বাংলা নিউজ > ময়দান > বেঞ্চ বাজিয়ে সাজঘরে শাকিবদের নাচ! সিরিজ জয়ের পর ভাইরাল হল বাংলাদেশ ড্রেসিংরুমের ভিডিয়ো
ঐতিহাসিক সিরিজ জয়ের পরে টিম বাংলাদেশ (ছবি: রয়টার্স) (REUTERS)

বেঞ্চ বাজিয়ে সাজঘরে শাকিবদের নাচ! সিরিজ জয়ের পর ভাইরাল হল বাংলাদেশ ড্রেসিংরুমের ভিডিয়ো

  • দুই ম্যাচ বাকি থাকতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জিতেছে বাংলাদেশ। এই প্রথমবার ক্রিকেটের কোনও ফর্ম্যাটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জিতল টাইগাররা। তাই এই সিরিজ জেতার পরের আনন্দ ও উচ্ছ্বাসটা ছিল একেবারেই আলাদা।

দুই ম্যাচ বাকি থাকতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জিতেছে বাংলাদেশ। এই প্রথমবার ক্রিকেটের কোনও ফর্ম্যাটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জিতল টাইগাররা। তাই এই সিরিজ জেতার পরের আনন্দ ও উচ্ছ্বাসটা ছিল একেবারেই আলাদা। বাধ ভাঙা সেলিব্রেশন করতে দেখা গেল শাকিব-মুস্তাফিজুরদের। কখনও নেচে, কখনও টেবিল বাজিয়ে সাজঘরেই চলল সেলিব্রেশন। আনন্দে ভাসল বাংলাদেশ দলের প্রত্যেক সদস্য। ম্যাচের পরে সাজঘরের সেই আনন্দের ছবি ভাইরাল হয়ে যায়।  

টি টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার মতো দলকে ঘরের মাঠে হারিয়ে আত্মবিশ্বাসটা বাড়িয়ে নিল বাংলাদেশ। যা বাংলাদেশ ক্রিকেটের জন্য নিঃসন্দেহে এটি খুশির খবর। অস্ট্রেলিয়াকে হারানোয় দেশজুড়ে সমর্থকদের মধ্যে সেই উচ্ছ্বাসটা চোখে পড়েছে। সেই একই ছবি দেখা গেল খেলোয়াড়দের মধ্যেও। ম্যাচ শেষে ড্রেসিং রুমে রুবেলদের সেলিব্রেশন এখন ভাইরাল হয়েগেছে।

অস্ট্রেলিয়ার সিরিজের আগে জিম্বাবোয়ের বিরুদ্ধেও টি-২০ সিরিজ জেতে বাংলাদেশ। ২-১ এ সিরিজ পকেটে তোলে তাঁরা। অক্টোবরে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। তার আগে বাংলাদেশের দুটো সিরিজ জয়ের ফলে তাঁরা যথেষ্ট আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে বলে আশাবাদী ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে তার আগে সিরিজ জয়ের পরে একটা ভিডিয়ো শেয়ার করেন বাংলাদেশের ক্রিকেটার রুবেল হোসেন। সেখানে দেখা যায় ড্রেসিংরুমে টেবিল, থালা বাজিয়ে নাচ করছেন শাকিব, মুস্তাফিজুরেরা। অনেকে আনন্দে সোফার উপর দাঁড়িয়ে নাচছেন। এরপরই শুভেচ্ছায় ভরে যায় রুবেলের সেই পোস্ট।

সিরিজ জয়ের পর বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানান হচ্ছে। শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। তিনি বলেন, অস্ট্রেলিয়াকে পরাজিত করায় বাংলাদেশ দলের সকল খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন। বাংলাদেশের এই পারফরমেন্সের প্রশংসা করেছেন সকলে।

বন্ধ করুন