বাংলা নিউজ > ময়দান > AUS vs IND: প্রস্তুতি ম্যাচে লোকেশ রাহুলদের উড়িয়ে দিলেন কোহলিরা
প্রস্তুতি ম্যাচে লোকেশ রাহুলরা। ছবি- সোশ্যাল মিডিয়া।
প্রস্তুতি ম্যাচে লোকেশ রাহুলরা। ছবি- সোশ্যাল মিডিয়া।

AUS vs IND: প্রস্তুতি ম্যাচে লোকেশ রাহুলদের উড়িয়ে দিলেন কোহলিরা

  • ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন দুই অধিনায়কই।

সিডনিতে কোয়ারান্টাইনের মাঝেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন ওয়ান ডে সিরিজের প্রস্তুতিতে ব্যস্ত বিরাট কোহলিরা। নিভৃতবাসে থাকলেও ক্রিকেটারদের ব্যাট-বল হাতে মাঠে নামতে অসুবিধা নেই।

রবিবার ভারতীয় দল নিজেদের মধ্যে দু'টি আলাদা স্কোয়াড গড়ে অনুশীলন ম্যাচে মুখোমুখি হয়। বিরাট কোহলি নেতৃত্ব দেন সিকে নাইডু একাদশকে। সহ-অধিনায়ক লোকেশ রাহুল ক্যাপ্টেন্সি করেন রঞ্জিতসিংজি একাদশকে।

৪০ ওভারের ম্যাচে কোহলিরা ৫ উইকেটে পরাজিত করেন লোকেশ রাহুলদের। প্রথমে ব্যাট করে রাহুলরা ২৩৫ রান তোলেন। কেএল রাহুল ৬৬ বলে ৮৩ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে ৩৫.৪ ওভারে কোহলির দল জয় তুলে নেয়। বিরাট ৫৮ বলে ৯১ রান করেন।

অস্ট্রেলিয়া সফরে ভারত তিনটি ওয়ান ডে, তিনটি টি-২০ ও চারটি টেস্ট খেলবে। ২৭ নভেম্বর থেকে সিডনিতে শুরু হবে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। ২৯ নভেম্বর ও ২ ডিসেম্বর সিরিজের বাকি দু'টি ওয়ান ডে খেলা হবে যথাক্রমে সিডনি ক্রিকেট গ্রাউন্ড ও ক্যানবেরার মানুকা ওভালে।

৪ ডিসেম্বর প্রথম টি-২০ খেলা হবে ক্যানবেরায়। ৬ ও ৮ ডিসেম্বর পরে দু'টি টি-২০ খেলা হবে সিডনিতে। ১৭ থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত অ্যাডিলেড ওভালে খেলা হবে প্রথম টেস্ট। সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি খেলা হবে গোলাপি বলে কৃত্রিম আলোয়। ২৬ থেকে ৩০ ডিসেম্বর মেলবোর্নে খেলা হবে বক্সিং ডে টেস্ট। ৭ থেকে ১১ জানুয়ারি সিডনিতে খেলা হবে সিরিজের তৃতীয় টেস্ট। ব্রিসবেনে চতুর্থ টেস্টের আসর বসবে ১৫ থেকে ১৯ জানুয়ারি।

বন্ধ করুন