাহিয়া এবং ব্রোঞ্জজয়ী বজরং পুনিয়ার সঙ্গে দেখা করেন মোদী। সেইসঙ্গে ছিলেন ভিনেশ ফোগত, অংশু মালিকরাও। (ছবি সৌজন্য টুইটার)
প্রধানমন্ত্রীর বাসভবনে আসেন ভারতীয় মহিলা হকি দলের সদস্যরা। যাঁরা অল্পের জন্য অলিম্পিক্সে পদক না জিতলেও টোকিয়োয় ইতিহাস তৈরি করেছেন। (ছবি সৌজন্য টুইটার)
6/6প্রধানমন্ত্রীর বাসভবনে আসেন ভারতীয় মহিলা হকি দলের সদস্যরা। যাঁরা অল্পের জন্য অলিম্পিক্সে পদক না জিতলেও টোকিয়োয় ইতিহাস তৈরি করেছেন। (ছবি সৌজন্য টুইটার)
অন্য গ্যালারিগুলি