বাংলা নিউজ > ছবিঘর > আপাতত বকেয়া ১৫০ কোটি টাকা মিটিয়ে অনেকটা নিশ্চিন্ত ভোডাফোন আইডিয়া

আপাতত বকেয়া ১৫০ কোটি টাকা মিটিয়ে অনেকটা নিশ্চিন্ত ভোডাফোন আইডিয়া

  • জুন কোয়ার্টারের লাইসেন্স ফি হিসাবে প্রায় ১৫০ কোটি টাকা বকেয়া ছিল সংস্থার।
চলতি অর্থবর্ষের প্রথম ত্রৈমাসিকের বকেয়া লাইসেন্স ফি শোধ করা হয়েছে। বৃহস্পতিবার এমনটাই জানাল ভোডাফোন-আইডিয়া। ফাইল ছবি: রয়টার্স  (REUTERS)
1/5চলতি অর্থবর্ষের প্রথম ত্রৈমাসিকের বকেয়া লাইসেন্স ফি শোধ করা হয়েছে। বৃহস্পতিবার এমনটাই জানাল ভোডাফোন-আইডিয়া। ফাইল ছবি: রয়টার্স  (REUTERS)
জুন কোয়ার্টারের লাইসেন্স ফি হিসাবে প্রায় ১৫০ কোটি টাকা বকেয়া ছিল সংস্থার। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
2/5জুন কোয়ার্টারের লাইসেন্স ফি হিসাবে প্রায় ১৫০ কোটি টাকা বকেয়া ছিল সংস্থার। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
বর্তমানে টালমাটাল অবস্থা সংস্থার। সরকারি ও বেসরকারি ঋণদাতা মিলিয়ে মোট ১.৮ লক্ষ কোটি টাকার লোকসান হতে পারে, মত বিশেষজ্ঞদের। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
3/5বর্তমানে টালমাটাল অবস্থা সংস্থার। সরকারি ও বেসরকারি ঋণদাতা মিলিয়ে মোট ১.৮ লক্ষ কোটি টাকার লোকসান হতে পারে, মত বিশেষজ্ঞদের। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
চলতি মাসেই ধনকুবের উদ্যোগপতি কুমার মঙ্গলম বিড়লা ভোডোফোন-আইডিয়ার একজিকিউটিভ চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন। ফাইল ছবি : ভি (Vi)
4/5চলতি মাসেই ধনকুবের উদ্যোগপতি কুমার মঙ্গলম বিড়লা ভোডোফোন-আইডিয়ার একজিকিউটিভ চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন। ফাইল ছবি : ভি (Vi)
তবে এই পরিস্থিতিতেও গ্রাহকদের ভরসা রাখতে অনুরোধ করেছেন সংস্থার সিইও রবীন্দ্র তক্কর। তিনি জানিয়েছেন, 'ভোডাফোন আইডিয়া আরও উন্নত মানের পরিষেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।' ফাইল ছবি : ভি (Vi)
5/5তবে এই পরিস্থিতিতেও গ্রাহকদের ভরসা রাখতে অনুরোধ করেছেন সংস্থার সিইও রবীন্দ্র তক্কর। তিনি জানিয়েছেন, 'ভোডাফোন আইডিয়া আরও উন্নত মানের পরিষেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।' ফাইল ছবি : ভি (Vi)
অন্য গ্যালারিগুলি