বাংলা নিউজ > ছবিঘর > হবু বরের সঙ্গে বসেই আইবুড়ো ভাত খেলেন ইমন চক্রবর্তী, লিখলেন ‘নতুন জীবন শুরু..’

হবু বরের সঙ্গে বসেই আইবুড়ো ভাত খেলেন ইমন চক্রবর্তী, লিখলেন ‘নতুন জীবন শুরু..’

  • সংগীত শিল্পী নীলাঞ্জন ঘোষের সঙ্গে অক্টোবর মাসেই এনগেজমেন্ট সেরে ফেলেছেন ইমন। নতুন বছরেরই চারহাত এক হচ্ছে। 
শোভনের সঙ্গে ভাঙা সম্পর্কের যন্ত্রণা ভুলে নতুন জীবন আগেই শুরু করেছেন ইমন চক্রবর্তী। সংগীত শিল্পী নীলাঞ্জন ঘোষের সঙ্গে তৃতীয়ার দিন বাগদান সেরে ফেলেছিলেন জাতীয় পুরস্কার জয়ী এই গায়িকা। এমনকি আইনি মতে বিয়েটাও সেরে ফেলেছেন তাঁরা। (ছবি-ফেসবুক) 
1/7শোভনের সঙ্গে ভাঙা সম্পর্কের যন্ত্রণা ভুলে নতুন জীবন আগেই শুরু করেছেন ইমন চক্রবর্তী। সংগীত শিল্পী নীলাঞ্জন ঘোষের সঙ্গে তৃতীয়ার দিন বাগদান সেরে ফেলেছিলেন জাতীয় পুরস্কার জয়ী এই গায়িকা। এমনকি আইনি মতে বিয়েটাও সেরে ফেলেছেন তাঁরা। (ছবি-ফেসবুক) 
নতুন বছরেই নতুন জীবন শুরু করছেন ইমন-নীলাঞ্জন। সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরা। নতুন বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছে এই প্রেমিক জুটি। আর আইবুড়ো ভাত খাওয়ার পর্বটা একসঙ্গেই শুরু করে ফেললেন তাঁরা। (ছবি-ফেসবুক)
2/7নতুন বছরেই নতুন জীবন শুরু করছেন ইমন-নীলাঞ্জন। সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরা। নতুন বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছে এই প্রেমিক জুটি। আর আইবুড়ো ভাত খাওয়ার পর্বটা একসঙ্গেই শুরু করে ফেললেন তাঁরা। (ছবি-ফেসবুক)
আত্মীয়দের তরফে আয়োজন করা হয়েছিল ইমন-নীলাঞ্জনের আইবুড়ো ভাত পর্বের। পাত পেরে একসঙ্গে খেলেন তাঁরা। ভাত, পাঁচ রকমের ভাজা, নানা রকমের মাছ দিয়ে সাজানো একমদম বাঙালি মেন্যু।  
3/7আত্মীয়দের তরফে আয়োজন করা হয়েছিল ইমন-নীলাঞ্জনের আইবুড়ো ভাত পর্বের। পাত পেরে একসঙ্গে খেলেন তাঁরা। ভাত, পাঁচ রকমের ভাজা, নানা রকমের মাছ দিয়ে সাজানো একমদম বাঙালি মেন্যু।  
চলছে আর্শীবাদ নেওয়ার পর্ব। এদিন কালো রঙের কুর্তা, জহর কোট এবং ডেনিমে দেখা মিলল নীলাঞ্জনের। (ছবি-ফেসবুক)
4/7চলছে আর্শীবাদ নেওয়ার পর্ব। এদিন কালো রঙের কুর্তা, জহর কোট এবং ডেনিমে দেখা মিলল নীলাঞ্জনের। (ছবি-ফেসবুক)
এদিন ভারী সিল্কের শাড়ি আর সোনার গয়নায় সেজেছিলেন ইমন। আইবুড়ো ভাতের ছবি শেয়ার করে গায়িকা লেখেন- ‘নতুন পথচলা শুরু… পরিবারের সঙ্গে আইবুড়ো ভাতের সেলিব্রেশন’। 
5/7এদিন ভারী সিল্কের শাড়ি আর সোনার গয়নায় সেজেছিলেন ইমন। আইবুড়ো ভাতের ছবি শেয়ার করে গায়িকা লেখেন- ‘নতুন পথচলা শুরু… পরিবারের সঙ্গে আইবুড়ো ভাতের সেলিব্রেশন’। 
নীলাঞ্জনও টলিগঞ্জের মিউজিক ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। সুরকার হিসাবে কাজ করেন নীলাঞ্জন বসু। কাজের সূত্রে দুজনের দীর্ঘ আলাপ থাকলেও, প্রেমের বয়স যদিও মাত্র কয়েকমাস।। (ছবি-ফেসবুক)
6/7নীলাঞ্জনও টলিগঞ্জের মিউজিক ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। সুরকার হিসাবে কাজ করেন নীলাঞ্জন বসু। কাজের সূত্রে দুজনের দীর্ঘ আলাপ থাকলেও, প্রেমের বয়স যদিও মাত্র কয়েকমাস।। (ছবি-ফেসবুক)
গানের সুরে তাল মিলিয়ে ঘর বাঁধতে চলেছেন ইমন তা বলাই যায়।নীলাঞ্জনের সাথে কিছু মিউজিক্যাল প্রোজেক্টেও করেছেন ইমন। সম্প্রতি ইমনের গাওয়া একি লাবণ্যে পূর্ণ প্রাণের মিউজিক অ্যারেঞ্জমেন্টস করেছেন প্রেমিক নীলাঞ্জন, এছাড়াও নজরুলের গান- ‘পরদেশী মেঘ’ একটি গানের মিউজিক ভিডিয়োয় সম্প্রতি ইউটিউবে লঞ্চ করেছেন ইমন। সেখানেও একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে।(ছবি- ফেসবুক, অভিষেক রায়)
7/7গানের সুরে তাল মিলিয়ে ঘর বাঁধতে চলেছেন ইমন তা বলাই যায়।নীলাঞ্জনের সাথে কিছু মিউজিক্যাল প্রোজেক্টেও করেছেন ইমন। সম্প্রতি ইমনের গাওয়া একি লাবণ্যে পূর্ণ প্রাণের মিউজিক অ্যারেঞ্জমেন্টস করেছেন প্রেমিক নীলাঞ্জন, এছাড়াও নজরুলের গান- ‘পরদেশী মেঘ’ একটি গানের মিউজিক ভিডিয়োয় সম্প্রতি ইউটিউবে লঞ্চ করেছেন ইমন। সেখানেও একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে।(ছবি- ফেসবুক, অভিষেক রায়)
অন্য গ্যালারিগুলি