বাংলা নিউজ > ময়দান > T20 World Cup 2022: স্বস্তি নিউজিল্যান্ড শিবিরে, আঙুল ভাঙলেও বিশ্বকাপ খেলবেন তারকা অল-রাউন্ডার

T20 World Cup 2022: স্বস্তি নিউজিল্যান্ড শিবিরে, আঙুল ভাঙলেও বিশ্বকাপ খেলবেন তারকা অল-রাউন্ডার

ডারিল মিচেল। ছবি- এএফপি (AFP)

New Zealand T20 World Cup Squad: গত সপ্তাহেই অনুশীলনের সময় আঙুলে চোট পান নির্ভরযোগ্য অল-রাউন্ডার। পরে জানা যায় তাঁর আঙুলে চিড় ধরেছে।

বিশ্বকাপের ঠিক আগেই চোট পেয়ে অনিশ্চিত হয়ে পড়েছিলেন ডারিল মিচেল। তবে স্বস্তির খবর এই যে, শেষমেশ বিশ্বকাপের স্কোয়াড থেকে বাদ পড়তে হল না তারকা অল-রাউন্ডারকে।

সোমবার মিচেল নিজেই জানান, তাঁকে বিশ্বকাপের স্কোয়াডে ধরে রাখা হয়েছে। একেবারে শুরু থেকে মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা থাকলেও নির্ভরযোগ্য অল-রাউন্ডারকে ছেঁটে ফেলা হয়নি দল থেকে। বরং বাড়তি সময় দেওয়া হয়েছে ফিট হয়ে ওঠার জন্য।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেডও এমন খবর স্বীকার করে নিয়েছেন। বাস্তববাদী স্টেড স্পষ্ট জানান যে, মিচেলকে হয়ত প্রথম ম্যাচে দলে পাবে না নিউজল্যান্ড। তবে দ্বিতীয় ম্যাচ থেকে তারকা অল-রাউন্ডারকে দলে পেতে অসুবিধা হবে না বলেই মনে করছেন তিনি।

আরও পড়ুন:- ৫ উইকেট নিয়ে ক্যারিবিয়ান শিবিরকে একাই কাঁপিয়ে দিলেন জুনাইদ, দুর্বল UAE-র বিরুদ্ধে কোনও রকমে জয় পুরানদের

মাত্র এক সপ্তাহ আগেই অনুশীলনের সময় আঙুলে চোট পান মিচেল। পরে জানা যায় যে, তাঁর আঙুলে চিড় ধরা পড়েছে। ফলে পাকিস্তান ও বাংলাদেশকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় টি-২০ সিরিজে তিনি মাঠে নামতে পারেননি। ধরে নেওয়া হয়েছিল যে, তাঁকে হয়ত বিশ্বকাপেও পাওয়া যাবে না। শেষমেশ বিশ্বকাপ শুরুর আগে তাঁর ফিট হয়ে ওঠার সম্ভাবনার কথা মাথায় রেখেই মিচেলকে রেখে দেওয়া হয় বিশ্বকাপ স্কোয়াডে।

গ্যারি স্টেড মিচেলের চোটের আপডেট দিয়ে বলেন, ‘আমরা এখনও আশাবাদী যে, মিচেল হয়ত প্রথম ম্যাচের আগেই ঠিক হয়ে যাবে। তবে দ্বিতীয় ম্যাচ থেকে তাঁর মাঠে নামার সম্ভাবনাটাই বাস্তবসম্মত মনে হচ্ছে।’

আরও পড়ুন:- Video: ছোট দল বলে থাইল্যান্ডকে ধুর ছাই নয়, বরং হেরে যাওয়া প্রতিপক্ষের মনোবল বাড়ালেন মন্ধনা

নিউজিল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড: কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টিম সাউদি, ইশ সোধি, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, ডারিল মিচেল, অ্যাডাম মিলিন, মার্টিন গাপ্তিল, লকি ফার্গুসন, ডেভন কনওয়ে, মার্ক চ্যাপম্যান, মাইকেল ব্রেসওয়েল, ট্রেন্ট বোল্ট ও ফিন অ্যালেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল San Francisco Unicorns , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.