বাড়ি > ছবিঘর > ক্যাটরিনার ভালোবাসার নীড়,ঘুরে দেখুন নায়িকার বোহেমিয়ান বাড়ির অন্দরমহল

ক্যাটরিনার ভালোবাসার নীড়,ঘুরে দেখুন নায়িকার বোহেমিয়ান বাড়ির অন্দরমহল

  • বোন ইসাবেলার সঙ্গে অন্ধেরির (পশ্চিম) এই ফ্ল্যাটেই থাকেন ক্যাটরিনা কাইফ। 
ব্যক্তিগত জীবনে সব কিছু ছিমছামই পছন্দ ক্যাটরিনা,সাজ হোক কিংবা বাড়ি উভয়ক্ষেত্রেই একটাই ক্যাটরিনার মন্ত্রা। কিন্তু সবটাই হতে হব মনের মতো। (ছবি-ফেসবুক)
1/11ব্যক্তিগত জীবনে সব কিছু ছিমছামই পছন্দ ক্যাটরিনা,সাজ হোক কিংবা বাড়ি উভয়ক্ষেত্রেই একটাই ক্যাটরিনার মন্ত্রা। কিন্তু সবটাই হতে হব মনের মতো। (ছবি-ফেসবুক)
ক্যাটরিনার বাড়ি সুবিশাল তেমনটা নয়, কিন্তু এই বোহেমিয়ান স্টাইল ফ্ল্যাট নিঃসন্দেহে নজরকাড়া। যদিও খুব কম সময়ই নিজের অন্দরমহলের ঝলক সোশ্যাল মিডিয়ায় সামনে আনেন ক্যাটরিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/11ক্যাটরিনার বাড়ি সুবিশাল তেমনটা নয়, কিন্তু এই বোহেমিয়ান স্টাইল ফ্ল্যাট নিঃসন্দেহে নজরকাড়া। যদিও খুব কম সময়ই নিজের অন্দরমহলের ঝলক সোশ্যাল মিডিয়ায় সামনে আনেন ক্যাটরিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্ধেরি ওয়েস্টের মউরিয়া হাউসে বোন ইসাবেলা কাইফের সঙ্গে থাকেন ক্যাটরিনা। ২০১৭ সালে এই ফ্ল্যাটটি কেনার পরিকল্পনা করেন ক্যাট। এক কথায় ক্যাটরিনার এই বাড়ি সিম্পল কিন্তু ক্লাসি। ঘরের দেওয়াল গুলি অফ হোয়াইট। মেঝেতে কাঠরঙের ছোঁয়া। ঘরের ড্রয়িংরুমে রয়েছেন ক্যান্ডেল স্ট্রান্ড, কাপ বোর্ড সহ একটি আলামারিও। যা সাজানো রয়েছেন ক্যাটের পছন্দের বইয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/11অন্ধেরি ওয়েস্টের মউরিয়া হাউসে বোন ইসাবেলা কাইফের সঙ্গে থাকেন ক্যাটরিনা। ২০১৭ সালে এই ফ্ল্যাটটি কেনার পরিকল্পনা করেন ক্যাট। এক কথায় ক্যাটরিনার এই বাড়ি সিম্পল কিন্তু ক্লাসি। ঘরের দেওয়াল গুলি অফ হোয়াইট। মেঝেতে কাঠরঙের ছোঁয়া। ঘরের ড্রয়িংরুমে রয়েছেন ক্যান্ডেল স্ট্রান্ড, কাপ বোর্ড সহ একটি আলামারিও। যা সাজানো রয়েছেন ক্যাটের পছন্দের বইয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
ক্যাটরিনার সাধের ড্রয়িং রুমে দাঁড়িয়ে পোজ দিতে ব্যস্ত বোন ইসাবেলা। ক্যাটরিনার ড্রয়িংরুমের একপাশের দেওয়ালে উন্মুক্ত ইটের একটা লুক দেওয়া  হয়েছে। যা বেশ নান্দনিক। (ছবি-ইনস্টাগ্রাম)
4/11ক্যাটরিনার সাধের ড্রয়িং রুমে দাঁড়িয়ে পোজ দিতে ব্যস্ত বোন ইসাবেলা। ক্যাটরিনার ড্রয়িংরুমের একপাশের দেওয়ালে উন্মুক্ত ইটের একটা লুক দেওয়া  হয়েছে। যা বেশ নান্দনিক। (ছবি-ইনস্টাগ্রাম)
ক্যাটরিনার বাড়ির সবচেয়ে বড় ইউএসপি হল তাঁর ড্রয়িংরুমের এই বেঁকানো সিঁড়ি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/11ক্যাটরিনার বাড়ির সবচেয়ে বড় ইউএসপি হল তাঁর ড্রয়িংরুমের এই বেঁকানো সিঁড়ি। (ছবি-ইনস্টাগ্রাম)
লায়ন কিং দেখতে দেখতে লেন্সবন্দি ক্যাটরিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/11লায়ন কিং দেখতে দেখতে লেন্সবন্দি ক্যাটরিনা। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা সংকটে বাইরে বার হাওয়ার রাস্তা নেই তাই ঘরের ভিতরেই ধ্যান মগ্ন ক্যাটরিনা। পিছনে দেখা যাচ্ছে তাঁর ছোট্ট ডাইনিং টেবিল। দেওয়াল সাজানো নানা রকমের পেন্টিং দিয়ে। জংলা প্রিন্টেড সোফা ও কুসান বলে দিচ্ছে কেন তাঁর এই বাড়িকে বোহেমিয়ানদের স্বর্গ বলা হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
7/11করোনা সংকটে বাইরে বার হাওয়ার রাস্তা নেই তাই ঘরের ভিতরেই ধ্যান মগ্ন ক্যাটরিনা। পিছনে দেখা যাচ্ছে তাঁর ছোট্ট ডাইনিং টেবিল। দেওয়াল সাজানো নানা রকমের পেন্টিং দিয়ে। জংলা প্রিন্টেড সোফা ও কুসান বলে দিচ্ছে কেন তাঁর এই বাড়িকে বোহেমিয়ানদের স্বর্গ বলা হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
ব্যায়াম করতে এতটাই ভালোবাসেন ক্যাটরিনা! বাথরুমে ফিটনেসেই মন ক্যাটের।তবে আপনি এই ছবিতে এই বলি সুন্দরীর পাশাপাশি চোখ বুলিয়ে নিতে পারেন তাঁর স্নানঘরের অন্দরসজ্জাতেও। (ছবি-ইনস্টাগ্রাম)
8/11ব্যায়াম করতে এতটাই ভালোবাসেন ক্যাটরিনা! বাথরুমে ফিটনেসেই মন ক্যাটের।তবে আপনি এই ছবিতে এই বলি সুন্দরীর পাশাপাশি চোখ বুলিয়ে নিতে পারেন তাঁর স্নানঘরের অন্দরসজ্জাতেও। (ছবি-ইনস্টাগ্রাম)
সুযোগ পেলে বাড়ির মধ্যেই ফটোশ্যুটও সেরে ফেলেন ক্যাটরিনা। তাও আবার ঘরের আসবাবপত্রের সঙ্গে রঙ মিলিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
9/11সুযোগ পেলে বাড়ির মধ্যেই ফটোশ্যুটও সেরে ফেলেন ক্যাটরিনা। তাও আবার ঘরের আসবাবপত্রের সঙ্গে রঙ মিলিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
ক্যাটরিনার অন্দরমহল (ছবি-ইনস্টাগ্রাম)
10/11ক্যাটরিনার অন্দরমহল (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরবন্দিতে এই বাড়িতে সময় কাটছে ক্যাটরিনা। ঘর পরিষ্কার রাখা থেকে বাসনমাজা সব দায়িত্ব নিজেই পালন করছেন ক্যান। (ছবি-ইনস্টাগ্রাম)
11/11ঘরবন্দিতে এই বাড়িতে সময় কাটছে ক্যাটরিনা। ঘর পরিষ্কার রাখা থেকে বাসনমাজা সব দায়িত্ব নিজেই পালন করছেন ক্যান। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি