বাংলা নিউজ > ময়দান > দ্বিতীয় ওয়ানডেতে ৪৮ রানে নেদারল্যান্ডসকে হারিয়ে ওয়ানডে সিরিজ জিতলেন রশিদরা

দ্বিতীয় ওয়ানডেতে ৪৮ রানে নেদারল্যান্ডসকে হারিয়ে ওয়ানডে সিরিজ জিতলেন রশিদরা

জয়ী আফগানিস্তান। ছবি: টুইটার

জয়ের জন্য ২৩৮ রান তাড়া করতে নেমে নেদারল্যান্ডস অল আউট হয়ে যায় ১৮৭ রানে

শুভব্রত মুখার্জি: দোহাতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হয়েছিল নেদারল্যান্ডস এবং আফগানিস্তান দুই দল। প্রথম ম্যাচে ৩৬ রানে জেতার পরে দ্বিতীয় ম্যাচেও ৪৮ রানে জয় পেলেন রশিদ খানরা। ফলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতে নিল আফগানিস্তান দল। মুজিব উর রহমান পাচ বলে তিনটি উইকেট নিয়ে আফগানদের জয় নিশ্চিত করেন।

ম্যাচে মুজিবের সংগ্রহ চার উইকেট। এদিন প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে আফগানিস্তান দল ২৩৭ রান করতে সমর্থ হয়। রহমানুল্লাহ গুরবাজ ১২৭ বলে ১০৩ রানের একটি অসাধারণ ইনিংস উপহার দেন। তাকে যোগ্য সঙ্গত দেন রহমত শাহ। তিনি ৫৪ বলে ৩৫ রান করেন। হাসমাতুল্লাহ শাহিদি করেন ৮০ বলে ৫৪ রান করেন। ক্লাসেন এবং ফিলিপস দু'টি করে উইকেট নেন।

জয়ের জন্য ২৩৮ রান তাড়া করতে নেমে নেদারল্যান্ডস অল আউট হয়ে যায় ১৮৭ রানে। নেদারল্যান্ডসের হয়ে আফগানিস্তান দলের বিরুদ্ধে ব্যাট হাতে লড়াইটা চালান স্কট এডওয়ার্ড। তিনি ১২০ বলে ৮৬ রান করেন। তাকে যোগ্য সঙ্গত দেন ব্যাস ডিলিডে। তিনি করেন ৩৪ রান। এছাড়া আর কোনও ব্যাটার সেভাবে প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। ফলে ৪৮ রানে ম্যাচ জিতে নেয় আফগানিস্তান দল। মুজিব ৩২ রান দিয়ে ৪ উইকেট নেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

নাম না করে আরিয়ান কাণ্ডে ফের শাহরুখকে হুঁশিয়ারি সমীরের! বললেন, 'পদ ফিরে পেলে…' ৫০ টপকেই গিয়ার বদলে গতি নিল গ্রিনের ইনিংস, দাপুটে শতরানে একা টানলেন অজিদের ৮৩ সম্প্রদায়ের জন্য OBC তকমা চাইলেন মমতারা, আপত্তি কমিশনের, ৭৩টি মুসলিম- রিপোর্ট গ্রেফতারিতেও 'তেজ' কমেনি শাহজাহানের, আদালতে ঢোকার সময় কী করলেন 'সন্দেশখালির বাঘ' ‘আমার কথা সত্যি হল তো’, শাহজাহান গ্রেফতারের পর বললেন সিপিএম নেতা নিরাপদ সর্দার ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা সন্দেশখালিবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হননি শেখ শাহজাহান, জানালেন ADG চার বছরে মাত্র একবারই জন্মদিন পালন করার সুযোগ! কোন কোন নামজাদা মানুষের জন্ম ২৯ ফেব্রুয়ারি ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.