বাংলা নিউজ > ময়দান > ৯৯ রানে পাঁচ উইকেট থেকে ২১৭/৫! ব্র্যান্ডনের ‘কিং সাইজ’ ইনিংসে জয়ী ওয়েস্ট ইন্ডিজ

৯৯ রানে পাঁচ উইকেট থেকে ২১৭/৫! ব্র্যান্ডনের ‘কিং সাইজ’ ইনিংসে জয়ী ওয়েস্ট ইন্ডিজ

ব্র্যান্ডনের ‘কিং সাইজ’ ইনিংসে জয়ী ওয়েস্ট ইন্ডিজ

এদিন পাঁচ উইকেটে জয় পায় ওয়েস্ট ইন্ডিজ। ষষ্ঠ উইকেটে দুই খেলোয়াড়ের মধ্যে ১১৮ রানের জুটি গড়ে ওঠে। এই সময়ে কেসি কার্টি ৪৩ রানের অপরাজিত ইনিংস খেলেন। শুধু ম্যাচ নয় সিরিজও জেতে ওয়েস্ট ইন্ডিজ। এদিনের ম্যাচের সেরা হয়েছেন ব্র্যান্ডন কিং।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে নেদারল্যান্ডসকে ৫ উইকেটে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে ৭ উইকেটে হারানোর পরে দ্বিতীয় জয় পেল নিকোলাস পুরানরা। এর ফলে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজে দখল নেয় ওয়েস্টি ইন্ডিজ। এদিন ভিআরএ ক্রিকেট গ্রাউন্ড, আমস্টেলভিনে অনুষ্ঠিত এই ম্যাচে নেদারল্যান্ডস ওয়েস্ট ইন্ডিজের সামনে২১৫রানের লক্ষ্য রেখেছিল।

প্রথমে ব্যাট করে স্কট এডওয়ার্ডস (৬৮) এবং ম্যাক্স ও'ডাউডরা (৫১)হাফ সেঞ্চুরি করেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে আকিল হোসেন সর্বোচ্চ চার উইকেট শিকার করেন।ওয়েস্ট ইন্ডিজ এই লক্ষ্য অর্জন করতে বড় ভূমিকা পালন করেন ব্র্যান্ডন কিং। ৯টি চার ও তিনটি ছক্কার সাহায্যে ৯০ বলে ৯১ রানের অপরাজিত ইনিংস খেলেন কিং।

এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নেদারল্যান্ডস। আপার অর্ডার ব্যাটসম্যানরা এই সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে ওপেনিং পার্টনারশিপে বড় ইনিংস খেলেন। স্কট এডওয়ার্ডস ও ম্যাক্স ওড ছাড়া বিক্রমজিৎ সিং ৪৬ রানের ইনিংস খেলেন।কিন্তু এই তিনজন আউট হওয়ার পর নেদারল্যান্ডসের হয়ে কেউই দুই অঙ্ক স্পর্শ করতে পারেনি। লক্ষ্য তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজের শুরুটাও ভালো হয়নি।৫০রানের মধ্যে তিন উইকেট হারায় এবং যখন দলের রান ৯৯ তখন ওয়েস্ট ইন্ডিজ তাদের পঞ্চম উইকেট হারিয়েছিল।

নেদারল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের ম্যাচের আরও খবর দেখতে ক্লিক করুন-

এই সময় শাই হোপ ১৮, শামরাহ ব্রুকস ৬, এনক্রুমাহ বোনার ১৫, নিকোলাস পুরান ১০ এবং কাইল মেয়ার্স ২২ রান করে আউট হন। তখন মনে হচ্ছিল নেদারল্যান্ডস এই ম্যাচ জিতে সিরিজে ফিরতে পারে। কিন্তু ব্র্যান্ডন কিং এবং কেসি কার্টির ব্যাটিং-এর সামনে নেদারল্যান্ডসের স্বপ্ন ভেঙে যায়। এদিন পাঁচ উইকেটে জয় পায় ওয়েস্ট ইন্ডিজ। ষষ্ঠ উইকেটে দুই খেলোয়াড়ের মধ্যে ১১৮ রানের জুটি গড়ে ওঠে। এই সময়ে কেসি কার্টি ৪৩ রানের অপরাজিত ইনিংস খেলেন। শুধু ম্যাচ নয় সিরিজও জেতে ওয়েস্ট ইন্ডিজ। এদিনের ম্যাচের সেরা হয়েছেন ব্র্যান্ডন কিং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৪ দিন ধরে নিখোঁজ ‘তারক মেহতা কা উল্টা চশমা’র ‘সোধি’ গুরুচরণ সিং, দায়ের অভিযোগ শাহজাহানের অস্ত্রভাণ্ডার লুকাতেই কি EDর ওপর হামলা? অস্ত্র উদ্ধারে উঠছে প্রশ্ন কানাডায় ফ্রিতে খাবার নেয়, সোশ্যাল মিডিয়ায় কোণঠাসা ভারতীয় যুবক, মুখ খুললেন HT-তে রিচার হবু সন্তানকে আদর! বেবি বাম্পে চুমুই খেয়ে বসলেন রেখা একই IPL-এ প্রথমবার ৩ অর্ধশতরান নারিনের! অরেঞ্জ ক্যাপের তালিকায় দুইয়ে 'দেহত্যাগ করুন', অভিজিৎকে বেনজির আক্রমণ মমতার, SSC মামলায় পদত্যাগ করতে বলেছিলেন বড় খবর! হোয়াটস অ্যাপ কি চলে যাচ্ছে ভারত থেকে? যা হল হাইকোর্টে সবটা জেনে নিন 'রবি কিষাণ আমার জন্মদাতা', শেনোভার DNAপরীক্ষার আবেদনে কী জানাল আদালত? শাহজাহানের 'ডেরা'-য় আরও বোমা-অস্ত্র? সন্দেশখালিতে NSG, রোবট নামিয়ে চলছে অভিযান 'মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করে তৃণমূলকে জঙ্গি সংগঠন বলে ঘোষণা করতে হবে'

Latest IPL News

একই IPL-এ প্রথমবার ৩ অর্ধশতরান নারিনের! অরেঞ্জ ক্যাপের তালিকায় দুইয়ে বয়স বাড়ছে,তাই তরুণদের সুযোগ দেওয়া উচিত, বিরাট-রোহিতদের বার্তা যুবরাজের বিশ্বকাপ ফাইনালের ব্যাটে স্প্রিং লাগানো ছিল? অবশেষে জবাব দিলেন রিকি পন্টিং IPL-এর গত মরশুমে ৯০০-এর কাছাকাছি রান করেও যদি দলে সুযোগ না পাই… বার্তা শুভমনের হার্দিক নয়, বিশ্বকাপে এই ধ্বংসাত্মক অল-রাউন্ডারকে চাইই চাই ভারতের, দাবি যুবরাজের আমাকে একটা বল তো খেলতে দাও:- বাবরদের অনুশীলনে কাতর আবেদন পাকিস্তানের নির্বাচকের নাইট রাইডার্সে নিশাচর প্রাণী,দিনে ঘুমোয়,রাতে জাগে, কাদের কথা বললেন ওয়াসিম আক্রম? বেটিং অ্যাপে IPL স্ট্রিমিং! তামান্নাকে সমন মহারাষ্ট্র সাইবার সেলের;এড়ালেন সঞ্জু স্লো উইকেটে ২০৭ করতে পারে না, আবার টার্গেট ৩০০, হেডের সমালোচনায় হার্শেল গিবস মাত্র ৮ ম্যাচেই ১০০ ছক্কা, রেকর্ড বুকে নাম উঠল সানরাইজার্স হায়দরাবাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.