বাংলা নিউজ > ময়দান > সচিন, ইউসুফের পর করোনায় আক্রান্ত বদ্রিনাথ
এস বদ্রিনাথ। ছবি: ফাইলচিত্র
এস বদ্রিনাথ। ছবি: ফাইলচিত্র

সচিন, ইউসুফের পর করোনায় আক্রান্ত বদ্রিনাথ

  • বিশ্ব পথ নিরাপত্তা সিরিজ শেষ হওয়ার পর থেকেই ভারতের একের পর এক ক্রিকেটার করোনায় আক্রান্ত হচ্ছেন। সচিন, ইউসুফের পর এ বার সেই তালিকায় বদ্রিনাথের নাম যোগ হল।

ভারতীয় ক্রিকেট মহলে করোনা আতঙ্ক যেন দিনে দিনে বেড়েই চলেছে। বিশেষত বিশ্ব পথ নিরাপত্তা সিরিজে যে সকল ক্রিকেটাররা অংশ নিয়েছিলেন, তাঁরা একে একে কোভিডে আক্রান্ত হচ্ছেন। সচিন তেন্ডুলকর, ইউসুফ পাঠানের পর এ বার করোনায় আক্রান্ত হলেন এস বদ্রিনাথ। এঁরা প্রত্যেকেই বিশ্ব পথ সুরক্ষা সিরিজে অংশ নিয়েছিলেন।

কোভিড আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানিয়েছেন বদ্রিনাথ। তিনি টুইটে লিখেছেন, ‘আমি সমস্ত ধরনের সতর্কতা অবলম্বন করেছি। নিয়মিত কোভিড টেস্ট করেছি। তবু আমি কোভিড পজিটিভ। তবে আমার খুব সামান্য লক্ষণ রয়েছে। আমি যাবতীয় নিয়ম মেনে চলব। বাড়িতেই আইসোলেশনে থাকব। এবং চিকিৎসক যা বলবে, সেগুলি পালন করব।’

এই বিশ্ব পথ নিরাপত্তা সিরিজ হয়েছিল রায়পুরে। ছ'টি দল অংশ নিয়েছিল এই টুর্নামেন্টে। ভারতীয় দলের সদস্য ছিলেন সচিন-ইউসুফ-বদ্রিনাথ। এর আগে ইউসুফ পাঠান টুইট করে লিখেছিলেন, তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁরা যেন দ্রুত করোনা পরীক্ষা করান। 

বিশ্ব পথ নিরাপত্তা সিরিজ শেষ হওয়ার পর থেকেই ভারতের একের পর এক ক্রিকেটাররা যে ভাবে আক্রান্ত হচ্ছেন, তাতে অনেকেই মনে করছেন, ওই সিরিজ খেলতে গিয়েই করোনা সংক্রমণ হয়েছে প্রত্যেকের। কারণ ওই টুর্নামেন্টে দর্শক প্রবেশরও অনুমতি দেওয়া হয়েছিল। স্বভাবতই শুধু ভারতীয় ক্রিকেটার এবং ক্রিকেট স্টাফ নন, ওই টুর্নামেন্টে খেলতে আসা বিদেশিদেরও দ্রুত করোনা টেস্ট করানো প্রয়োজন বলে দাবি নেটিজেনদের।

বন্ধ করুন