বাংলা নিউজ > ময়দান > Australia vs India: কামিন্সের বিশ্রাম নিয়ে ব্রেট লি'র গলায় ধরা পড়ল উষ্মা
ব্রেট লি। ফাইল ছবি- এপি। 
ব্রেট লি। ফাইল ছবি- এপি। 

Australia vs India: কামিন্সের বিশ্রাম নিয়ে ব্রেট লি'র গলায় ধরা পড়ল উষ্মা

  • বিশ্রামের সিদ্ধান্ত কামিন্সের নিজের নয় বলে ধারণা প্রাক্তন পেসারের।

শুভব্রত মুখার্জি

সদ্য শেষ হওয়া আইপিএলে সবথেকে বেশি টাকা প্রায় ১৬ কোটি (১৫.৫) টাকা খরচ করে অজি স্পিডস্টার প্যাট কামিন্সকে দলে ভিড়িয়েছিল কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের শেষ ম্যাচ বাদ দিয়ে আর কোন ম্যাচেই বল হাতে সেভাবে পারফরম্যান্স করতেই পারেননি তিনি। এরপর ভারত বনাম অস্ট্রেলিয়া একদিনের সিরিজের দুটি ম্যাচ খেলেই ছুটিতে চলে গেছেন। আর অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের এই রোটেশন পলিসি নিয়ে এবার মুখ খুললেন অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার ব্রেট লি।

প্রসঙ্গত বিরাটদের বিরুদ্ধে প্রথম দুটি একদিনের ম্যাচ জেতার পরে ওয়ার্কলোড কমাতে কামিন্সকে একদিনের সিরিজের শেষ ম্যাচ এবং টি-২০ সিরিজ থেকেই বিশ্রাম দেওয়া হয়। এই ‌ব্যাপারে মুখ খুলে বেশ আক্রামনাত্মক ভঙ্গিমায় ব্রেট লি জানান, দুটো ম্যাচ খেলার পরেই একজন পেসার পরিশ্রান্ত হতে পারে না।

ব্রেট লি বলেন, 'আমার মনে হয় না এই বিশ্রামের সিদ্ধান্ত কামিন্সের নিজের। আমার মনে হয় ও নিশ্চয় খেলতে চেয়েছিল। সাধারণত ক্রিকেটাররা খেলতেই চায়। আমি মনে করি ও নিশ্চয় পরিশ্রান্ত নয়। আমি মনে করি যত বেশি আমরা খেলব তত বেশি ছন্দ পাব। যদি আমাকে এক সপ্তাহের বিশ্রাম দেওয়া হত বা চোটের কারণে বাইরে থাকতাম, তাহলে ফিরে এসে মনে হতো যেন আমি প্রথম থেকে শুরু করছি।'

বন্ধ করুন