বাংলা নিউজ > ময়দান > বাবর নাকি সচিন-বিরাটের সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেবেন! আখতারের অবাক করা মন্তব্য

বাবর নাকি সচিন-বিরাটের সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেবেন! আখতারের অবাক করা মন্তব্য

বিরাট কোহলি ও বাবর আজম 

২৮ বছর বয়সী পাকিস্তানি ব্যাটসম্যান বাবর আজম আন্তর্জাতিক ক্রিকেটে সবে মাত্র ২৮টি সেঞ্চুরি করেছেন। যেখানে বিরাট কোহলি ৭৫টি সেঞ্চুরি করেছেন এবং তিনি বিশ্বের দ্বিতীয় ব্যাটসম্যান যিনি এটি করেছেন। সচিন তেন্ডুলকর একমাত্র ব্যাটসম্যান যিনি ১০০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করে রেকর্ডের শীর্ষে রয়েছেন।

শোয়েব আখতারের ভবিষ্যদ্বাণী শুনলে সকলেই চমকে যাবেন। প্রাক্তন পাক পেসারের দাবি সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলির থেকেও নাকি বেশি সেঞ্চুরি করবেন বাবর আজম! পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার তাঁর বক্তব্যের কারণে সবসময়ই শিরোনামে থাকেন। বিরাট কোহলির বড় ভক্ত তিনি। তিনি সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে বিরাট কোহলি ভারতের কিংবদন্তি সচিন তেন্ডুলকরের ১০০টি সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেবেন এবং নিজেই ১১০টি সেঞ্চুরি করবেন। আখতারের এই বক্তব্য ভক্তরা হজম করতে পারেননি। পাকিস্তান কিংবদন্তি তারকা যে ভুল বলছেন সেটা সকলেই বুঝতে পেরেছিলেন। আখতার এবার আবারও একটি অযৌক্তিক কথার একটি বাউন্সার ছুড়লেন। নিজের কথা দিয়ে ক্রিকেট ভক্তদের বিভ্রান্ত করেছেন শোয়েব আখতার।

আরও পড়ুন… India vs Australia, 3rd ODI: চিপকের আবহাওয়া ও পিচের দিকে নজর, ঘরের মাঠের রেকর্ড ধরে রাখার হাতছানি

আসলে, শোয়েব আখতার এখন একটি সাক্ষাৎকারে দাবি করেছেন যে পাকিস্তান অধিনায়ক বাবর আজম তাঁর ক্যারিয়ারের শেষের দিকে বিরাট কোহলির চেয়ে বেশি সেঞ্চুরি করবেন। স্পোর্টস ইয়ারির সঙ্গে কথোপকথনে শোয়েব আখতার বলেছেন যে বাবর আজম টি-টোয়েন্টিতে তাঁর স্ট্রাইক রেট বাড়াচ্ছেন এবং তিনি কোহলির সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেবেন। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, ‘বিরাট কোহলিই ঈশ্বর, বাবর আজম তার টি-টোয়েন্টি স্ট্রাইক রেট নিয়ে কাজ করছেন এবং ক্যারিয়ারের শেষ নাগাদ তিনি বিরাট কোহলির চেয়ে বেশি সেঞ্চুরি করবেন।’ এর আগে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার বিরাট কোহলিকে নিয়ে সাহসী বক্তব্য দিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। আখতার বিশ্বাস করেন যে বিরাটের এখন আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র দুটি ফর্ম্যাটে মনোনিবেশ করা উচিত।

আরও পড়ুন… IND vs AUS 3rd ODI: আর দরকার ২ রান, বিশ্ব রেকর্ডের সামনে দাঁড়িয়ে রোহিত-কোহলি জুটি

শোয়েব আখতার স্পোর্টস তক সঙ্গে কথা বলার সময়ে বলেছিলেন, ‘আপনি যদি আমাকে একজন ক্রিকেটার হিসাবে জিজ্ঞাসা করেন, আমি মনে করি বিরাট কোহলির শুধুমাত্র টেস্ট এবং ওয়ানডে ফর্ম্যাটে ফোকাস করা উচিত। টি-টোয়েন্টি তাঁর থেকে অনেক শক্তি নেয়, সে খুব উত্তেজিত চরিত্র, যখন সে মাঠে নামে, সে ভালো করতে চায়। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতেও ভালো সময় কাটাতে চান তিনি।’ ২৮ বছর বয়সী পাকিস্তানি ব্যাটসম্যান আন্তর্জাতিক ক্রিকেটে সবে মাত্র ২৮টি সেঞ্চুরি করেছেন। যেখানে বিরাট কোহলি ৭৫টি সেঞ্চুরি করেছেন এবং তিনি বিশ্বের দ্বিতীয় ব্যাটসম্যান যিনি এটি করেছেন। সচিন তেন্ডুলকর একমাত্র ব্যাটসম্যান যিনি ১০০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করে রেকর্ডের শীর্ষে রয়েছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে ঘুমন্ত অবস্থায় বাড়িতে ভয়াবহ আগুন, পুড়ে মৃত্যু জামাই-শাশুড়ির, আশঙ্কাজনক মেয়ে হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিতের ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.