বাংলা নিউজ > ময়দান > উইকেটের পিছনে ঋষভ পন্তের 'স্পাইডারম্যান' গান, দেখুন হাস্যকর সেই ভিডিও
ঋষভ পন্ত। ছবি- টুইটার।
ঋষভ পন্ত। ছবি- টুইটার।

উইকেটের পিছনে ঋষভ পন্তের 'স্পাইডারম্যান' গান, দেখুন হাস্যকর সেই ভিডিও

  • অস্ট্রেলিয়াকে তাদের অস্ত্রেই ঘায়েল করতে বদ্ধপরিকর তরুণ উইকেটকিপার।

অস্ট্রেলিয়ার অস্ত্রেই অস্ট্রেলিয়াকে বিব্রত করার সুযোগ কোনওভাবেই হাতছাড়া করতে চান না ঋষভ পন্ত। তার জন্য উইকেটের পিছনে দাঁড়িয়ে অত্যন্ত মজাদার সব কাণ্ড ঘটিয়ে চলেছেন তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান।

ভারতীয় ব্যাটসম্যানদের মনোসংযোগে বিঘ্ন ঘটাতে অস্ট্রেলিয়ার ক্লোজ-ইন ফিল্ডাররা ক্রমাগত কথা বলার যে কৌশল অবলম্বন করেছেন, সেটাই তাঁদের ফিরিয়ে দিচ্ছেন পন্ত।

ব্রিসবেনে অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসে যখন ক্যামেরন গ্রিন ও টিম পেইন ব্যাট করছিলেন, ঋষভ পন্তকে অদ্ভূত একটি গান গাইতে শোনা যায় উইকেটের পিছনে দাঁড়িয়ে। তাতে অজি ব্যাটসম্যানদের মনোসংযোগ করতে কতটা অসুবিধায় পড়তে হয়, তা বলা মুশকিল। তবে স্টাম্প মাইক্রোফোনের দৌলতে পন্তের আওয়াজ পৌঁছে যায় দর্শকদের কাছে। বলা বাহুল্য, দর্শকদের মনোরঞ্জন করার পক্ষে যথেষ্ট ছিল পন্তের এমন অদ্ভূত গান।

উইকেটের পিছনে পন্তকে গাইতে শোনা যায়, ‘এইসে ওয়েব ফেকো ওয়েব, স্পাইডারম্যান স্পাইডারম্যান, তুনে চুরায়া মেরে দিল কা চ্যান।’

এর আগে প্রথম ইনিংসে ম্যাথিউ ওয়েড ব্যাট করার সময় উইকেটের পিছন থেকে ক্রমাগত কথা বলতে শোনা যায় পন্তকে। যাতে রীতিমতো অসুবিধায় পড়তে হচ্ছিল ওয়েডকে। ধারাভাষ্যকারেক ভূমিকায় থাকা শেন ওয়ার্নদের যদিও পছন্দ হয়নি উইকেটের পিছনে পন্তের অনবরত কথা বলা। তবে তাতে যে মুখ বন্ধ করার পাত্র নন পন্ত, সেটা বোঝা গেল আরও একবার।

বন্ধ করুন