বাংলা নিউজ > ছবিঘর > ‘যতদিন না মৃত্যু আমাদের আলাদা করছে’, প্রাণের সখার সঙ্গে পরিচয় করালেন ঋতাভরী

‘যতদিন না মৃত্যু আমাদের আলাদা করছে’, প্রাণের সখার সঙ্গে পরিচয় করালেন ঋতাভরী

  • ঋতাভরীর ছোট্টবেলার সঙ্গী, তাঁর সুখ-দুঃখের সাথীর সঙ্গে পরিচয় করে নিন-
সদ্যই বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন ঋতাভরী চক্রবর্তী। প্রিয় নায়িকার বিয়ের খবরে মন ভেঙেছে অনেকেরই। চিকিত্সক বন্ধুর সঙ্গে ডিসেম্বরে বাগদান সারবেন অভিনেত্রী। তবে সেই প্রেমিকের নাম প্রকাশ্যে আনেননি ঋতাভরী।
1/6সদ্যই বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন ঋতাভরী চক্রবর্তী। প্রিয় নায়িকার বিয়ের খবরে মন ভেঙেছে অনেকেরই। চিকিত্সক বন্ধুর সঙ্গে ডিসেম্বরে বাগদান সারবেন অভিনেত্রী। তবে সেই প্রেমিকের নাম প্রকাশ্যে আনেননি ঋতাভরী।
তবে এই সব খবর কী চাপা থাকে? ঋতাভরীর প্রেমিকের পরিচয় আগেই ফাঁস হয়েছে। চলতি বছর তথাগতর ক্লিনিকের উদ্বোধনে হাজির হয়েছিলেন ঋতাভরী। সেখান থেকেই শুরু বন্ধুত্ব, তারপর প্রেম।
2/6তবে এই সব খবর কী চাপা থাকে? ঋতাভরীর প্রেমিকের পরিচয় আগেই ফাঁস হয়েছে। চলতি বছর তথাগতর ক্লিনিকের উদ্বোধনে হাজির হয়েছিলেন ঋতাভরী। সেখান থেকেই শুরু বন্ধুত্ব, তারপর প্রেম।
তথাগতর পরিচয় ঋতাভরী গোপন রাখলেও, নিজের অপর এক প্রিয়জনের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী। যাঁকে তিনি আমৃত্যু আগলে রাখতে চান। 
3/6তথাগতর পরিচয় ঋতাভরী গোপন রাখলেও, নিজের অপর এক প্রিয়জনের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী। যাঁকে তিনি আমৃত্যু আগলে রাখতে চান। 
ঋতাভরীর সব সুখ-দুঃখের সাথী সে। অভিনেত্রীর কথায়, ‘ও আমার সঙ্গে সবচেয়ে ভালো এবং খারাপ সময়েও থেকেছে’। কিন্তু ঋতাভরীর এই প্রাণের সখা কোনও রক্তমাংসের মানুষ নয়, তাঁর প্রিয় টেডি বিয়ার।  
4/6ঋতাভরীর সব সুখ-দুঃখের সাথী সে। অভিনেত্রীর কথায়, ‘ও আমার সঙ্গে সবচেয়ে ভালো এবং খারাপ সময়েও থেকেছে’। কিন্তু ঋতাভরীর এই প্রাণের সখা কোনও রক্তমাংসের মানুষ নয়, তাঁর প্রিয় টেডি বিয়ার।  
কোথাউ ঘুরতে যাওয়া হোক বা হাসপাতালের বেড, এই টেডিকে কাছছাড়া করেন না ঋতাভরী। আদর করে এই টেডির একটা নামও রেখেছেন ঋতাভরী, হাগজি (Hugzy)। 
5/6কোথাউ ঘুরতে যাওয়া হোক বা হাসপাতালের বেড, এই টেডিকে কাছছাড়া করেন না ঋতাভরী। আদর করে এই টেডির একটা নামও রেখেছেন ঋতাভরী, হাগজি (Hugzy)। 
ঋতাভরীর কথায়, 'ও আমার ছোট্টবেলার বন্ধু আর সারাক্ষণের সঙ্গী হাগজি। ও সব সময় খুশি থাকে আর বোকা বোকা প্রশ্ন জিজ্ঞেস করে না'।
6/6ঋতাভরীর কথায়, 'ও আমার ছোট্টবেলার বন্ধু আর সারাক্ষণের সঙ্গী হাগজি। ও সব সময় খুশি থাকে আর বোকা বোকা প্রশ্ন জিজ্ঞেস করে না'।
অন্য গ্যালারিগুলি