বাংলা নিউজ > ময়দান > Arun Lal Calls Wriddhiman: ঋদ্ধিমানকে ফোন খোদ অরুণ লালের, গুরুর ডাকে সাড়া দিয়ে বাংলার হয়ে খেলবেন পাপালি?

Arun Lal Calls Wriddhiman: ঋদ্ধিমানকে ফোন খোদ অরুণ লালের, গুরুর ডাকে সাড়া দিয়ে বাংলার হয়ে খেলবেন পাপালি?

ঋদ্ধিমান সাহা। ছবি- গেটি।

Arun Lal Calls Wriddhiman: এবছর ব্যক্তিগত কারণ দেখিয়ে রঞ্জির গ্রুপ পর্বে খেলেননি ঋদ্ধি। এরপর ভারতীয় দল থেকেও বাদ পড়েছেন ‘অকারণে’। তবে আইপিএল-এ গুজরাট টাইটান্সের হয়ে ব্যাট হাতে জবাব দিচ্ছেন পাপালি। এই মরশুমে ইতিমধ্যেই ব্যাট হাতে তিনটি অর্ধশতরান করেছেন গুজরাটের হয়ে।

অভিমানে বাংলা ছাড়ার কথা বলেছিলেন ঋদ্ধিমান সাহা। তাঁর ক্ষোভের কথা সংবাদমাধ্যমের কাছে স্বীকার করে নিয়েছিলেন রোমি সাহা। এই আবহে ঋদ্ধিমানের সঙ্গে কথা হয়েছিল সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার। আর এবার পাপালিকে ফোন করলেন খোদ গুরু অরুণ লাল। সূত্রের খবর, অরুণ লালের ফোনে মান ভাঙার ইঙ্গিত মিলেছে তারকা উইকেটরক্ষকের। ঋদ্ধিমানকে নাকি কোচ বলেন, ‘সব সমালোচনার জবাব দিতে হবে ব্যাটের মাধ্যামে।’

প্রসঙ্গত, এবছর ব্যক্তিগত কারণ দেখিয়ে রঞ্জির গ্রুপ পর্বে খেলেননি ঋদ্ধি। এরপর ভারতীয় দল থেকেও বাদ পড়েছেন ‘অকারণে’। তবে আইপিএল-এ গুজরাট টাইটান্সের হয়ে ব্যাট হাতে জবাব দিচ্ছেন পাপালি। এই মরশুমে ইতিমধ্যেই ব্যাট হাতে তিনটি অর্ধশতরান করেছেন গুজরাটের হয়ে। এই আবহে মাঝ টুর্নামেন্টেই ‘বিতর্কে’ জড়ান ঋদ্ধি। বাংলার কোয়ার্টার ফাইনালের দলে নাম রাখা হয় তাঁর। তবে তার জন্য পাপালির সঙ্গে কথা বলার প্রয়োজন বোধ করেননি সিএবি কর্তারা। যার জেরে মর্মাহত হয়েছিলেন ঋদ্ধি। এর আগে গ্রুপ পর্বে ঋদ্ধি খেলতে না চাওয়ায় সিএবির যুগ্ম সচিব দেবব্রত দাস তাঁর পেশাদারিত্ব ও দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। ১৫ বছর বাংলার হয়ে খেলার পর এই ‘অসম্মান’ হজম করতে পারেননি ঋদ্ধি। তিনি দেবব্রতবাবুর বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণের কথা বলেন সিএবি প্রেসিডেন্টের কাছে। আর এই সব বিতর্কের মাঝেই তাঁর মতামত না জেনেই তাঁকে দলে রাখায় অপমানিত হন ঋদ্ধি। তিনি বাংলার থেকে ‘নো অবজেকশন সার্টিফিকেট’চান অন্য রাজ্যের হয়ে খেলার জন্য। আর এই মান-অভিমান পর্বেই ছাত্রকে শান্ত করতে মাঠে নামলেন কোচ অরুণ লাল।

জানা গিয়েছে, ঋদ্ধিকে নিয়ে বাংলার কর্তার মন্তব্যের এদিন কড়া ভাষায় সমালোচনা করেন অরুণ লাল। পাশাপাশি ঋদ্ধিকেও মাথা ঠান্ডা রেখে পদক্ষেপের কথা বলেন বাংলার কোচ। তাঁকে অরুণ লাল পরামর্শ দেন, সব অপমানের জবাব ব্যাট হাতে মাঠেই দিতে হবে। অরুণ লাল জানান, ঋদ্ধি বাংলা দলে যোগ দিলে দল আরও শক্তিশালী হবে। রঞ্জি বাদে বাকি টুর্নামেন্টেও বাংলার সম্ভাবনা বাড়বে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল রণবীরের প্রাক্তনের সঙ্গে কাজে অনীহা?৩ বছর ধরে আটকে, জি লে জারা নিয়ে জবাব আলিয়ার ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল বাড়ির বড়দের শরীর নিয়ে চিন্তা? যোগ দিবসে তাঁদের করতে বলুন এই ৪টি যোগব্যায়াম শুধু রান্নায় দিলে হবে না, রোজ খেতে হবে কাঁচা পেঁয়াজ, পাবেন এই ৯টি উপকারিতা বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল এল 'ডিএ নোটিফিকেশন', আচমকাই লক্ষ্মীলাভ বাংলার সরকারি কর্মীদের সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ জুনের রাশিফল

T20 WC 2024

IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.