বাংলা নিউজ > ছবিঘর > জন্মদিন আর প্রেমবার্ষিকী একই দিনে, প্রেমিকের বাহুডোরে ধরা দিলেন ‘নোয়া’ শ্রুতি

জন্মদিন আর প্রেমবার্ষিকী একই দিনে, প্রেমিকের বাহুডোরে ধরা দিলেন ‘নোয়া’ শ্রুতি

  • প্রেমিক স্বর্নেন্দুকে নিয়ে ডবল সেলিব্রেশনে মাতলেন শ্রুতি। 
৩০ শে সেপ্টেম্বর দিনটা ‘নোয়া’র জীবনে খুব স্পেশ্যাল। এদিন তাঁর জন্মদিন, একসঙ্গেই প্রেমবার্ষিকী।তাই ডবল সেলিব্রেশনের মুহূর্ত। প্রেমবার্ষিকী উপলক্ষ্যে পরিচালক প্রেমিক, স্বর্নেন্দুর সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা। (ছবি-ফেসবুক)
1/9৩০ শে সেপ্টেম্বর দিনটা ‘নোয়া’র জীবনে খুব স্পেশ্যাল। এদিন তাঁর জন্মদিন, একসঙ্গেই প্রেমবার্ষিকী।তাই ডবল সেলিব্রেশনের মুহূর্ত। প্রেমবার্ষিকী উপলক্ষ্যে পরিচালক প্রেমিক, স্বর্নেন্দুর সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা। (ছবি-ফেসবুক)
বুধবার রাতে ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই জন্মদিন পালনে ব্যস্ত হয়ে পড়েন শ্রুতি। একদম ঘরোয়া আয়োজনেই কেক কাটলেন অভিনেত্রী। ঘরভর্তি বেলুন, হবু বর আর শাশুড়ি মায়ের দেওয়া উপহার সাজানো বিছানায়। 
2/9বুধবার রাতে ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই জন্মদিন পালনে ব্যস্ত হয়ে পড়েন শ্রুতি। একদম ঘরোয়া আয়োজনেই কেক কাটলেন অভিনেত্রী। ঘরভর্তি বেলুন, হবু বর আর শাশুড়ি মায়ের দেওয়া উপহার সাজানো বিছানায়। 
ত্রিয়ননী সিরিয়ালের সঙ্গে কেরিয়ার শুরু নোয়ার। এই সিরিয়ালের পরিচালক ছিলেন স্বর্নেন্দু সমাদ্দার। তখন থেকেই শুরু দুজনের প্রেমপর্বের। 
3/9ত্রিয়ননী সিরিয়ালের সঙ্গে কেরিয়ার শুরু নোয়ার। এই সিরিয়ালের পরিচালক ছিলেন স্বর্নেন্দু সমাদ্দার। তখন থেকেই শুরু দুজনের প্রেমপর্বের। 
গোলাপ, পছন্দের পারফিউম, হাতে আঁখা ছবি, হাতঘড়ি,নানা রকমের টেডি বিয়ার থেকে শুরু করে সোনার আংটি- জন্মদিন আর প্রেমবার্ষিকীতে ঘরভর্তি উপহার পেয়েছেন শ্রুতি। 
4/9গোলাপ, পছন্দের পারফিউম, হাতে আঁখা ছবি, হাতঘড়ি,নানা রকমের টেডি বিয়ার থেকে শুরু করে সোনার আংটি- জন্মদিন আর প্রেমবার্ষিকীতে ঘরভর্তি উপহার পেয়েছেন শ্রুতি। 
অভিনেত্রী আদর করে বাবি বলে ডাকেন প্রেমিককে। প্রেমবার্ষিকী পালনের বিশেষ কেক। 
5/9অভিনেত্রী আদর করে বাবি বলে ডাকেন প্রেমিককে। প্রেমবার্ষিকী পালনের বিশেষ কেক। 
এবছর ২৫শে পা দিলেন কাটোয়ার এই কন্যে। মজা করে শুরু শ্রুতি জানিয়েছেন রজতজয়ন্তী বর্ষের জন্মদিন তাই জন্মদিনটা একটি বেশিই স্পেশাল। 
6/9এবছর ২৫শে পা দিলেন কাটোয়ার এই কন্যে। মজা করে শুরু শ্রুতি জানিয়েছেন রজতজয়ন্তী বর্ষের জন্মদিন তাই জন্মদিনটা একটি বেশিই স্পেশাল। 
জন্মদিন উপলক্ষ্যে প্রেমিকের কাছ থেকে পাওয়া সোনার আংটি। শ্রুতির নামের আদ্যক্ষর খোদাই করা রয়েছে আংটিতে।
7/9জন্মদিন উপলক্ষ্যে প্রেমিকের কাছ থেকে পাওয়া সোনার আংটি। শ্রুতির নামের আদ্যক্ষর খোদাই করা রয়েছে আংটিতে।
সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রুতি। স্পষ্টবক্তা হিসাবেই পরিচিত তিনি। গায়ের রঙ থেকে প্রেম- কটাক্ষের জবাব দিতে ভোলেন না  অভিনেত্রী। 
8/9সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রুতি। স্পষ্টবক্তা হিসাবেই পরিচিত তিনি। গায়ের রঙ থেকে প্রেম- কটাক্ষের জবাব দিতে ভোলেন না  অভিনেত্রী। 
প্রেম নিয়ে বরাবরই খোলামেলা তিনি। বয়সে শ্রুতির চেয়ে অনেকটাই বড় স্বর্নেন্দু, সেই নিয়েও কুরুচিকর মন্তব্যের শিকার হয়েছেন নায়িকা। সব সমালোচনার জবাব সপাটে দেন শ্রুতি। দুজনের পরিবারই এই সম্পর্কের কথা জানে। সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই চারহাত এক হবে। 
9/9প্রেম নিয়ে বরাবরই খোলামেলা তিনি। বয়সে শ্রুতির চেয়ে অনেকটাই বড় স্বর্নেন্দু, সেই নিয়েও কুরুচিকর মন্তব্যের শিকার হয়েছেন নায়িকা। সব সমালোচনার জবাব সপাটে দেন শ্রুতি। দুজনের পরিবারই এই সম্পর্কের কথা জানে। সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই চারহাত এক হবে। 
অন্য গ্যালারিগুলি