বাড়ি > ছবিঘর > কর্মব্যস্ত দেব,হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র পোস্ট প্রোডাকশন শুরু

কর্মব্যস্ত দেব,হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র পোস্ট প্রোডাকশন শুরু

  • ১লা মে মুক্তি পাওয়ার কথা ছিল পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবির। তবে করোনা সংকটে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়েছে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র।
করোনা আবহের মধ্যেও ভীষণ ব্যস্ত দেব। একদিকে সাংসদ হিসাবে নিজের দায়িত্বে অবিচল। ঘরে ফেরাচ্ছেন পরিযায়ী শ্রমিকদের। অন্যদিকে প্রযোজক হিসাবেও নিজের কর্তব্য পালন করেছেন তারকা। (ছবি-ফেসবুক) 
1/7করোনা আবহের মধ্যেও ভীষণ ব্যস্ত দেব। একদিকে সাংসদ হিসাবে নিজের দায়িত্বে অবিচল। ঘরে ফেরাচ্ছেন পরিযায়ী শ্রমিকদের। অন্যদিকে প্রযোজক হিসাবেও নিজের কর্তব্য পালন করেছেন তারকা। (ছবি-ফেসবুক) 
দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের পরবর্তী ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র পোস্ট প্রোডাকশনের কাজ শুরু করে দিলেন দেব, পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়, সঙ্গীত পরিচালক কবীর সুমনরা। (ছবি-ফেসবুক) 
2/7দেব এন্টারটেনমেন্ট ভেনচার্সের পরবর্তী ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র পোস্ট প্রোডাকশনের কাজ শুরু করে দিলেন দেব, পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়, সঙ্গীত পরিচালক কবীর সুমনরা। (ছবি-ফেসবুক) 
করোনা সংকটের জন্য মার্চের মাঝামাঝি সময় থেকেই টলিগঞ্জে থমকে গিয়েছিল সবকাজ। অবশেষে বুধবার তালা খুলছে স্টুডিওপাড়ার। যদিও পোস্ট প্রোডাকশনের কাজ শুরুর অনুমতি গত মাসেই পেয়েছিল টলিউড। (ছবি-ফেসবুক) 
3/7করোনা সংকটের জন্য মার্চের মাঝামাঝি সময় থেকেই টলিগঞ্জে থমকে গিয়েছিল সবকাজ। অবশেষে বুধবার তালা খুলছে স্টুডিওপাড়ার। যদিও পোস্ট প্রোডাকশনের কাজ শুরুর অনুমতি গত মাসেই পেয়েছিল টলিউড। (ছবি-ফেসবুক) 
 ১লা মে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবির। কিন্তু পরিস্থিতির জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়েছে ছবির। ছবির পোস্ট প্রোডাকশনের কাজও অনেক দূরই এগিয়ে গিয়েছে। চলছে ফিনিংশ টাচ। (ছবি-ফেসবুক)
4/7 ১লা মে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবির। কিন্তু পরিস্থিতির জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়েছে ছবির। ছবির পোস্ট প্রোডাকশনের কাজও অনেক দূরই এগিয়ে গিয়েছে। চলছে ফিনিংশ টাচ। (ছবি-ফেসবুক)
করোনা সংক্রান্ত সবরকম বিধিনিষেধ মেনেই চলছে কাজ। প্রযোজক দেবের অন্যতম বিগ বাজেট প্রজেক্ট এটি। সূত্রের খবর প্রযোজক দেব এই ছবিতে প্রায় ৫ কোটি টাকা বিনিয়োগ করেছেন। রূপকথার দুনিয়ায় বাঙালিকে ফিরিয়ে নিয়ে যেতে কোনও খামতি রাখেননি তিনি। (ছবি-ফেসবুক) 
5/7করোনা সংক্রান্ত সবরকম বিধিনিষেধ মেনেই চলছে কাজ। প্রযোজক দেবের অন্যতম বিগ বাজেট প্রজেক্ট এটি। সূত্রের খবর প্রযোজক দেব এই ছবিতে প্রায় ৫ কোটি টাকা বিনিয়োগ করেছেন। রূপকথার দুনিয়ায় বাঙালিকে ফিরিয়ে নিয়ে যেতে কোনও খামতি রাখেননি তিনি। (ছবি-ফেসবুক) 
প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর বিগ স্ক্রিনের কথা ভেবেই তৈরি হয়েছে এই ছবি। তাই এখনই OTT প্ল্যাটফর্মে রিলিজের দিকে হাঁটবেন না দেব। আরও কয়েক মাস অপেক্ষা করতে চান প্রযোজক দেব। নজর রাখতে চান পরিস্থিতির দিকে। (ছবি-ফেসবুক)
6/7প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর বিগ স্ক্রিনের কথা ভেবেই তৈরি হয়েছে এই ছবি। তাই এখনই OTT প্ল্যাটফর্মে রিলিজের দিকে হাঁটবেন না দেব। আরও কয়েক মাস অপেক্ষা করতে চান প্রযোজক দেব। নজর রাখতে চান পরিস্থিতির দিকে। (ছবি-ফেসবুক)
ছবিতে রাজা হবুচন্দ্রর ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অন্যদিকে গবুচন্দ্রর চরিত্রে দেখা মিলবে খরাজ মুখোপাধ্যায় এবং রানি কুসুমকলি হিসাবে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে (সৌজন্যে- ফেসবুক)
7/7ছবিতে রাজা হবুচন্দ্রর ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অন্যদিকে গবুচন্দ্রর চরিত্রে দেখা মিলবে খরাজ মুখোপাধ্যায় এবং রানি কুসুমকলি হিসাবে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে (সৌজন্যে- ফেসবুক)
অন্য গ্যালারিগুলি