স্বাগত ১৪২৭ : লকডাউনে পয়লা বৈশাখ, নববর্ষের শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা-পরম-নুসরত-রাজ-শুভশ্রীরা

  • অন্যবারের সঙ্গে এবারের নববর্ষ অনেকটাই আলাদা। গৃহবন্দি হয়েই কাটছে বছরের প্রথম দিনটা। বছরের আগামীদিন যাতে ভালো কাটে, সেই আশা নিয়ে শুভেচ্ছা জানালেন টলিউড তারকারা। দেখে নিন কে কী বললেন -
লকডাউনের মধ্যেই চলছে নববর্ষের পুজো। শুভেচ্ছা জানালেন টলিউড তারকারাও। (ছবি সৌজন্য এএনআই)
1/6লকডাউনের মধ্যেই চলছে নববর্ষের পুজো। শুভেচ্ছা জানালেন টলিউড তারকারাও। (ছবি সৌজন্য এএনআই)
ইনস্টাগ্রামে নববর্ষের শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি লেখেন. 'বৎসরের আবর্জনা দূর হয় যাক ....এসো হে বৈশাখ .... শুভ নববর্ষ 🙏 সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন!' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম rituparnaspeaks)
2/6ইনস্টাগ্রামে নববর্ষের শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি লেখেন. 'বৎসরের আবর্জনা দূর হয় যাক ....এসো হে বৈশাখ .... শুভ নববর্ষ 🙏 সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন!' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম rituparnaspeaks)
ফেসবুকে নববর্ষের শুভেচ্ছা জানালেন পরমব্রত চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'সকলকে শুভ নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা। সবার এই বছর খুব ভালো কাটুক।' (ছবি সৌজন্য ফেসবুক @pfc.parambrata)
3/6ফেসবুকে নববর্ষের শুভেচ্ছা জানালেন পরমব্রত চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'সকলকে শুভ নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা। সবার এই বছর খুব ভালো কাটুক।' (ছবি সৌজন্য ফেসবুক @pfc.parambrata)
টুইটারে নববর্ষের শুভেচ্ছা জানান রাজ চক্রবর্তী। একটি টুইটবার্তায় পরিচালক বলেন, 'শুভ নববর্ষ। সব বিপদকে কাটিয়ে ১৪২৭ সন হয়ে উঠুক খুব সুন্দর এবং স্বতঃস্ফূর্ত আগের মতো। সবাই ভালো থেকো।' (ছবি সৌজন্য় টুইটার @iamrajchoco)
4/6টুইটারে নববর্ষের শুভেচ্ছা জানান রাজ চক্রবর্তী। একটি টুইটবার্তায় পরিচালক বলেন, 'শুভ নববর্ষ। সব বিপদকে কাটিয়ে ১৪২৭ সন হয়ে উঠুক খুব সুন্দর এবং স্বতঃস্ফূর্ত আগের মতো। সবাই ভালো থেকো।' (ছবি সৌজন্য় টুইটার @iamrajchoco)
নববর্ষের শুভেচ্ছা জানান নুসরত। তিনি বলেন, 'সবাইকে শুভ নববর্ষ। আমরা এই সংকটের সময়ে  আমরা একসঙ্গে লড়াই করব ও উজ্জল দিনের দিকে এগিয়ে যাব। সকলকে আমার শুভেচ্ছা।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম nusratchirps)
5/6নববর্ষের শুভেচ্ছা জানান নুসরত। তিনি বলেন, 'সবাইকে শুভ নববর্ষ। আমরা এই সংকটের সময়ে আমরা একসঙ্গে লড়াই করব ও উজ্জল দিনের দিকে এগিয়ে যাব। সকলকে আমার শুভেচ্ছা।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম nusratchirps)
নতুন বছরের শুভেচ্ছা জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। তিনি বলেন, 'শুভ নববর্ষ। সবাই ভালো থেকো। সুস্থ থেকো।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
6/6নতুন বছরের শুভেচ্ছা জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। তিনি বলেন, 'শুভ নববর্ষ। সবাই ভালো থেকো। সুস্থ থেকো।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
অন্য গ্যালারিগুলি