বাংলা নিউজ > ময়দান > ওয়াংখেড়ের গ্যালারিতে বসে ২০১১ বিশ্বকাপ ফাইনাল দেখছেন অর্জুন তেন্ডুলকর ও পৃথ্বী শ, ভাইরাল হল ১০ বছর আগের ছবি
দর্শকদের মাঝে অর্জুন তেন্ডুলকর ও পৃথ্বী শ। ছবি- টুইটার।
দর্শকদের মাঝে অর্জুন তেন্ডুলকর ও পৃথ্বী শ। ছবি- টুইটার।

ওয়াংখেড়ের গ্যালারিতে বসে ২০১১ বিশ্বকাপ ফাইনাল দেখছেন অর্জুন তেন্ডুলকর ও পৃথ্বী শ, ভাইরাল হল ১০ বছর আগের ছবি

  • পৃথ্বী খেলা দেখতে গিয়েছিলেন অর্জুন, সারা ও অঞ্জলি তেন্ডুলকরের সঙ্গে।

সচিন তেন্ডুলকর ঘরের মাঠে বিশ্বকাপ ফাইনাল খেলছেন, গ্যালারিতে বসে খেলা দেখছেন পুত্র অর্জুন, এতে অবার হওয়ার কিছু নেই। সচিন মাঠে রয়েছেন, বাউন্ডারি লাইনের বাইরে বল বয়ের ভূমিকায় রয়েছেন জুনিয়র তেন্ডুলকর, এমন ছবিও দেখা গিয়েছে। তবে ভারতের ২০১১ বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তিতে একটি ছবি রীতিমতো ভাইরাল, যেখানে গ্যালারিতে দর্শকদের মাঝে অর্জুন তেন্ডুলকর ও পৃথ্বী শ'কে পাশাপাশি বসে খেলা দেখছে দেখা যাচ্ছে।

কিছুদিন আগেই পৃথ্বী শ ESPNcricinfo-কে জানিয়েছিলেন যে, তিনি ২০১১ বিশ্বকাপ ফাইনালের সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন। ১১-১২ বছরের পৃথ্বী মাঠে গিয়েছিলেন সচিনের স্ত্রী অঞ্জলি, পুত্র অর্জুন ও কন্যা সারার সঙ্গে।

২০১১ বিশ্বকাপ ফাইনালে একসময় শ্রীলঙ্কা চালকের আসনে ছিল। মাত্র ৩ উইকেট হারিয়ে যখন সিংহলিরা দেড়শোর বেশি রান তুলে ফেলে স্কোর বোর্ডে, সেই সময়ে অর্জুন ও পৃথ্বীর রীতিমতো টেনশনে থাকা ছবি সামনে আসে। বলাবাহুল্য ১০ বছর আগের ছবিটি নেটিজেনদের আপ্লুত করে।

অর্জুন টিম ইন্ডিয়ার জার্সি পরে থাকলেও তাঁর মাথায় ছিল মুম্বই ইন্ডিয়ান্সের টুপি। কাকতলীয় ভাবে অর্জুন এখন মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার এবং পৃথ্বী শ ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার জার্সি গায়ে চাপিয়েছেন।

বন্ধ করুন