ঘরবন্দি তবুও নিকের জন্য নীল শাড়িতে সাজলেন প্রিয়াঙ্কা চোপড়া!

  • 'ভাবলাম শাড়ি পরব, তাই বাড়িতেই পরে ফেললাম'-লকডাউনে ঘরে বসেই স্বামীর জন্য সাজছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।
করোনা সংক্রমণে কঠিন পরিস্থিতি গোটা মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে। আপতত লস অ্যাঞ্জেলসে ঘরবন্দি নিক-প্রিয়াঙ্কা। মন খারাপ দেশি গার্লের। তবুও এই পরিস্থিতিতে একটু মন ভালো করতে নীল শাড়িতে সাজলেন পিগি চপস।নিকের হাত ধরে শেয়ার করলেন রোম্যান্টিক ছবি। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/6করোনা সংক্রমণে কঠিন পরিস্থিতি গোটা মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে। আপতত লস অ্যাঞ্জেলসে ঘরবন্দি নিক-প্রিয়াঙ্কা। মন খারাপ দেশি গার্লের। তবুও এই পরিস্থিতিতে একটু মন ভালো করতে নীল শাড়িতে সাজলেন পিগি চপস।নিকের হাত ধরে শেয়ার করলেন রোম্যান্টিক ছবি। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
এমনিতে পোশাক রিপিট করতে দেখা যায় না প্রিয়াঙ্কাকে। কিন্তু ঘরবন্দি দশায় উপায় না থাকায় পুরোনো শাড়িতেই সাজলেন প্রিয়াঙ্কা। তবে স্টাইল স্টেস্টমেন্টটা খানিকটা পাল্টেছেন আগের এই ফটোশ্যুটের ছবির তুলনায়।  (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/6এমনিতে পোশাক রিপিট করতে দেখা যায় না প্রিয়াঙ্কাকে। কিন্তু ঘরবন্দি দশায় উপায় না থাকায় পুরোনো শাড়িতেই সাজলেন প্রিয়াঙ্কা। তবে স্টাইল স্টেস্টমেন্টটা খানিকটা পাল্টেছেন আগের এই ফটোশ্যুটের ছবির তুলনায়। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
করওয়া চান্দা হোক বা দিওয়ালি-বিদেশে থাকলেও উত্সবের সময় শাড়ি পরতেই সবচেয়ে ভালোবাসেন প্রিয়াঙ্কা।  (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/6করওয়া চান্দা হোক বা দিওয়ালি-বিদেশে থাকলেও উত্সবের সময় শাড়ি পরতেই সবচেয়ে ভালোবাসেন প্রিয়াঙ্কা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
পত্নীর এই শাড়ি প্রেম ভালোভাবেই জানেন নিক। তাঁর মতেও, 'শাড়িতে দারুণ মানায় প্রিয়াঙ্কাকে'। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/6পত্নীর এই শাড়ি প্রেম ভালোভাবেই জানেন নিক। তাঁর মতেও, 'শাড়িতে দারুণ মানায় প্রিয়াঙ্কাকে'। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অ্যাওয়ার্ড সেরেমানির লাল গালিচা হোক বা বিদেশে অনুষ্ঠিত চলচ্চিত্র উত্সব প্রিয়াঙ্কা বারবার ভারের এই ঐতিহ্যবাহী পোশাকে সেজে চমকে গিয়েছেন সকলকে। এই ছবিটি গত বছর ডিসেম্বরে অনুষ্ঠিত মরক্কো আন্তর্জিত চলচ্চিত্র উত্সবের। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6অ্যাওয়ার্ড সেরেমানির লাল গালিচা হোক বা বিদেশে অনুষ্ঠিত চলচ্চিত্র উত্সব প্রিয়াঙ্কা বারবার ভারের এই ঐতিহ্যবাহী পোশাকে সেজে চমকে গিয়েছেন সকলকে। এই ছবিটি গত বছর ডিসেম্বরে অনুষ্ঠিত মরক্কো আন্তর্জিত চলচ্চিত্র উত্সবের। (ছবি-ইনস্টাগ্রাম)
নিকের সঙ্গে এই রোম্যান্টিক মূহূর্তের ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লেখেন, 'ভাবলাম শাড়ি পরি, তাই বাড়িতেই পরে ফেললাম। সবাইকে খুব মিস করছি'। কয়েকদিন আগে নিকের কোলে প্রিয়াঙ্কার মাথা রেখে ঘুমানোর একটি ছবিও ভাইরাল হয়েছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6নিকের সঙ্গে এই রোম্যান্টিক মূহূর্তের ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লেখেন, 'ভাবলাম শাড়ি পরি, তাই বাড়িতেই পরে ফেললাম। সবাইকে খুব মিস করছি'। কয়েকদিন আগে নিকের কোলে প্রিয়াঙ্কার মাথা রেখে ঘুমানোর একটি ছবিও ভাইরাল হয়েছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি