বাংলা নিউজ > ছবিঘর > ড্রয়িং রুমের মাঝে রয়েছে আস্ত ভেন্ডিং মেশিন, ঘুরে দেখুন হৃত্বিকের সাগর ঘেঁসা ৫০ কোটির বাংলো

ড্রয়িং রুমের মাঝে রয়েছে আস্ত ভেন্ডিং মেশিন, ঘুরে দেখুন হৃত্বিকের সাগর ঘেঁসা ৫০ কোটির বাংলো

  • মুম্বইয়ের জুহু এলাকায় হৃত্বিকের সাধের ‘পরশ’ ছুঁয়ে না দেখলেও চোখে দেখুন। ঘরের প্রতিটি কোণে ধরা পড়ে হৃত্বিতের ব্যক্তিত্ব।
সদ্যই প্রায় ১০০ কোটি টাকা খরচ করে নতুন দুটি অ্যাপার্টমেন্ট কিনে ফেলেছেন হৃত্বিক রোশন। একটি ডুপ্লেক্স, অন্যটি একটি ফ্লোরের অ্যাপার্টমেন্ট। তিনটিকে একসঙ্গে মিলিয়ে বিরাট এক রাজপ্রসাদ তৈরি করবেন অভিনেতা, খবর তেমনই। তবে মুম্বইয়ের অভিজাত এলাকায় জুহুতে অবস্থিত হৃত্বিক রোশনের ৫০ কোটি টাকা মূল্যের বাংলো পরশও আপনাকে তাক লাগাবে। 
1/15সদ্যই প্রায় ১০০ কোটি টাকা খরচ করে নতুন দুটি অ্যাপার্টমেন্ট কিনে ফেলেছেন হৃত্বিক রোশন। একটি ডুপ্লেক্স, অন্যটি একটি ফ্লোরের অ্যাপার্টমেন্ট। তিনটিকে একসঙ্গে মিলিয়ে বিরাট এক রাজপ্রসাদ তৈরি করবেন অভিনেতা, খবর তেমনই। তবে মুম্বইয়ের অভিজাত এলাকায় জুহুতে অবস্থিত হৃত্বিক রোশনের ৫০ কোটি টাকা মূল্যের বাংলো পরশও আপনাকে তাক লাগাবে। 
দুই ছেলের রিহান ও রিদানকে নিয়ে এইখানেই সুখী গৃহকোণ হৃত্বিকের। প্রাক্তন পত্নী তো পেশাদার ইন্টিরিয়ার ডিজাইনার, তবে ঘরের অন্দর সজ্জার ব্যাপারে কম যান না হৃত্বিকও। সেটা প্রমাণ করে দেয় পরশ। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/15দুই ছেলের রিহান ও রিদানকে নিয়ে এইখানেই সুখী গৃহকোণ হৃত্বিকের। প্রাক্তন পত্নী তো পেশাদার ইন্টিরিয়ার ডিজাইনার, তবে ঘরের অন্দর সজ্জার ব্যাপারে কম যান না হৃত্বিকও। সেটা প্রমাণ করে দেয় পরশ। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
পরশের অন্দরসজ্জা তাক লাগাবে আপনাকে। ঘরের দেওয়াল জুরে রয়েছে নানা রকমের বার্তা। 
3/15পরশের অন্দরসজ্জা তাক লাগাবে আপনাকে। ঘরের দেওয়াল জুরে রয়েছে নানা রকমের বার্তা। 
এই সমস্ত অনুপ্রেরণামূলক উদ্ধৃতিগুলি নিজের বাড়িতে আসা সকলকে মনে করিয়ে দেন হৃত্বিক। 
4/15এই সমস্ত অনুপ্রেরণামূলক উদ্ধৃতিগুলি নিজের বাড়িতে আসা সকলকে মনে করিয়ে দেন হৃত্বিক। 
হৃত্বিকের ড্রয়িং রুমের ঝলক আপনাকে অবাক করবে (ছবি-ইউটিউব) 
5/15হৃত্বিকের ড্রয়িং রুমের ঝলক আপনাকে অবাক করবে (ছবি-ইউটিউব) 
জানলে অবাক হবেন অভিনেতার ড্রয়িং রুমে রয়েছে আস্ত একটা ভেন্ডিং মেশিন। সেখান থেকে চাইলেন নানারকমের স্নাকস,কুকিস আপনি  বার করে খেতে পারেন। 
6/15জানলে অবাক হবেন অভিনেতার ড্রয়িং রুমে রয়েছে আস্ত একটা ভেন্ডিং মেশিন। সেখান থেকে চাইলেন নানারকমের স্নাকস,কুকিস আপনি  বার করে খেতে পারেন। 
পিয়ানো বাজাতে ভীষণ ভালোবাসেন হৃত্বিক। ঘরে শোভা পাচ্ছে তাঁর পছন্দের বাদ্যযন্ত্র। 
7/15পিয়ানো বাজাতে ভীষণ ভালোবাসেন হৃত্বিক। ঘরে শোভা পাচ্ছে তাঁর পছন্দের বাদ্যযন্ত্র। 
সকলের বিশেষ নজর কাড়ে ড্রয়িং রুমে রাখা এই চেক বোর্ড। প্রায়শই ছেলেদের সঙ্গে দাবার খেলায় মেতে উঠেন হৃত্বিক নিজেও। 
8/15সকলের বিশেষ নজর কাড়ে ড্রয়িং রুমে রাখা এই চেক বোর্ড। প্রায়শই ছেলেদের সঙ্গে দাবার খেলায় মেতে উঠেন হৃত্বিক নিজেও। 
দাবার খেলায় মগ্ন হৃত্বিক পুত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
9/15দাবার খেলায় মগ্ন হৃত্বিক পুত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
নীল-সাদার ব্যাবহার খুব বেশি চোখে পড়ে ড্রয়িং রুমে। যা চোখকে বেশ স্বস্তি দেয়। ঘরের ভিতর নানারকমের গাছগাছালিও রয়েছে। কংক্রিটের জঙ্গলেও যাতে সুবজ হারিয়ে না যায়- তার চেষ্টার হৃত্বিক। 
10/15নীল-সাদার ব্যাবহার খুব বেশি চোখে পড়ে ড্রয়িং রুমে। যা চোখকে বেশ স্বস্তি দেয়। ঘরের ভিতর নানারকমের গাছগাছালিও রয়েছে। কংক্রিটের জঙ্গলেও যাতে সুবজ হারিয়ে না যায়- তার চেষ্টার হৃত্বিক। 
বাড়ির মধ্যেই অফিসিয়্যাল কাজ সারবার সম্পূর্ন পৃথক একটি জয়াগা করেছে। ম্যাকের সামনে বসে কিংবা ল্যাপটপ নিয়ে এখানেই চলে যাবতীয় কাজ। 
11/15বাড়ির মধ্যেই অফিসিয়্যাল কাজ সারবার সম্পূর্ন পৃথক একটি জয়াগা করেছে। ম্যাকের সামনে বসে কিংবা ল্যাপটপ নিয়ে এখানেই চলে যাবতীয় কাজ। 
সমুদ্রের ধারে ভালোবাসার 'পরশ'।চারিপাশ সবুজে গাছে ঘেরা। টেলিস্কোপে চোখ রেখে বাড়ির বারান্দা থেকেই মাঝেসাঝে চলে নজরদাড়ি।
12/15সমুদ্রের ধারে ভালোবাসার 'পরশ'।চারিপাশ সবুজে গাছে ঘেরা। টেলিস্কোপে চোখ রেখে বাড়ির বারান্দা থেকেই মাঝেসাঝে চলে নজরদাড়ি।
ভেন্টিং মেশিনের পাশাপাশি হৃত্বিকের ড্রয়িং রুমের আরও এক অভিনব বস্তু হল টেলিফোন বুথ! ঘর সাজানোর অভিনব আইডিয়া বলা চলে। লন্ডনের রাস্তায় লাল রঙের এই ধরণের বুথ শোভা পায়। 
13/15ভেন্টিং মেশিনের পাশাপাশি হৃত্বিকের ড্রয়িং রুমের আরও এক অভিনব বস্তু হল টেলিফোন বুথ! ঘর সাজানোর অভিনব আইডিয়া বলা চলে। লন্ডনের রাস্তায় লাল রঙের এই ধরণের বুথ শোভা পায়। 
হৃত্বিক রোশনের এই অসম্ভব সুন্দর বাংলো ডিজাইন করেছেন আশিস শাহ। ৩০০০ স্কোয়ার ফুট জায়গা নিয়ে গড়ে উঠেছে পরশ। বাড়ির একটি দেওয়াল জুড়ে রয়েছে হৃত্বিকের ফ্যামিলি অ্যালবাম।  (ছবি সৌজন্যে আশিস শাহ)
14/15হৃত্বিক রোশনের এই অসম্ভব সুন্দর বাংলো ডিজাইন করেছেন আশিস শাহ। ৩০০০ স্কোয়ার ফুট জায়গা নিয়ে গড়ে উঠেছে পরশ। বাড়ির একটি দেওয়াল জুড়ে রয়েছে হৃত্বিকের ফ্যামিলি অ্যালবাম।  (ছবি সৌজন্যে আশিস শাহ)
আদতে এই বাংলোটি ছিল 4BHK অর্থাত্ চারটি বেডরুমের বাংলো যদিও হৃত্বিক তা না রেখে মাত্র দুটি বেডরুম এবং একটি বিশাল বড় ডেন রাখাটাই শ্রেয় মনে করেছেন। (ছবি-সৌজন্যে আশিস শাহ)
15/15আদতে এই বাংলোটি ছিল 4BHK অর্থাত্ চারটি বেডরুমের বাংলো যদিও হৃত্বিক তা না রেখে মাত্র দুটি বেডরুম এবং একটি বিশাল বড় ডেন রাখাটাই শ্রেয় মনে করেছেন। (ছবি-সৌজন্যে আশিস শাহ)
অন্য গ্যালারিগুলি