বাংলা নিউজ > ময়দান > গোয়ার হয়ে প্রথম ম্যাচে ২ উইকেট অশোক দিন্দার, কামব্যাকে নজর কাড়লেন শ্রীসন্তও
অশোক দিন্দা ও এস শ্রীসন্ত। - ফাইল ছবি/টুইটার।
অশোক দিন্দা ও এস শ্রীসন্ত। - ফাইল ছবি/টুইটার।

গোয়ার হয়ে প্রথম ম্যাচে ২ উইকেট অশোক দিন্দার, কামব্যাকে নজর কাড়লেন শ্রীসন্তও

  • জোড়া উইকেট যুজবেন্দ্র চাহালের।

বাংলা ছেড়ে যোগ দিয়েছেন গোয়ায়। ভিনরাজ্যের হয়ে প্রথম ম্যাচে মাঠে নেমে জোড়া উইকেট তুলে নিলেন অশোক দিন্দা। যদিও রান খরচ করলেন বেশ কিছু। হাই-স্কোরিং ম্যাচে অল্পের জন্য হারতে হয় তাঁর দলকে।

অন্যদিকে, ২০১৩-র আইপিএলের পর পুনরায় বিসিসিআই-এর স্বীকৃত কোনও ক্রিকেট ম্যাচে মাঠে নেমে মন্দ বোলিং করলেন না এস শ্রীসন্ত। উইকেটও তুললেন। জয় দিয়ে তাঁর কামব্যাক ম্যাচ স্মরণীয় করে রাখল কেরল।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গোয়া মাঠে নামে মধ্যপ্রদেশের বিরুদ্ধে। প্রথমে ব্যাট করে মধ্যপ্রদেশ নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২১৪ রান তোলে। বেঙ্কটেশ আইয়ার অপরাজিত ৮৭ ও রজত পতিদার ৯৬ রান করেন। দিন্দা ৪ ওভারে ৪৫ রানের বিনিময়ে তুলে নেন অর্পিত ও আবেশ খানের উইকেট। ম্যাচের প্রথম ওভারের তৃতীয় ও চতুর্থ বলে পরপর গোয়াকে সাফল্য এনে দেন দিন্দা।

জবাবে ব্যাট করতে নেমে গোয়া ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ২০৮ রান তোলে। ৬ রানে ম্যাচ হারতে হয় দিন্দাদের।

মুস্তাক আলির অন্য ম্যাচে পুদুচেরির মুখোমুখি হয় কেরল। প্রথমে ব্যাট করে পুদুচেরি ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৩৮ রান তোলে। শেল্ডন জ্যাকসন ১৭ রান করেন। শ্রীসন্ত ৪ ওভারে ২৯ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। জলজ সাক্সেনা ৪ ওভারে ১৩ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন।

পালটা ব্যাট করতে নেমে কেরল ১৮.২ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৯ রান তুলে নেয়। রবীন উথাপ্পা ২১ ও সঞ্জু স্যামসন ৩২ রান করেন।

অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে যুজবেন্দ্র চাহাল নিয়েছেন ২১ রানে ২টি উইকেট। হরিয়ানা ৬ উইকেটে পরাজিত করেছে অন্ধ্রকে।

বন্ধ করুন